scorecardresearch
 

Birth Month Love Life : জন্মের মাসই বলে দেবে আপনি কেমন পার্টনার, মিলিয়ে নিন

Birth Month Love Life: হয়তো আপনি জানেন বা আপনি জানেন না। তবে আপনার জন্মের মাসটি আপনার ব্যক্তিত্ব এবং ভবিষ্যতের পাশাপাশি আপনার প্রেম জীবনের অনেক গোপনীয়তা প্রকাশ করে।

Advertisement
জন্মমাস বলে দেয় আপনার প্রেম-বিয়ের জীবন কেমন (প্রতীকী ছবি) জন্মমাস বলে দেয় আপনার প্রেম-বিয়ের জীবন কেমন (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • হয়তো আপনি জানেন বা আপনি জানেন না
  • আপনার জন্মের মাসটি আপনার ব্যক্তিত্ব এবং ভবিষ্যতের কথা বলে
  • পাশাপাশি আপনার প্রেম জীবনের অনেক গোপনীয়তাও প্রকাশ করে

Birth Month Love Life: হয়তো আপনি জানেন বা আপনি জানেন না। তবে আপনার জন্মের মাসটি আপনার ব্যক্তিত্ব এবং ভবিষ্যতের পাশাপাশি আপনার প্রেম জীবনের অনেক গোপনীয়তা প্রকাশ করে।

জানুয়ারি মাসে জন্ম হলে
আপনি যদি জানুয়ারী মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনি খুব আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী হন এবং বিপরীত লিঙ্গের মানুষ খুব সহজেই আপনার প্রতি আকৃষ্ট হয়। যখন প্রেম প্রকাশের কথা আসে, তখন আপনাকে খুব রোমান্টিক ব্যক্তি বলে মনে হয়। 

আপনি আপনার সঙ্গীর হাসির জন্য আপনার সব দিতে পারেন। আপনি ভালবাসা দেখানোর কোনও সুযোগ মিস করবেন না। আপনার যৌন জীবনও দারুণ। আপনি খুব দুঃসাহসী টাইপের। আপনার জীবনে যে ব্যক্তি আসবে সে সত্যিই ভাগ্যবান।

ফেব্রুয়ারি মাসে জন্ম যাঁদের
আপনি যদি ফেব্রুয়ারি মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনি এমন একজন ব্যক্তি যিনি সম্পর্কের প্রতি অনেক বেশি গুরুত্ব দেন। আপনি সম্পূর্ণরূপে প্রেমের প্রতি নিবেদিত এবং একটি নিখুঁত জীবনসঙ্গী খুঁজছেন।

আপনি খুব যত্নশীল এবং এটিই অন্যদের আপনার কাছাকাছি নিয়ে আসে। আপনি সমমনস্ক মানুষের প্রেমে পড়েন। আপনি প্রেমে খুব আবেগপ্রবণ। আপনি নতুন জিনিস অন্বেষণ করতে এবং আপনি যা চান তা পেতে পছন্দ করেন।

আপনি যদি মার্চ মাসে জন্মগ্রহণ করেন তাহলে
আপনি সবসময় প্রেমে থাকতে পছন্দ করেন এবং এটাই আপনার সবচেয়ে বড় সমস্যা। আপনি প্রতিটি সঙ্গীর মধ্যে বিভিন্ন গুণ দেখতে পান। এবং সে কারণে একজনের সঙ্গে থাকা আপনার পক্ষে কঠিন। আপনার এই স্বভাব সম্পর্কের ক্ষেত্রে আপনার জন্য অনেক সমস্যা তৈরি করে। আপনি দীর্ঘ সময়ের জন্য কারও সাথে প্রেমের সম্পর্ক বজায় রাখতে পারবেন না এবং এই জিনিসটি আপনার সম্পর্ককে সবচেয়ে বেশি প্রভাবিত করে। আপনি আপনার সঙ্গীর জন্য অনেক কিছু করতে পছন্দ করেন কিন্তু মাঝে মাঝে আপনি ঈর্ষান্বিত হন।

