scorecardresearch
 

Laxmi Devi Blessings Vastu Signs : চারপাশে এই ৬ ঘটনা ঘটছে? আপনার জীবনে অর্থবৃষ্টি করতে চলেছেন মা-লক্ষ্মী

হিন্দু ধর্মে মা লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়। দেবী লক্ষ্মী একবার কারও প্রতি প্রসন্ন হলে তাঁর আর ধনী হতে সময় লাগে না। জ্যোতিষ শাস্ত্র অনুসারে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়ার আগে জীবনে অনেক সংকেত আসে। আর সেই লক্ষণগুলি সময়মতো বুঝতে পারলে ব্যক্তির জীবনে আসে ধন সম্পদ ও অর্থের বৃষ্টি।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • মা লক্ষ্মী সম্পদের দেবী
  • লক্ষ্মীর আশীর্বাদে কেটে যায় অর্থ সংকট
  • জেনে নিন দেবীর আশীর্বাদের কিছু সংকেত

Laxmi Devi Blessings Vastu Tips : হিন্দু ধর্মে মা লক্ষ্মীকে সম্পদের দেবী বলা হয়। দেবী লক্ষ্মী একবার কারও প্রতি প্রসন্ন হলে তাঁর আর ধনী হতে সময় লাগে না। জ্যোতিষ শাস্ত্র অনুসারে মা লক্ষ্মীর আশীর্বাদ পাওয়ার আগে জীবনে অনেক সংকেত আসে। আর সেই লক্ষণগুলি সময়মতো বুঝতে পারলে ব্যক্তির জীবনে আসে ধন সম্পদ ও অর্থের বৃষ্টি।

কালো পিঁপড়ে - জ্যোতিষশাস্ত্রে কালো পিঁপড়েকে শুভ বলে মনে করা হয়। যদি হঠাৎ করে কারও বাড়িতে কালো পিঁপড়ের ঝাঁক দেখা যায়, তাহলে বুঝবেন লক্ষ্মী দেবী আপনার ঘরে প্রবেশ করতে চলেছেন। এর অর্থ হল আপনি কোনও জায়গা থেকে অর্থ বা সম্পত্তি পেতে পারেন।

ঝাট দেওয়া - যদি সকালে বাড়ি থেকে বের হওয়ার সময় প্রপর কয়েকদিন কাউকে ঝাট দিতে দেখেন তাহলে সেটিও একটি শুভ লক্ষণ। এর অর্থ হল আপনার জীবনে চলমান কোনও অশান্তি খুব তাড়াতাড়িই মিটে যাবে এবং আপনি আইন আদালতের সমস্যা থেকে মুক্তি পাবেন।

বাড়িতে পাখির বাসা - যদি কোনও পাখি আপনার বাড়িতে এসে বাসা বানায়, তাহলে তা সরিয়ে ফেলবেন না। কারণ বাস্তুতে এটিকে দেবী লক্ষ্মীর আগমনের চিহ্ন হিসেবে ধরা হয়েছে। আপনার বাড়িতে যদি কোনও পাখি বাসা তৈরি করে থাকে, তাহলে সেটি ফেলে না দিয়ে কোনও গাছে রেখে দিন। তাতে মা লক্ষ্মী আপনার উপর প্রসন্ন হবেন এবং ঘর সুখ সমৃদ্ধিতে ভরে উঠবে।

কুকুরের মুখে রুটি - জ্যোতিষশাস্ত্র অনুসারে, সকালে স্নান করার পরে বাড়ি থেকে বের হওয়ার সময়, পথে কোনও কুকুর যদি মুখে রুটি বা নিরামিষ খাবার নিয়ে যেতে দেখা যায়, তবে বুঝবেন খুব শীঘ্রই বাড়িতে দেবী লক্ষ্মীর আগমন ঘটতে চলেছে বা কোনও জায়গা থেকে টাকা মিলতে চলেছে। মনে করা হয় যে সম্পদের দেবী কুকুরের মাধ্যমে নিরামিষ জিনিস পাঠিয়ে তাঁর আগমনের ইঙ্গিত দেন।

Advertisement

হাত চুলকানো - বাস্তুশাস্ত্র অনুসারে, মা লক্ষ্মী ঘরে প্রবেশের আগে ব্যক্তিকে সংকেত দেন। সেই লক্ষণগুলির মধ্যে আরও একটি হল হাতে চুলকানি। যদি কোনও ব্যক্তির ডান হাতে চুলকানি হয় তবে তার অর্থ হল ব্যক্তির জীবনে হঠাৎ করেই আসতে পারে আর্থিক লাভ। 

শঙ্খধ্বনি - সকালে ধুম ভাঙা বা চোখ খোলার পর যদি শঙ্খধ্বনি শোনা যায়, তাহলে সেটিকেও ধন-সম্পদ আগমনের লক্ষণ হিসেবে ধরা হয়।

(Disclaimer : প্রতিবেদনটি সাধারণ তথ্যের ভিত্তিতে লেখা। তথ্য যাচাই করেনি Bangla.Aajtak.In।)

আরও পড়ুন - ছবিতে ঘাপটি মেরে রয়েছে বিড়াল, ১০ সেকেন্ডে খুঁজে বের করুন দেখি!

 

Advertisement