scorecardresearch
 
Advertisement

ধর্ম

কুম্ভর অর্থাভাব, কন্যা রাশির বিরোধিতা! জানুন আজকের রাশিফল

25 Apr 2024

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

২৪ ঘণ্টার মধ্যেই জীবনে বড় বদল ৪ রাশির

একসঙ্গে বুধ-শুক্রের চাল বদল, এবার লক্ষ্মী লাভ হবেই ৪ রাশির

24 Apr 2024

বুধ ও শুক্রের গতিবিধির পরিবর্তনের কারণে কিছু রাশির ভাগ্য বৃদ্ধি নিশ্চিত। আসুন জেনে নেওয়া যাক, বুধ ও শুক্রের গতিবিধির পরিবর্তনের কারণে কোন রাশির ঘুমন্ত ভাগ্য জাগবে-

বৈশাখ মাসে ভাগ্য সহায় ৪ রাশির

বৈশাখের বাকি দিনগুলি দারুণ কাটবে ৪ রাশির, প্রচুর আয়-কর্মজীবনে উন্নতি

24 Apr 2024

Vaishakh Month 2024: বাংলা নববর্ষের প্রথম মাস বৈশাখ শুরু হয়েছে। এই মাসটির বাকি দিনগুলি ৪টি রাশির জন্য খুব বিশেষ হতে চলেছে।

রাশি পরিবর্তন করবে বৃহস্পতি

৪ মাস পরে রাশিচক্র পরিবর্তন করবে বৃহস্পতি, গুরু গোচরে ব্যাঙ্ক ব্যালেন্স- সাফল্য বাড়বে ৪ রাশির

24 Apr 2024

Guru Gochar Positive Effects: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত গ্রহ একটি নির্দিষ্ট ব্যবধানের পরে রাশিচক্র পরিবর্তন করে। এটি ১২ রাশির উপর ইতিবাচক এবং নেতিবাচক প্রভাব ফেলে।

mangal gochar, astro

মঙ্গল গোচরে সুদিন ফিরছে ৩ রাশির, জুনে পকেট ভরবে টাকায়, সাফল্য তুঙ্গে

24 Apr 2024

জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার রাশি পরিবর্তন করে। এই গ্রহগুলি তাদের রাশিচক্রের চিহ্নগুলি পরিবর্তন করে এবং তাদের রাশিতে উপস্থিত গ্রহগুলির সাথে মিলিত হয়ে যোগ গঠন করে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ২৩ এপ্রিল মঙ্গল গ্রহের সেনাপতি মীন রাশিতে গোচর হয়েছিল।

বুধ-শুক্র গোচর

বছরখানেক পর একই রাশিতে বুধ-শুক্র সংযোগ, ৩ রাশিতে অর্থঝড়, একমাস কামাই থামবে না

24 Apr 2024

বুধ শীঘ্রই মেষ রাশিতে প্রবেশ করতে চলেছে। ২৫ এপ্রিল, শুক্র, সমৃদ্ধি এবং সমৃদ্ধির কারক, তার গতি পরিবর্তন করবে। একই সময়ে, শুক্র ১৯ মে পর্যন্ত মেষ রাশিতে থাকবে। মে মাসে বুধ মেষ রাশিতে গোচরের সঙ্গে সঙ্গে লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি হবে। শুক্রকে লক্ষ্মীর সঙ্গে সম্পর্কিত মনে করা হয়। মেষ রাশিতে বুধ এবং শুক্রের মিলনে গঠিত লক্ষ্মী নারায়ণ যোগ কিছু রাশিচক্রের জন্য উপকারী প্রমাণিত হবে।