Advertisement

যদি এপ্রিল মাসে জন্মগ্রহণ করেন
আপনি যদি এপ্রিল মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনি অত্যন্ত আকর্ষণীয় ব্যক্তিত্বের মালিক। আপনি সবসময় অন্যদের মধ্যে ত্রুটি খোঁজেন, যা আপনার সম্পর্কের ওপর খারাপ প্রভাব ফেলে।

আরও পড়ুন: এই স্কিমে পান দেড় কোটি টাকা, রিটায়ারমেন্টের পর দারুণ কাজে লাগবে

আরও পড়ুন: পাঠভবন-শিক্ষাসত্রে পরীক্ষা অফলাইনে, বিশ্বভারতীর সিদ্ধান্তে ক্ষুব্ধ অভিভাবকদের একাংশ

আরও পড়ুন: কেক কেটে নেতাজির জন্মদিবস পালন নাকতলায়

যদি মে মাসে জন্মগ্রহণ করেন
আপনি মে মাসে জন্মগ্রহণ করলে আপনি খুব তাড়াতাড়ি প্রেমে পড়তে চলেছেন। আপনার আবেগের ওপর আপনার নিয়ন্ত্রণ নেই। একবার আপনি কারও কাছে প্রতিশ্রুতিবদ্ধ হয়ে গেলে আপনি তা রাখেন।

বিয়ে আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার বিবাহের সম্পর্ক বজায় রাখার জন্য ১০০ শতাংশ দেন। আপনি কি আপনার সঙ্গীকে উপহার এবং প্রশংসা দিতে পছন্দ করেন?

আপনি যদি জুন মাসে জন্মগ্রহণ করেন
আপনি যদি জুন মাসে জন্মগ্রহণ করেন, তবে আপনি খুব সংবেদনশীল ব্যক্তি। আপনি আপনার সঙ্গীর প্রতি অনেক যত্নশীল। আপনি এমন একটি পৃথিবী তৈরি করতে চান, যেখানে আপনি এবং আপনার সঙ্গী চিরকাল সুখী হতে পারেন।

ভালবাসা আপনার জীবনে অনেক গুরুত্বপূর্ণ। আপনিও আপনার ভালবাসা প্রকাশে এগিয়ে আছেন। আপনার অতীত সম্পর্কের ভুলগুলি ভুলে যাওয়া উচিত এবং এগিয়ে যাওয়া উচিত।

যদি জুলাই মাসে জন্মগ্রহণ করেন তাহলে
আপনি যে ব্যক্তির প্রেমে পড়েছেন, তাঁর সঙ্গে আপনি কেবল আবেগগতভাবে সংযুক্ত নন, তবে খুব প্রোটেকটিভও। আপনি প্রেম প্রকাশে পিছিয়ে আছেন। আর যে কারণে আপনার সম্পর্কের ক্ষেত্রেও অনেক সমস্যা রয়েছে। আপনি যখন প্রেম করেন, তখন আপনি খুব খুশি এবং সন্তুষ্ট হন। 

জুলাই মাসে জন্ম নেওয়া মানুষের যৌন জীবনও সন্তোষজনক। আপনার কারও সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলার জন্য তাঁর সঙ্গে আবেগ দিয়ে মেশার প্রয়োজন। আপনি যাঁর সঙ্গে আছেন, তাঁর প্রতি আপনি সম্পূর্ণ অনুগত।

আপনি যদি আগস্টে জন্মগ্রহণ করেন
আপনি অন্যদের প্রভাবিত করতে পছন্দ করেন। আপনিও ভালবাসার ক্ষেত্রে প্রকাশে পিছিয়ে থাকবেন না। আপনি এই স্টাইলে আপনার সঙ্গীকে আপনার কাছাকাছি নিয়ে আসুন। আপনি কি মনে করেন প্রেমের জীবন দীর্ঘ হওয়া উচিত। আপনি যাঁকে ভালবাসেন, তাঁকে আপনার জীবনসঙ্গী বানাতে চান। 

