scorecardresearch
 

Astrological Remedies For Success: হলুদের এই ৫ টোটকা বদলে দিতে পারে ভাগ্য, সফল হবেন সর্বত্র

Astrological Remedies For Success: জ্যোতিষশাস্ত্রে অনেক ধরনের প্রতিকারেও হলুদ ব্যবহার করা হয়। হলুদের কিছু কৌশল বৃহস্পতিবার বেশি কার্যকর বলে মনে করা হয়। কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহের অবস্থানকে শক্তিশালী করতে হলুদকেও খুব কার্যকর বলে মনে করা হয়। জেনে নিন হলুদের টোটকায় কীভাবে হাতে পাবেন সাফল্যের চাবিকাঠি...

Advertisement
জ্যোতিষশাস্ত্রে অনেক ধরনের প্রতিকারেও হলুদ ব্যবহার করা হয়। জ্যোতিষশাস্ত্রে অনেক ধরনের প্রতিকারেও হলুদ ব্যবহার করা হয়।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে অনেক ধরনের প্রতিকারেও হলুদ ব্যবহার করা হয়।
  • হলুদের কিছু কৌশল বৃহস্পতিবার বেশি কার্যকর বলে মনে করা হয়।

Astrological Remedies For Wealth and Good Luck: হিন্দু ধর্মে হলুদকে অত্যন্ত পবিত্র বলে মনে করা হয় এবং এই কারণেই হলুদ ছাড়া কোনো পূজা সম্পন্ন হয় না। হলুদের বিশেষত্ব শুধু মশলার মধ্যেই সীমাবদ্ধ নয়। আয়ুর্বেদে হলুদকে একটি ওষুধ হিসাবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্রে অনেক ধরনের প্রতিকারেও হলুদ ব্যবহার করা হয়।

হলুদ ভগবান বিষ্ণুর কাছে খুবই প্রিয় তাই হলুদের কিছু কৌশল বৃহস্পতিবার বেশি কার্যকর বলে মনে করা হয়। হলুদের কৌশল শুধু ভাগ্য খুলতে কাজ করে না, চোখের ত্রুটিও দূর করে। কুণ্ডলীতে বৃহস্পতি গ্রহের অবস্থানকে শক্তিশালী করতে হলুদকেও খুব কার্যকর বলে মনে করা হয়। আসুন জেনে নিই হলুদ সম্পর্কিত এই কৌশলগুলো সম্পর্কে।

আরও পড়ুন: শনির প্রভাবে রাহু শক্তিশালী; উন্নতি, অর্থলাভের যোগ এই ৪ রাশির

হলুদ সম্পর্কিত নিশ্চিত প্রতিকার:
অনেক পরিশ্রমের পরেও যদি সাফল্য না পান, তাহলে বুধ বা বৃহস্পতিবার ভগবান গণেশকে হলুদের মালা অর্পণ করুন। এতে করে কাজে আসা সব বাধা দূর হয়। একটি লাল কাপড়ে হলুদের পিণ্ড বেঁধে ভল্টে রাখুন এবং প্রতিদিন পুজো করুন। এতে দেবী লক্ষ্মী প্রসন্ন হন।

আরও পড়ুন: পিতৃদোষে টানা অনটন-অশান্তি-অকাল মৃত্যু সংসারে, রইল প্রতিকার

আপনার টাকা যদি কোথাও আটকে থাকে বা কোনো কাজে দীর্ঘ সময় আটকে থাকে, তাহলে হলুদ দিয়ে চাল রং করে লাল কাপড়ে বেঁধে পার্সে রাখুন। এতে করে আটকে থাকা টাকা দ্রুত ফিরে আসে।

আপনি যদি কোনও শুভ কাজে যাচ্ছেন, তাহলে গণেশজিকে হলুদের টিকা দিন এবং তারপর হলুদ দিয়ে কপালে তিলক লাগিয়ে বাড়ি থেকে বের হন। এটি করলে শুভ ফল পাওয়া যায় এবং কর্মে অগ্রগতি হয়। দুঃস্বপ্ন দেখে কষ্ট পেলে হলুদের পিণ্ডে মলি বেঁধে মাথায় রেখে ঘুমান। এতে করে দুঃস্বপ্ন দেখা বন্ধ হয়ে যায়।

Advertisement

ভগবান বৃহস্পতি ও ভগবান বিষ্ণুকে খুশি করতে বৃহস্পতিবার ছোলা ও হলুদ দান করুন। ভগবান বিষ্ণু ও দেবী লক্ষ্মীর মূর্তির সামনে প্রতিদিন এক চিমটি হলুদ নিবেদন করলে কাঙ্খিত জীবনসঙ্গী পাওয়া যায়। দাম্পত্য জীবনে আসা বাধাও দূর করে এই প্রতিকার।

Advertisement