scorecardresearch
 

Numerology: এই তারিখে জন্মানো সন্তানরা পিতার জন্য ভীষণ Lucky!

Numerology: সংখ্যাতত্ত্বে (Ank Jyotish) যে কোনও ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। বলা হয় যে একজন ব্যক্তির জন্ম তারিখ তার সমগ্র জীবন এবং প্রকৃতির উপর গভীর প্রভাব ফেলে। প্রতিটি মানুষের জন্য তার জন্ম তারিখের সংখ্যা খুবই বিশেষ। শুধু তাই নয়, অনেকে এই সংখ্যাটিকে তাদের ভাগ্যবান সংখ্যা হিসেবেও বিবেচনা করেন।

Advertisement
এই তারিখে জন্মানো সন্তানরা পিতার জন্য ভীষণ Lucky! এই তারিখে জন্মানো সন্তানরা পিতার জন্য ভীষণ Lucky!

Numerology: সংখ্যাতত্ত্বে (Ank Jyotish) যে কোনও ব্যক্তির জন্ম তারিখের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। বলা হয় যে একজন ব্যক্তির জন্ম তারিখ তার সমগ্র জীবন এবং প্রকৃতির উপর গভীর প্রভাব ফেলে। প্রতিটি মানুষের জন্য তার জন্ম তারিখের সংখ্যা খুবই বিশেষ। শুধু তাই নয়, অনেকে এই সংখ্যাটিকে তাদের ভাগ্যবান সংখ্যা হিসেবেও বিবেচনা করেন। আজ এখানে আমরা এমনই কিছু জন্মতারিখের কথা বলব যেখানে জন্ম নেওয়া সন্তানরা পিতার জন্য ভাগ্যবান বলে বিবেচিত হয়।


যাদের মূলাঙ্ক ৭ তারা খুব ভাগ্যবান: যাদের জন্ম তারিখ ৭, ১৬ এবং ২৫ তারা মূলাঙ্ক ৭ হিসাবে বিবেচিত হয়। এই মূলাঙ্কের সন্তানদের ভাগ্য ভীষণ উচ্চ পর্যায়ে থাকে বলে মনে করা হয়। কোন কিছু অর্জন করতে তাদের পরিশ্রম করতে হয় না। এরা পরিশ্রমী এবং বুদ্ধিমান হয়ে থাকে। তাদের তীক্ষ্ণ বুদ্ধির কারণে তারা প্রতিটি কাজে সাফল্য অর্জন করতে সক্ষম হয়। এরা মুক্তমনা। স্বাধীনভাবে জীবনযাপন করতে ভালোবাসে।


পরিবারের সদস্যদের জন্য খুব লাকি হয় এরা: মূলাঙ্ক ৭-এ জন্মানো সন্তানরা তাদের পিতারর জন্য খুব ভাগ্যবান বলে মনে করা হয়। একবার তারা কোনও কাজ করার কথা ভাবলে করেই ছাড়েন। পরিবারের সদস্যদের কাছ থেকেও তারা অনেক ভালোবাসা পান। এরা প্রকৃতিতে সরল এবং অন্তরে পরিচ্ছন্ন। নিজের স্বভাব দিয়ে যে কারও মন জয় করে নেন। সমাজে তাদের আলাদা পরিচয় তৈরি হয়।


আর্থিক অবস্থা সাধারণত ভালো থাকে: এই মূলাঙ্কের জাতকদের অর্থনৈতিক অবস্থা সাধারণত ভালোই থাকে। এদের টাকা-পয়সা ও অন্নের কোনও অভাব হয় না। তাদের জীবন সব আরামে পরিপূর্ণ। এরা খুব বুঝেশুনে টাকা খরচ করেন। তার মানে এই নয় যে এরা কৃপণ। এরা কেবল বাজে জিনিসগুলিতে অর্থ ব্যয় করতে পছন্দ করেন না।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement