scorecardresearch
 
 

Dreams:স্বপ্নে নিজেকে চাকরি করতে দেখা খুব অশুভ, এই ৫ বিষয় দেয় দুর্দশার সঙ্কেত

প্রতিটি মানুষ স্বপ্ন দেখে। কিছু স্বপ্ন মনে থাকে আবার কিছু ভুলে যায়। কিন্তু প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে। স্বপ্ন দুটোই হয়, শুভ এবং অশুভ। আসুন জেনে নিই কোন স্বপ্ন শুভ এবং কোনটি অশুভ।

প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে
হাইলাইটস
  • প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে
  • স্বপ্নে শিশুকে কাঁদতে দেখাটা শুভ বলে মনে করা হয়
  • স্বপ্নে নিজের বিয়ে দেখা শুভ না অশুভ জানেন?


প্রতিটি মানুষ  স্বপ্ন দেখে। কিছু স্বপ্ন মনে থাকে  আবার কিছু ভুলে যায়। কিন্তু প্রতিটি স্বপ্নের একটি অর্থ আছে। স্বপ্ন দুটোই হয়, শুভ এবং অশুভ। আসুন জেনে নিই কোন স্বপ্ন শুভ এবং কোনটি অশুভ।

শিশু- স্বপ্নে শিশু দেখার অনেক অর্থ আছে। স্বপ্নে কাঁদতে থাকা শিশুকে দেখার অর্থ আপনার জীবন হতাশায় পরিণত হতে পারে। এটি আপনার প্রেম জীবনে দ্বন্দ্ব নির্দেশ করতে পারে। একটি শিশু স্বপ্নে হাঁটতে শেখা আপনার জীবনে শক্তি এবং সাহস নির্দেশ করে।

কাপড়- স্বপ্নের বিজ্ঞান অনুযায়ী, কাপড় নিয়ে স্বপ্ন দেখারও ভিন্ন অর্থ থাকতে পারে। বলা হয়ে থাকে যে আপনি যদি নতুন কাপড় পরেন তবে এটি আপনার উজ্জ্বল ভবিষ্যতের লক্ষণ। আপনি যদি কাপড় শুকাচ্ছেন এমন স্বপ্ন দেখেন তাহলে  এটি পরিবর্তনের ইঙ্গিত দেয়। যদি আপনি স্বপ্নে ছেঁড়া কাপড় দেখেন, তাহলে এর মানে হল যে আপনাকে প্রেম জীবনে সংগ্রামের মুখোমুখি হতে হবে।

জল- জল নিয়ে বেশিরভাগ স্বপ্নকেই শুভ মনে করা হয়। আপনি যদি স্বপ্নে জল পড়তে দেখেন, তাহলে এর অর্থ হল আপনি ব্যবসায় লাভ পাবেন। আপনি যদি স্বপ্নে জল পান করেন, তাহলে আপনার থেকে নেওয়া ঋণের  টাকা ফেরত দেওয়া হবে। আপনি যদি নিজেকে জলের উপর দিয়ে হাঁটতে দেখেন, তাহলে এটি একটি বড় সাফল্যের লক্ষণ।

গাছ- স্বপ্নের শাস্ত্র অনুসারে, স্বপ্নে একটি সবুজ এবং সুস্থ গাছ দেখা সুখ এবং সমৃদ্ধির ইঙ্গিত দেয়। তবে, একটি চারা বা একটি মৃত গাছ ব্যর্থতার ইঙ্গিত দিতে পারে। একই সময়ে, একটি হলুদ রঙের গাছ নির্দেশ করে যে আপনার পরিবারের কেউ অসুস্থ হয়ে পড়বেন। আপনি যদি নিজেকে একটি গাছ থেকে ফল তুলতে দেখেন, তার মানে ভবিষ্যতে আপনি বড়দের কাছ থেকে উত্তরাধিকার পেতে পারেন।

চাকরি- স্বপ্নের শাস্ত্র অনুসারে, স্বপ্নে নিজেকে চাকরি হারানো দেখা দুর্ভাগ্যের লক্ষণ হতে পারে। এর অর্থ হল আপনি আপনার চাকরি বা ব্যবসায় কিছুটা ক্ষতিগ্রস্ত হতে পারেন। আপনি যদি স্বপ্নে কাউকে চাকরি দিচ্ছেন, তাহলে আপনি বাস্তব জীবনে একটি বিশেষ সুযোগ মিস করতে পারেন।

 

 

কুয়ো থেকে জল-  স্বপ্ন শাস্ত্র মতে, আপনি যদি স্বপ্নে দেখেন  একটি বালতি দিয়ে কুয়ো থেকে জল ভরছেন, তাহলে এর  মানে হল আপনি জীবনে সত্যি টাকা অর্জন করেছেন। আপনি যদি স্বপ্নে জলের পরিবর্তে একটি বালতিতে বসে থাকতে দেখেন, তাহলে এর অর্থ হল যে আপনি প্রাকৃতিক দুর্যোগের কারণে ক্ষতিগ্রস্ত হতে পারেন।

ডাক্তার- স্বপ্নে ডাক্তার দেখা সাধারণভাবে শুভ বলে বিবেচিত হয়। এটি সুস্বাস্থ্য ও সমৃদ্ধির লক্ষণ। স্বপ্নে ডাক্তারের কাছে যাওয়ার অর্থ হল আপনি যদি দীর্ঘ অসুস্থতায় ভুগছেন তবে আপনি শীঘ্রই সুস্থ হয়ে উঠতে পারেন। স্বপ্নে নিজের সার্জারি দেখা ভাল। এটি একটি দীর্ঘদিনের সমস্যার সমাপ্তির লক্ষণ হতে পারে।

মৃত দেহ- স্বপ্নের শাস্ত্র অনুসারে, স্বপ্নে  মৃতদেহ দেখলে অর্থ লাভের ইঙ্গিত হতে পারে। একইভাবে, দুধ পান করা, কোন কিছুতে আগুন লাগানো, ডালিম বা আম খাওয়া বা স্বপ্নে পোকামাকড় দেখা একটি লক্ষণ যে আপনি শীঘ্রই কিছু সম্পদের উত্তরাধিকারী হতে পারেন।

বন্ধু বা পরিবার- স্বপ্নের শাস্ত্র অনুসারে, স্বপ্নে সাধারণভাবে আপনার বন্ধুদের এবং পরিবারকে দেখা খুব শুভ লক্ষণ হিসাবে বিবেচিত হয় না। এটি পরিবারে দুঃখ এবং অসুস্থতার লক্ষণ। স্বপ্নে আপনার স্ত্রীকে আলিঙ্গন করা একে অপরের সাথে ঝগড়া এবং মতবিরোধ নির্দেশ করতে পারে। যাইহোক, যদি আপনার জীবন সুখের সাথে চলতে থাকে, তাহলে আপনার এই ধরনের স্বপ্নের উপর নির্ভর করার দরকার নেই।

বিবাহ- স্বপ্নে নিজেকে বিয়ে দেখা মানে আপনি একটি নতুন পরিকল্পনা করতে পারেন। যদি স্বপ্নে আপনি বর -কনেকে সাত পাক ঘুরকে দেখতে পান, তাহলে এটি অশুভ বলে বিবেচিত হয়। এর মানে হল যে আপনার আসন্ন জীবনে সাফল্যের পথে একধরনের বাধা আসতে পারে।