scorecardresearch
 

Optical Illusions Game : ছবিতে ঘাপটি মেরে রয়েছে বিড়াল, ১০ সেকেন্ডে খুঁজে বের করুন দেখি!

Optical Illusion Games Quiz : আপনার সামনে যে ছবিটি আছে তাতে বেশ কয়েকটি ব়্যাক দেখা যাচ্ছে। সেখানে রয়েছে প্রচুর জামাকাপড়, জুতো, ব্যাগ। এছাড়াও রয়েছে চশমা এবং বসার জায়গাও। তবে এই সবের মাঝেই লুকিয়ে রয়েছে একটি বিড়াল। আর সেটিকেই আপনাকে খুঁজে বের করতে হবে ১০ সেকেন্ডের মধ্যে। 

Advertisement
Optical Illusions Optical Illusions
হাইলাইটস
  • এটা একটি মজার খেলা
  • ছবিতে লুকিয়ে বিড়াল
  • খুঁজতে হবে আপনাকে

Optical Illusion Games Puzzles : সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের গেমস চলে। কখনও কোনও প্রশ্নের উত্তর দিতে হয়, কখনও আবার কোনও ছবি থেকে কিছু খুঁজে বের করতে হয়। আবার কখনও ২টি ছবির মধ্যে পার্থক্য খুঁজতে হয়। নিশ্চয় আপনিও কখনও না কখনও এমন খেলা খেলেছেন। এই প্রতিবেদনেও আনা হয়েছে তেমনই একটি খেলা। এই ছবিতে লুকিয়ে রয়েছে একটি বিড়াল, যা আপনাকে খুঁজে বের করতে হবে ১০ সেকেন্ডে। আপনি কি পারবেন খুঁজে বের করতে?

ছবিতে যা দেখা যাচ্ছে...
আপনার সামনে যে ছবিটি আছে তাতে বেশ কয়েকটি ব়্যাক দেখা যাচ্ছে। সেখানে রয়েছে প্রচুর জামাকাপড়, জুতো, ব্যাগ। এছাড়াও রয়েছে চশমা এবং বসার জায়গাও। তবে এই সবের মাঝেই লুকিয়ে রয়েছে একটি বিড়াল। আর সেটিকেই আপনাকে খুঁজে বের করতে হবে ১০ সেকেন্ডের মধ্যে। 

আপনি কি বিড়ালটা খুঁজে পেয়েছেন।? উত্তর যদি হ্যাঁ হয়, তাহলে নিশ্চিতভাবে বলা যেতে পারে যে আপনার দৃষ্টিশক্তি খুবই তীক্ষ্ণ। আবার কেউ কেউ বলছেন ছবিতে কোনও বিড়াল লুকিয়েই নেই। তবে আমরা বলছি, বিড়ালটি আছে। আর যদি এখনও আপনি সেটি খুঁজে পেয়ে না থাকেন তাহলে হতাশ হওয়ার কোনও কারণ নেই। কারণ সেটি কোথায় আছে, তা আমরা আপনাকে বলে দেব। 

Optical Illusions
Optical Illusions

এখানে লুকিয়ে রয়েছে বিড়ালটি...
ছবিটি খুব ভাল করে দেখুন। ছবির ডান পাশে নিচের দিকে যেখানে ব্যাগ রাখা রয়েছে তার একটু বাম পাশে ব়্যাকের মধ্যে কিছু জুতোও রাখা রাখা রয়েছে। সেখানে দেখুন একটি জুতোর সামনে পোশাক ঝুলছে। আর ওই ঝুলন্ত পোশাকের পিছনেই দেখুন একটি কালো রঙের বিড়াল বসে রয়েছে। এবার নিশ্চয় বিড়ালটিকে আপনি দেখতে পেয়েছেন। এই ধরনের আরও খবরের জন্য লগ ইন করুন Bangla.Aajtak.In। 

Advertisement

আরও পড়ুন - শীতে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়-ত্বক মোলায়েম রাখে এই ফলের রস, জেনে নিন

 

Advertisement