scorecardresearch
 

Rathyatra 2024 Totka: রথযাত্রায় আর্থিক সংকট কাটাতে করুন এই কাজ, টাকার বর্ষণ হবে

Rathyatra 2024 Rashifal: আর্থিক সঙ্কট আপনাকে ঘিরে ধরেছে। আর তা থেকে আপনি কোনোভাবেই বেরোতে না পারেন তাহলে অবশ্যই জগন্নাথ মন্দিরে গিয়ে এই বিশেষ দিনে ফল দান করুন। এটি করলে আপনি মহাপ্রভুর বিশেষ কৃপা লাভ করবেন। প্রতিটি কাজে সফলতা পেতে মানুন এগুলি

Advertisement
রথযাত্রায় আর্থিক সংকট কাটাতে করুন এই কাজ, টাকার বর্ষণ হবে রথযাত্রায় আর্থিক সংকট কাটাতে করুন এই কাজ, টাকার বর্ষণ হবে

Rathyatra 2024 Rashifal: হিন্দুধর্মে রথযাত্রা এক অতি পবিত্র উৎসব। রথের দিন যে কোনও শুভ কাজ করা যায়। এদিন কোনও দোষ পাওয়া যায় না। হিন্দুরা এই রথযাত্রাকে কেন্দ্র করে উৎসবে মেতে ওঠেন। সোজা এবং উল্টো রথ পালন হয়। সোজা রথে জগন্নাথ দেব, ভ্রাতা বলরাম ও ভগিনী সুভদ্রাকে নিয়ে ৭ দিনের জন্য মাসির বাড়ি যান। আবার সাতদিন পর ফিরে আসেন। ফেরার দিন পালন হয় উল্টো রথ উৎসব।

জ্যোতিষশাস্ত্রেও রথযাত্রার বিশেষ গুরুত্ব রয়েছে। প্রতি বছর আষাঢ় মাসের শুক্লপক্ষের দ্বিতীয় তিথিতে পালিত হয় রথযাত্রা উৎসব। চলতি বছর ৭ জুলাই এই উৎসব পালিত হবে। শুভ সময় শুরু হবে সকাল ৪টে ২৬ মিনিট থেকে, যা চলবে ৮ জুলাই সকাল ৩টে ৫৯ মিনিট পর্যন্ত। উদয়া তিথি অনুযায়ী ৭ জুলাই মাসে পালিত হবে রথযাত্রা উৎসব। রথযাত্রা উৎসবের সময় কোন কোন রাশির জাতক-জাতিকাদের আর্থিক দিকে খুব লাভ হবে। চলুন জেনে নিই কারা রয়েছেন তালিকায়।

প্রতি বছর আষাঢ় মাসে শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে পালিত হয় রথযাত্রা উৎসব। এই উৎসবের বিশেষ মাহাত্ম্য আছে। চলতি বছর ৭ জুলাই পালিত হবে রথযাত্রা উৎসব। এই বিশেষ দিনে আপনি যদি এই প্রতিকারগুলি মেনে চলেন, তাহলে আর্থিক সংকট থেকে মুক্তি পাবেন। শুধু তাই নয়, জীবনে অনেক দূর পর্যন্ত এগোতে পারবেন। কোনও কাজে পিছিয়ে পড়বেন না। এমনকি সকল কাজে সফলতা অর্জন করতে পারবেন আপনি। জানুন এই বিশেষ দিনে কী কী করবেন। 

আরও পড়ুন

আর্থিক সঙ্কট থেকে বের হতে কী করুন এই কাজ
আর্থিক সঙ্কট আপনাকে ঘিরে ধরেছে। আর তা থেকে আপনি কোনোভাবেই বেরোতে না পারেন তাহলে অবশ্যই জগন্নাথ মন্দিরে গিয়ে এই বিশেষ দিনে ফল দান করুন। এটি করলে আপনি মহাপ্রভুর বিশেষ কৃপা লাভ করবেন। প্রতিটি কাজে সফলতা পেতে মানুন এগুলি। জ্যোতিষ বিশেষজ্ঞদের মতে, জীবনে প্রত্যেকটি কাজে সফলতা পেতে আপনি রথযাত্রার দিন জগন্নাথ, বলরাম, সুভদ্রার হাতে একটি গোলাপ দিন। যদি পারেন মালা দিতে পারেন। তবে সেই মালা নিজে হাতে তৈরি করে তবেই তাদেরকে অর্পণ করবেন। এতে দেবতারা কিন্তু খুব খুশি হবেন। 

Advertisement

অশুভ দৃষ্টি এড়াতে কী করবেন?
আপনার বাড়িতে যদি অশুভ দৃষ্টি ঘিরে ধরে, যে কাজেই হাত দেন সেখানেই যদি সফলতা না পান তাহলে এই বিশেষ দিনে একটি প্রদীপের মধ্যে লবঙ্গ জ্বেলে আপনি মহাপ্রভুকে আরতি করুন। তাহলে আপনার বাড়ির ওপর থাকা সমস্ত অশুভ দৃষ্টি দূর হবে। পরিবারে বিরাজ করবে ইতিবাচক শক্তিও। 

কীভাবে বের হবে আর্থিক সঙ্কট থেকে?
রথযাত্রার দিন একটি লাল কাপড়ে লবঙ্গ বেঁধে জগন্নাথ দেবের চরণে রেখে দিন। সঙ্গে অবশ্যই দেবেন এক টাকার একটি কয়েন। এতে আপনার আর্থিক সঙ্কট দূর হবে। 

বাড়িতে কীভাবে অশান্তি কমাবেন ?
নেতিবাচক শক্তির প্রভাবে পরিবারে সমস্যা বাড়তেই থাকছে। আর সেই সমস্যাতে আপনি জর্জরিত। তা থেকে বেরোতে চাইছেন তাহলে অবশ্যই লবঙ্গ পুড়িয়ে বাড়ির চার কোণে রেখে দিন। খুব সহজেই আপনি অশান্তি থেকে বের হতে পারবেন। 

মনের ইচ্ছা পূরণ করতে কী করবেন ?
এই বিশেষ দিন সকালে ঘুম থেকে উঠে পরিষ্কার জামা কাপড় পড়ে লবঙ্গ, একটি গোলাপ ফুল, তুলসী পাতা নিয়ে জগন্নাথ দেবের মন্দিরে গিয়ে তা মহাপ্রভুর পায়ে অর্পণ করুন। এতে আপনার মনের ইচ্ছাও কিন্তু খুব দ্রুত পূরণ হবে।

 

Advertisement