scorecardresearch
 

Shani Dev- Lucky Things: স্থান পরিবর্তন করবে শনি! এই জিনিসগুলি দেখা শুভ,আশীর্বাদ মেলে গ্রহরাজের

Shani Dev- Lucky Things: বর্তমানে শনি তার প্রিয় রাশি কুম্ভতে রয়েছে। আগামী ১২ জুলাই রাশিচক্র পরিবর্তন করে শনি গ্রহ, মকর রাশিতে গমন করবে। শনির এই রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির উপর পড়বে। তবে ৩ রাশি আছে, যেমন বৃষ, ধনু ও মীনের জন্য শুভ সময় আসবে। 

Advertisement
এই জিনিসগুলি দেখলে, আশীর্বাদ মেলে গ্রহরাজের এই জিনিসগুলি দেখলে, আশীর্বাদ মেলে গ্রহরাজের

জ্যোতিষশাস্ত্রে শনিদেবের (Shani Dev) বিশেষ গুরুত্ব রয়েছে। শনিদেব হলেন সূর্যের পুত্র এবং জ্যোতিষশাস্ত্রে (Astrologers) শনিদেবকে কর্মের দাতা বলে মনে করা হয়। শনিদেব (Lord Shani) প্রকৃতির ভারসাম্য প্রদান করেন। শনিদেব ন্যায়বিচার পছন্দ করেন। শনিদেব কর্মের ভিত্তিতে ব্যক্তিকে ফল দেন। শনিবার (Saturday) শনিদেবকে উৎসর্গ করা হয়।

শনি রাশি পরিবর্তন (Shani Rashi Parivartan)

বর্তমানে শনি তার প্রিয় রাশি কুম্ভতে রয়েছে। আগামী ১২ জুলাই রাশিচক্র পরিবর্তন করে শনি গ্রহ (Shani Gochar), মকর রাশিতে গমন করবে। শনির এই রাশি পরিবর্তনের প্রভাব সব রাশির উপর পড়বে। তবে ৩ রাশি আছে, যেমন বৃষ, ধনু ও মীনের জন্য শুভ সময় আসবে। 

এমন কিছু জিনিস আছে, যা শনিবার সকালে দেখলে বুঝবেন আপনি শনিদেবের আশীর্বাদ পেতে চলেছেন। একাধিক ঝামেলা থেকে মুক্তি পাওয়ার ইঙ্গিত হতে পারে, এগুলি। আসুন সবিস্তারে জানা যাক... 

শনিবার সকালে ভিক্ষুক দেখা:

যদি কোনও ভিক্ষুক বা দুঃস্থ আপনার বাড়িতে আসে বা শনিবার সকালে দেখেন,  এটি একটি শুভ লক্ষণ হিসাবে বিবেচিত। আপনার উচিত তাকে যথাযথ সাহায্য করা। এতে শনিদেব প্রসন্ন হন। অনেকে বাড়িতে আসা ভিক্ষুককে তাড়িয়ে দেন। এতে শনিদেব রুষ্ট হন।

ঝাড়ুদার দেখা:

শনিবার সকালে কোনও সাফাই কর্মীকে দেখা শুভ বলে মনে করা হয়। এছাড়া যদি একজন ঝাড়ুদার আপনার বাড়িতে কাজ করে, তবে তাকে অবশ্যই কিছু টাকা দেওয়া উচিত। এতে করে আপনার সম্পদ বৃদ্ধি পাবে। সেই সঙ্গে খুলে যাবে উন্নতির পথও।

কালো কাক দেখা:

শনিবার বাড়ির কালো কাককে জল পান করা করানো খুব শুভ বলে মনে করা হয়। শনিবার যদি একটি কাক এসে আপনার বাড়িতে বসে, তবে বুঝবেন আপনি কোনও সুখবর পেতে চলেছেন। অন্যদিকে, যদি একটি কাক আপনার মাথায় খোঁচা দেয়, তাহলে বুঝবেন শনিদেব আপনার ওপর ক্ষুব্ধ। তাই শনি মন্দিরে গিয়ে শনিদেবের কাছে ক্ষমা প্রার্থনা করা উচিত।

Advertisement

কালো কুকুর দেখা:

শনিবার কালো কুকুর দেখা শুভ লক্ষণ বলে মনে করা হয়। শনিদেব কুকুরকে খাওয়ালে বিশেষভাবে প্রসন্ন হন। তাই শনি মন্দিরের কাছে কালো কুকুর দেখা গেলে, অবশ্যই কালো কুকুরকে কিছু খাওয়ান। এটি শুধুমাত্র শনিদেব নয়, রাহু ও কেতুকেও খুশি করে।

কালো গরুর দেখা: 

আপনি যদি শনিবার কোনও গুরুত্বপূর্ণ কাজে যাচ্ছেন এমন সময় পথে কালো গরু দেখতে পান, তাহলে অবশ্যই কাজে সাফল্য পেতে পারেন। এছাড়াও, শনিবার যদি একটি কালো গরু আপনার বাড়িতে আসে তবে, এটি একটি খুব শুভ লক্ষণ।

** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। 
 

Advertisement