যদি সেপ্টেম্বর মাসে জন্ম
আপনি প্রেমে খুব বাস্তব কিন্তু আপনার সঙ্গীর যত্ন নিন। প্রেমে আপনার সঙ্গীর কাছ থেকে আপনার উচ্চ প্রত্যাশা রয়েছে। আপনি আপনার ভালবাসা দ্রুত প্রকাশ করেন না যা সম্পর্কের সমস্যা হতে পারে। আপনি আপনার সঙ্গীকে খুশি রাখার চেষ্টা করেন। কিন্তু প্রকাশ্যে নয়, কিন্তু আপনার গোপনীয় স্টাইলে। আপনি প্রেম, যৌনতা এবং রোমান্স সম্পর্কে খুব উৎসাহী। কারও সাথে যৌন সম্পর্ক তৈরি করার জন্য আপনার জন্য মানসিক সংযোগ খুবই গুরুত্বপূর্ণ।

আপনি যদি অক্টোবর মাসে জন্মগ্রহণ করেন
আপনি আপনার অনুভূতি প্রকাশে অনেক এগিয়ে। কিন্তু আপনার সঙ্গে একটি সমস্যা হল যে আপনি জানেন না কিভাবে অন্যকে বিশ্বাস করতে হয়। অন্যদিকে, আপনার সঙ্গীর আপনার কাছ থেকে উচ্চ প্রত্যাশা রয়েছে। কিন্তু যদি সেগুলি পূরণ না হয়, তবে আপনার সম্পর্কের মধ্যে দ্বন্দ্ব দেখা দেয়। আপনি খুব আকর্ষণীয় এবং চিত্তাকর্ষক ব্যক্তিত্বের মালিক। এবং এর কারণে আপনি সহজেই অন্যদের আপনার দিকে আকৃষ্ট করতে পারেন। আপনি কোন ধরনের সম্পর্কে পেতে তাড়াহুড়ো করেন না। আপনি রোম্যান্সের শিল্পে একজন মাস্টার।

যদি নভেম্বরে জন্ম হয়
এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিরা মনের দিক থেকে নিঃসঙ্গ, তাই তারা প্রথম দিকে ডেট বা সম্পর্কে জড়ান না। আদর্শ সঙ্গী না পাওয়া পর্যন্ত তাঁরা সম্পর্ক থেকে দূরে থাকে। তাঁরা তাঁদের ব্যক্তিগত স্থানকে খুব ভালবাসেন। তাই তাঁরা সম্পর্কে যাওয়া এড়িয়ে চলে। তাঁরা খুব মুডি। যার কারণে সম্পর্কের মধ্যে সমস্যা দেখা দিতে পারে। নভেম্বর মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের যৌন জীবন চমৎকার। আপনি অনেক পরীক্ষা-নিরীক্ষায় বিশ্বাসী। আপনি পজেসিভ ধরনের মানুষ।

Advertisement

আপনি যদি ডিসেম্বর মাসে জন্মগ্রহণ করেন
আপনার ব্যক্তিত্ব খুবই মোহনীয়। এই কারণেই আপনি যে কাউকে আপনার কাছাকাছি আনতে পারেন। আপনি শুধুমাত্র আপনার অনুভূতি সম্পর্কে খুব সৎ নন, আপনি একটি খুব ভাল পার্টনার হিসাবে প্রমাণিত। আপনি প্রেমে ডিফেন্সিভ এবং কখনও কখনও আপনি ঈর্ষান্বিত হন।

আপনি যদি ডিসেম্বর মাসে জন্মগ্রহণ করেন, তাহলে আপনার প্রেম জীবন খুব চমৎকার হতে চলেছে। আপনি যদি একজন ব্যক্তিকে ভালবাসেন, তাহলে আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে নতুন পরীক্ষা-নিরীক্ষা করতে চাইবেন। আপনি খুব সৃজনশীল এবং ভূমিকা পালন করতে পছন্দ করবেন।

 

Advertisement