scorecardresearch
 

Birth Month Tells About You : এই মাসে জন্ম? জীবনসঙ্গী পাওয়া কঠিন হতে পারে

Birth Month Tells About You: জন্ম তারিখ যে কোনও মানুষের জন্য যেমন গুরুত্বপূর্ণ, জন্মের মাসও তেমনই গুরুত্বপূর্ণ। এমনই বলা হয়ে থাকে। সংখ্যাতত্ত্বে জন্মের মাসকে ভিত্তি হিসেবে গ্রহণ করে ব্যক্তিত্বও নির্ধারণ করা হয়। জন্মের মাস কর্মজীবন থেকে ভাগ্যে প্রভাব ফেলে।

Advertisement
এই মাসে জন্ম? জীবনসঙ্গী পাওয়া কঠিন হতে পারে এই মাসে জন্ম? জীবনসঙ্গী পাওয়া কঠিন হতে পারে
হাইলাইটস
  • জন্ম তারিখ যে কোনও মনুষের জন্য গুরুত্বপূর্ণ
  • জন্মের মাসও তেমনই গুরুত্বপূর্ণ

Birth Month Tells About You:জন্ম তারিখের মতোই মানুষের জন্য গুরুত্বপূর্ণ, জন্মের মাসও। সংখ্যাতত্ত্বে জন্মের মাসকে ভিত্তি হিসেবে গ্রহণ করে ব্যক্তিত্বও নির্ধারণ করা হয়। জন্মের মাস কর্মজীবন থেকে প্রকৃতিতে অনেক প্রভাব ফেলে। কোন মানুষ কেমন হন, তা বলে দেয় জন্মমাস। কেমন হয় তাঁর স্বভাব, সে কথাও জানা যায়, জন্মের মাস থেকেই।

আরও পড়ুনঃ এ যেন দুয়ারে কাঞ্চনজঙ্ঘা, উত্তরবঙ্গের সব জায়গায় এখন ট্রেন্ডিং এই গিরিশিখর

বিজ্ঞানীরা মনে করেন যে জন্মের মাস যে কোনও মানুষকে বিভিন্ন ভাবে প্রভাবিত করে। আপনার জন্মের মাস কোনটি এবং এটি আপনাকে কীভাবে প্রভাবিত করে আসুন তা জেনে নিই। উদাহরণ হিসেবে বলা যেতে পারে, জুলাই মাসে জন্মগ্রহণকারীরা আশাবাদী ধরনের হয়ে থাকেন। আসুন জেনে নেওয়া যাক ফেব্রুয়ারি মাসে জন্ম নেওয়া মানুষের স্বভাব ও ব্যক্তিত্ব কেমন হয়। মিলিয়ে নিন কেমন হন তাঁরা।

আপনি যদি ফেব্রুয়ারিতে জন্মগ্রহণ করেন-

আপনি যদি ফেব্রুয়ারি মাসে জন্মগ্রহণ করেন তবে আপনি ২ নম্বর দিয়ে প্রভাবিত হন। আপনি সহানুভূতিশীল এবং মানসিক। সম্পর্কগুলি আপনার জন্য সবকিছু এবং আপনি আপনার জীবনের বিশেষ কাউকে খুঁজতে আপনার বেশিরভাগ সময় ব্যয় করেন। 

দেখা যায়, তাঁদের জন্য নারীরা প্রাথমিক জীবনের টার্নিং পয়েন্ট হিসেবে প্রমাণিত হয়। তিনিই আপনাকে ছাঁচে ফেলে। ভালবাসা না পেলে ডিপ্রেশনের শিকার হন। আপনি অন্যের ওপর নির্ভর করতে পছন্দ করেন। দেখা যায়, আপনি অন্যদের যত্ন নিতে এবং তাঁদের সান্নিধ্য় পেতে পছন্দ করেন। সম্পূর্ণ স্বাধীন হওয়া আপনার জন্য একটু কঠিন।

আরও পড়ুনঃ বাড়িতে পিঁপড়ের গতিবিধিই বলে দেবে আপনার ভবিষ্যৎ, কীভাবে?

এই মাসে জন্মগ্রহণকারী ব্যক্তিদের বৈশিষ্ট্য-
আপনি বাস্তব এবং কল্পনা- দুই জিনিসই পছন্দ। আপনি বুদ্ধিমান এবং চতুর। আপনার ব্যক্তিত্ব সময়ে সময়ে পরিবর্তিত হয়। কমনীয়, ক্ষণস্থায়ী। বিনয়ী এবং লাজুক, ভদ্র। অনুগত এবং সৎ। আপনার লক্ষ্য অর্জনে প্রতিশ্রুতিবদ্ধ। থামলে তাঁরা বিদ্রোহী টাইপের হয়ে যায়। তাঁরাও সাহসী এবং একগুঁয়ে প্রকৃতির হন। এই মাসে জন্মানো মানুষেরা ভেতর থেকে রোমান্টিক।

Advertisement

 

Advertisement