অনুরাধা নক্ষত্রে সর্বার্থ সিদ্ধি যোগ

গুরুবারে সর্বার্থ সিদ্ধি যোগে, সৌভাগ্য আসছে ধনু-সহ ৫ রাশিতে

24 Apr 2024

25 April 2024 Rashifal: ২৫ এপ্রিল, সর্বার্থ সিদ্ধি যোগ, ব্যাতিপাত যোগ-সহ অনেকগুলি শুভ যোগ তৈরি হচ্ছে, যার কারণে মিথুন, সিংহ রাশি-সহ কয়েকটি রাশির জন্য বিশেষ ফলদায়ক হতে চলেছে । এছাড়াও, বৃহস্পতিবার দেবতাদের গুরু বৃহস্পতি এবং ভগবান নারায়ণকে উৎসর্গীকৃত, তাই এই দিনে কয়েকটি রাশির জাতক ভগবান বিষ্ণুর আশীর্বাদ পাবে। আসুন জেনে নেওয়া যাক বৃহস্পতিবার কোন রাশির জাতকদের দিন ভাল কাটতে চলেছে।

মহাকালেশ্বর জ্যোতির্লিঙ্গে ১১টি নদীর জল দিয়ে জলাভিষেক, দেখুন VIDEO

24 Apr 2024

মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকালেশ্বর জ্যোতির্লিঙ্গে ১১ টি নদীর জল দিয়ে জলাভিষেক করা হয়। ঐতিহ্য অনুযায়ী ২৪ এপ্রিল বিশাখ মাসের কৃষ্ণ প্রতিপদ থেকে ২২ জুন জ্যৈষ্ঠ শুক্লা পূর্ণিমা পর্যন্ত ১১ টি মাটির পাত্র থেকে অবিরাম জল প্রবাহের জন্য মহাকালের গায়ে গালান্তিকা বাঁধা হবে। গঙ্গা, সিন্ধু, সরস্বতী, যমুনা, গোদাবরী, নর্মদা, কাবেরী, সরযু, শিপ্রা, গণ্ডকী প্রভৃতি নদীর নাম কালাশের উপর প্রতীকী আকারে খোদাই করা আছে। কোটি তীর্থের জলে গলন্তিকা ভরা। কোটি তীর্থের জলে ১০০০টি নদীর জল রয়েছে।

আজকের রাশিফল

তুলার বিড়াম্বনা, মিথুন রাশির দুর্বলতা! জানুন আজকের রাশিফল

24 Apr 2024

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

৫ রাশির জাতক জাতিকাদের শুভ দিন চলে এসেছে

২৪ ঘণ্টা পরেই সুমসয় শুরু, এবার কোটিপতি হওয়ার স্বপ্ন পূরণ ৫ রাশির

23 Apr 2024

Shukra Gochar in Mesh Rashi: একটি নির্দিষ্ট ব্যবধানে সমস্ত গ্রহ রাশি পরিবর্তন করে। এবার শুক্র তার উচ্চ রাশি মীন রাশি ত্যাগ করবে এবং ২৫ এপ্রিল মেষ রাশিতে প্রবেশ করবে। এটি অনেক রাশির জাতককে প্রভাবিত করবে, তবে ৫টি রাশির জাতক এই গোচর থেকে সুখ এবং শান্তি পায়। তাহলে আসুন জেনে নেওয়া যক এই রাশিগুলো কোনগুলি...

surya-guru

একই রাশিতে যাচ্ছেন সূর্য-বৃহস্পতি, মে মাসে সুখবর হেঁটে আসবে ৩ রাশিতে, তুঙ্গে সাফল্য

23 Apr 2024

প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের পরে তার গতিবিধি এবং রাশিচক্র পরিবর্তন করে। এই গ্রহগুলির রাশিচক্রের পরিবর্তন সমস্ত ১২ রাশিকে প্রভাবিত করে। এর কারণে গ্রহের রাজা অর্থাৎ সূর্য তার রাশি পরিবর্তন করতে চলেছে। জ্যোতিষশাস্ত্রীয় গণনা অনুসারে, ১৪ মে, সূর্য মেষ রাশি থেকে বেরিয়ে বৃষ রাশিতে প্রবেশ করবে। এর পর এক মাস অর্থাৎ ১৪ জুন পর্যন্ত সূর্য এই রাশিতে থাকবে।

Advertisement