scorecardresearch
 

Sawan 2024 Upay: এই শ্রাবণে করুন গোপন উপায়, চাকরিতে প্রমোশন, নতুন জীবিকার দিশা

Sawan 2024: বাংলা ক্যালেন্ডার অনুযায়ী গত ১৬ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। শ্রাবণ মাস হিন্দুদের অত্যন্ত শুভ। এটি মহাদেবের প্রিয় মাস। এই সময় মহাদেবের পুজো করলে ভক্তের সব মনের ইচ্ছা পূরণ হয়। এছাড়া শ্রাবণ মাসে শিবের পুজো করলে আর্থিক সব কষ্ট দূর হয়। 

Advertisement
এই শ্রাবণে করুন গোপন উপায়, চাকরিতে প্রমোশন, নতুন জীবিকার দিশা এই শ্রাবণে করুন গোপন উপায়, চাকরিতে প্রমোশন, নতুন জীবিকার দিশা

Sawan 2024 Shiv Pujan Bidhi Totka: শ্রাবণ মাস চলছে এখন। আর এই পুরো মাসটিকে সমর্পণ করা হয়েছে ভগবান শিবকে। এই মাসে দিনের বেলা মহাদেবের ভক্তরা ভক্তি-শ্রদ্ধা সহকারে শিবের পুজো করে থাকেন। তবে শুধু দিনের বেলা নয়, রাতের বেলাতেও শিব পুজো করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়। জ্যোতিষ মতে, রাতের বেলা শিবলিঙ্গের আরাধনা করলে সব আর্থিক কষ্ট দূর হয়ে যায়।

বাংলা ক্যালেন্ডার অনুযায়ী ১৬ জুলাই থেকে শুরু হচ্ছে শ্রাবণ মাস। শ্রাবণ মাস হিন্দুদের অত্যন্ত শুভ। এটি মহাদেবের প্রিয় মাস। এই সময় মহাদেবের পুজো করলে ভক্তের সব মনের ইচ্ছা পূরণ হয়। এছাড়া শ্রাবণ মাসে শিবের পুজো করলে আর্থিক সব কষ্ট দূর হয়। 

দাম্পত্য সমস্যা মুক্তি
থেকে বের হতে পারবেন দাম্পত্য জীবনে অনেকেরই নানান বাধা থাকে। যদি আপনার এরকম বাধা থাকে তাহলে শ্রাবণ মাসের সোমবার আপনি শিবলিঙ্গে জলাভিষেক করুন। এতে করে দাম্পত্য জীবনের ওপর থাকা বাধা কাটবে। 

আরও পড়ুন

বিয়ের টোটকা
যদি আপনি মনের মতন জীবনসঙ্গী পেতে চান, তাহলে শ্রাবণ মাসের সোমবার ভগবান শিব, মাতা পার্বতীর পূজো করুন। বিশ্বাস করা হয়, গরিব, অভাবীদের এই দিন দান করলে আপনি মনের মতন জীবনসঙ্গী পাবেন। শুধু তাই নয়, এতে মহাদেবও খুব খুশি হবেন।

চাকরিতে সাফল্য ও নতুন চাকরির টোটকা
যদি আপনি নতুন চাকরি পেতে চান বা দীর্ঘদিন ধরে চাকরি খুঁজছেন, তবে কোনওভাবেই সফলতা আসছে না। তাহলে শ্রাবণ মাসে ভগবান শিবের সঙ্গে মাতা পার্বতীর পুজো করুন। যদি পারেন ঠাকুরকে রুপোর কোনও একটি অলংকার দিন। বিশ্বাস করা হয়, এতে কর্মজীবনের উপর থাকা সমস্ত সমস্যা থেকে আপনি বের হতে পারবেন। ব্যবসার কাজেও সফলতা আসবে। আটকে থাকা কাজ হয়ে যাবে।

Advertisement

পারিবারিক সমস্যা মুক্তি
থেকে বের হতে পারবেন যদি আপনি পারিবারিক সমস্যায় জর্জরিত থাকেন, সেটি কাটিয়ে উঠতে চান তাহলে শ্রাবণ মাসে সোমবার করে মহাদেবের পূজা করবেন। সেই সঙ্গে 'ওম নমঃ শিবায়’ মন্ত্র জপ করুন। এতে জীবনের সমস্ত বাধা কেটে গিয়ে আপনি সুখের মুখ দেখবেন। পারিবারিক সমস্যা থেকে মুক্তি পাবেন। 

Advertisement