scorecardresearch
 

Astro Tips Pefrume: এই সময় কখনও ভুলেও পারফিউম মাখবেন না, নেগেটিভ এনার্জি প্রবেশ করে

Astro Tips: আমরা সবাই পারফিউম ব্যবহার করি। কিন্তু কখন ব্যবহার করা উচিত আর কখন উচিত নয়, তা আমরা অনেকেই জানি না। জ্যোতিষ মতে, দিনের একটি নির্দিষ্ট সময় কখনওই পারফিউম মাখা উচিত নয়।

Advertisement
এই সময় কখনও ভুলেও পারফিউম মাখবেন না, নেগেটিভ এনার্জি প্রবেশ করে এই সময় কখনও ভুলেও পারফিউম মাখবেন না, নেগেটিভ এনার্জি প্রবেশ করে
হাইলাইটস
  • আমরা সবাই পারফিউম ব্যবহার করি।
  • কিন্তু পারফিউম কখন ব্যবহার করা উচিত আর কখন উচিত নয়, তা আমরা অনেকেই জানি না।
  • জ্যোতিষ মতে, দিনের একটি নির্দিষ্ট সময় কখনওই পারফিউম মাখা উচিত নয়।

Astro Tips Pefrume: আমরা সবাই পারফিউম ব্যবহার করি। কিন্তু কখন ব্যবহার করা উচিত আর কখন উচিত নয়, তা আমরা অনেকেই জানি না। জ্যোতিষ মতে, দিনের একটি নির্দিষ্ট সময় কখনওই পারফিউম মাখা উচিত নয়। এতে নানা সমস্যা বেড়ে যেতে পারে, ভেস্তে যেতে পারে জরুরি কাজও। আসুন জেনে নেওয়া যাক জ্যোতিষ মতে পারফিউম সম্পর্কিত গুরুত্বপূর্ণ বিষয়গুলি।

আজকাল পারফিউম পরা খুবই সাধারণ ব্যাপার। লোকেরা প্রায়শই বাইরে যাওয়ার সময় পারফিউম ব্যবহার করে। কিন্তু দিনের বেলায় পারফিউম ব্যবহার করলে তা আপনার কোনও ক্ষতি করে না। তবে রাতে ঘুমানোর আগে সুগন্ধি ব্যবহার করলে তা আপনার জন্য ক্ষতিকর হতে পারে।

রাতে পারফিউম পরা ভালো মনে করা হয় না। শাস্ত্র মতে, রাতে কোনও ধরনের সুগন্ধি দিয়ে কোনও কিছু লাগানো ঠিক নয়। এটা বিশ্বাস করা হয় যে রাতে নেতিবাচক শক্তি আমাদের চারপাশে সক্রিয় হয়ে ওঠে এবং যে কাউকে তাদের নিয়ন্ত্রণে নিতে পারে। তাই রাতে পারফিউম মাখা উচিত নয়। 

এমনও বিশ্বাস করা হয় যে রাতে সুগন্ধি জিনিস ব্যবহার করলে ভূত-প্রেত বা নেতিবাচক শক্তি আকৃষ্ট হয়। এই নেতিবাচক শক্তিগুলি আমাদের শরীরের ইতিবাচক শক্তিকে নষ্ট করে দেয়। আপনার শরীরে নেতিবাচক শক্তির প্রবেশের কারণে আপনি নানা কাজে বাধা পাবেন, সমস্যায় পড়বেন। সে জন্য রাতে পারফিউম লাগাবেন না বা সুগন্ধি জিনিস ব্যবহার করবেন না।

 

Advertisement