scorecardresearch
 

ধর্ম

 Surya Shani Yuti 2023: কুম্ভ রাশিতে শনি ও সূর্যের যুতি তৈরি হবে

শনির সঙ্গে সূর্যেরও কৃপা, ফেব্রুয়ারির মাঝামাঝি থেকে ৩ রাশির ভাগ্য থাকবে সপ্তমে

05 Feb 2023

Conjunction Of Saturn And Sun Effect: জ্যোতিষশাস্ত্র অনুসারে, কুম্ভ রাশিতে শনি ও সূর্যের যুতি তৈরি হতে চলেছে। যার কারণে ৩টি রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হতে পারে।

আজ মাঘী পূর্ণিমায় এই কাজগুলি করুন, লক্ষ্মী-নারায়ণের কৃপায় জীবন ভরবে সুখ-শান্তিতে

আজ মাঘী পূর্ণিমায় এই কাজগুলি করুন, লক্ষ্মী-নারায়ণের কৃপায় জীবন ভরবে সুখ-শান্তিতে

05 Feb 2023

পূর্ণিমার দিনে, আপনি সূর্যোদয় থেকে সূর্যাস্ত পর্যন্ত স্নান এবং দান করতে পারেন। মাঘ পূর্ণিমার দিনে কম্বল, শস্য, ফল, মিষ্টি এবং খাদ্য দান করা অত্যন্ত ফলদায়ক বলে মনে করা হয়।

আজকের রাশিফল

বৃষর বিরক্তিভাব, কন্যার সম্পদ বৃদ্ধি! জানুন আজকের রাশিফল

05 Feb 2023

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

গুরু গোচর

এপ্রিলে বদলাবে ভাগ্যের সমীকরণ, এই ৪ রাশির বাড়বে আর্থিক কষ্ট-পারিবারিক সমস্যা

04 Feb 2023

Guru Gochar 2023: দেবগুরু বৃহস্পতি ২২ এপ্রিল রাশি পরিবর্তন করতে চলেছেন। এই দিনে গুরু মেষ রাশিতে প্রবেশ করবেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গুরু মেষ রাশিতে প্রবেশ করে। কিছু রাশিকে বিশেষ আশীর্বাদ দেবেন এবং কিছু রাশির জাতকদের বিশেষভাবে সতর্ক থাকতে হবে।

সবচেয়ে ভাল সঙ্গী এই রাশিরা

এই ৪ রাশি ত্যাগের প্রতীক, সঙ্গীকে জীবন দিয়ে আগলে রাখেন

04 Feb 2023

Rashifal Zodiac Astro Tips: এই ৪ রাশি সম্পর্কের তৈরির জন্য সবচেয়ে ভাল, সঙ্গীকে জীবন দিয়ে আগলে রাখেন। চারটি রাশির কথা জানাব। যাঁরা সম্পর্কে জড়ালে ত্যাগেই আনন্দ পান। সম্পর্ক সুন্দর করতে, সঙ্গীর খেয়াল রাখতে সব সময় নিজেকে উপেক্ষা করে সঙ্গীকে খুশি করেন এই চার রাশি। আসুন জেনে নিই এই চার রাশি কারা? আপনি কিংবা আপনার সঙ্গীও এই রাশির মধ্যে পড়েন কি না, জেনে নিন।

ফেব্রুয়ারিতেই গতিপথ পরিবর্তন করবে বুধ

গতিপথ পরিবর্তন করবে বুধ, এই রাশির জীবন হয়ে উঠতে পারে সংকটময়

04 Feb 2023

Budh Rashi Parivartan Negative Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। বুধের উচ্চ চিহ্ন হল কন্যা এবং দুর্বল রাশি হল মীন। 

আর্থিক কষ্টে ভুগছেন? এই ৪টি গাছের কোনওটি থাকলে, এক্ষুণি সরান

আর্থিক কষ্টে ভুগছেন? বাড়িতে এই ৪টি গাছের কোনওটি থাকলে এক্ষুণি সরান

04 Feb 2023

Vastu Tips Plant For Money: ঘর সাজাতে আমরা নানা রকম গাছ লাগাই। ছোট প্ল্যান্ট ঘরে বা বাড়ির চৌহদ্দিতে রাখি। তবে আমার অনেকেই জানি না, ঘর সাজাতে সুন্দর গাছগুলির মধ্যে কিছু গাছ আছে, যেগুলি ঘরে রাখলে বাড়ির মালিককে স্রেফ কাঙাল করে দেয়।কিছু কিছু গাছ বাড়িতে যেমন শুভ ফল দেয় তেমনই কিছু গাছ বাড়িতে অশুভ প্রভাব ডেকে আনে। আজ আপনাদের আমরা জানাব কোন গাছ বাড়িতে বা বাড়ির চৌহদ্দিতে রাখবেন না। আপনিও জেনে নিন, যদি এই গাছগুলি থেকে থাকে, তাহলে এক্ষুণি বিদায় করুন।

শনিদেব/ প্রতীকী

৫ মার্চ পর্যন্ত এই ৫ রাশিকে অতিষ্ট করবে শনির অস্ত, চাকরি-অর্থে ভোগান্তি

04 Feb 2023

Shani Asta Unlucky Zodiac: জ্যোতিষশাস্ত্রে শনিদেবের বিশেষ স্থান রয়েছে। শনিদেবকে ন্যায়ের গ্রহ বলা হয়। শনি অশুভ হলে তা অনেক সমস্যার সম্মুখীন হতে হয়। এই সময়ে শনি অস্ত যাচ্ছে। শনির অস্ত যাওয়ার সময়ে যারা শনির সাড়ে সাতিতে অবস্থান করছেন তাদের দিকে বিশেষ নজর দেওয়া দরকার। শনিদেব থাকবেন ৫ মার্চ পর্যন্ত অস্ত থাকবেন।

প্রতীকী ছবি

বাড়িতে কিছুতেই সুখ -শান্তি থাকছে না? বাস্তু মতে এই প্রতিকারের মিলবে উপকার

04 Feb 2023

Vastu Tips For Peace At Home: অনেক সময় এমন হয় যখন আপনি বাড়ির বাইরে থাকেন, মন একেবারে শান্ত  এবং আচরণ ভাল থাকে। জানুন বাস্তু মতে কীভাবে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।

কোন রাশির কী রত্ন পরা উচিত, কীভাবে আসল-নকল চিনবেন?

04 Feb 2023

রত্ন (Gemstone) যাই হোক না কেন, তা যদি আসল হয় তবেই উপকার দেবে। কারখানায় তৈরি রত্ন কিছুই কাজে আসে না। একই কথা প্রযোজ্য হীরের ক্ষেত্রেও। হীরে যদি আসল হয়, তবে তা জীবনকে বদলে দিতে পারে।

আজকের আর্থিক রাশিফল

শনিবার আয়-ব্যয় কেমন থাকবে? জানুন আজকের আর্থিক রাশিফল

04 Feb 2023

Financial Horoscope in Bengali for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- লাভ- ক্ষতি, আয় - ব্যয়, অর্থনৈতিক দিক দিয়ে কেমন কাটবে আপনার আজকের দিন? জানুন আজকের অর্থনৈতিক রাশিফল।