scorecardresearch
 

Copper Sun Vastu Benefits : তামার সূর্য ফেরায় ভাগ্য, খালি বাড়ির এই দিকে রাখুন

আজকে আমরা এমনই একটি বাস্তু সম্পর্কে তথ্য দেব, যা ঘরে লাগালে তাৎক্ষণিকভাবে উপকার পাওয়া শুরু করে। একে বলা হয় তামার সূর্য (Copper Sun Vastu Benefits)। এটি ঘরে লাগালে নেতিবাচক শক্তি চলে যায় এবং পজিটিভ শক্তির সঞ্চালন শুরু হয়। বাড়িতে বাস্তুশাস্ত্রের নিয়মগুলি খুবই গুরুত্বপূর্ণ। এই নিয়মগুলি না মানলে বাস্তু ত্রুটি ঘটতে শুরু করে। এর ফলে ঘরে নেতিবাচক শক্তি আসতে শুরু করে এবং ব্যক্তি আর্থিক সঙ্কটে পড়ে। এবার চলুন তামার সূর্য সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

Copper Sun Copper Sun
হাইলাইটস
  • তামার সূর্যের ভীষণ গুরুত্ব
  • রাখতে হবে বাস্তু অনুযায়ী
  • পাবেন দারুণ উন্নতি

জীবনে বাস্তুশাস্ত্র বিশেষ গুরুত্ব আছে। ঘরে বাস্তু অনুসারে জিনিসপত্র রাখলে উন্নতির দরজা খুলে যায় এবং সাফল্য আপনার পাসে এসে চুম্বন করতে শুরু করে। আজকে আমরা এমনই একটি বাস্তু সম্পর্কে তথ্য দেব, যা ঘরে লাগালে তাৎক্ষণিকভাবে উপকার পাওয়া শুরু করে। একে বলা হয় তামার সূর্য (Copper Sun Vastu Benefits)। এটি ঘরে লাগালে নেতিবাচক শক্তি চলে যায় এবং পজিটিভ শক্তির সঞ্চালন শুরু হয়। বাড়িতে বাস্তুশাস্ত্রের নিয়মগুলি খুবই গুরুত্বপূর্ণ। এই নিয়মগুলি না মানলে বাস্তু ত্রুটি ঘটতে শুরু করে। এর ফলে ঘরে নেতিবাচক শক্তি আসতে শুরু করে এবং ব্যক্তি আর্থিক সঙ্কটে পড়ে। এবার চলুন তামার সূর্য সম্পর্কে বিস্তারিত তথ্য জেনে নেওয়া যাক।

১. বাস্তুশাস্ত্র অনুসারে ঘরে একটি তামার সূর্য স্থাপন করা উচিত। এর ফলে ঘরের নেতিবাচকতা চলে যায় এবং অর্থনৈতিক উন্নতি শুরু হয়।তামার সূর্যকে সঠিক পথে রাখাও খুব জরুরি।

২. বাড়ির মূল দরজা পূর্ব দিকে থাকলে দরজার বাইরের দিকে তামার সূর্য রাখুন। ঘরে এমনভাবে রাখুন যেন সেটি সবাই দেখতে পান।

৩. বাড়িতে যদি পূর্ব দিকে কোন জানালা না থাকে তবে পূর্ব দেয়ালে তামার সূর্য স্থাপন করা যেতে পারে।

৪. কর্মজীবন ও চাকরিতে অগ্রগতির জন্য অফিসের পূর্ব দেয়ালে একটি তামার সূর্য রাখতে হবে। ঘরে তামার সূর্য রাখলে ইতিবাচকতা আসে। মানুষ সমাজে সম্মান পায়। 

অন্যদিকে জ্যোতিষশাস্ত্রেও সূর্যকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়। এক্ষেত্রে গ্রহদের রাজা সূর্য এখন মীন রাশিতে (Surya Gochar 2023 In Meen Rashi) পৌঁছেছেন এবং ১৪ এপ্রিল পর্যন্ত সেখানেই থাকবেন। এই সময়কালে, সূর্য চারটি রাশির জাতকদের ভাল ফল দিতে পারেন। তবে তিনি শুধুমাত্র সেই সমস্ত মানুষদের ওপরেই তাঁর কৃপা বর্ষণ করেন, যাঁরা কঠোর পরিশ্রমী এবং শৃঙ্খলাবদ্ধ। এই সময় মূলত কন্যা, সিংহ, মকর ও মীন রাশির জাতিক জাতিকারা শুভ ফল পাবেন। 

আরও পড়ুন - সিভিক ভলান্টিয়াররাই টিচার? 'বীতশ্রদ্ধ,' উদ্বেগ শিক্ষাবিদদের