scorecardresearch
 

Vastu Tips Money: নতুন বছরে টাকা আসবে জলের মতো, শুধু ঘরে দরকার এই সামান্য বদল

Vastu Tips Money: নুতন বছর আসন্ন। আমাদের চিন্তা থাকে, কীভাবে আয় আরও বাড়ানো যায়। এবার নতুন বছর ভালো ও টাকা পয়সার প্রবাহ ভাল রাখতে চাইলে মেনে চলুন শাস্ত্র। বাস্তু টিপসে বাড়বে টাকা আসবে সুখ-সমৃদ্ধি। ২০২৩ সালে আয় বৃদ্ধি করতে বাড়িতে আনুন এই কয়টি পরিবর্তন। দেখে নিন কী কী।

নতুন বছরে টাকা আসবে জলের মতো, শুধু এই সহজ বাস্তু টোটকা করুন নতুন বছরে টাকা আসবে জলের মতো, শুধু এই সহজ বাস্তু টোটকা করুন
হাইলাইটস
  • নতুন বছরে সহজে টাকা আসবে জলের মতো
  • শুধু করুন এই সহজ টোটকা
  • বাস্তু টোটকায় আসবে টাকা

Vastu Tips Money: ডিসেম্বর শুরু হয়ে গিয়েছে। ২০২২ সাল শেষ হতে আর হাতেগোণা কয়েকটি দিন। তারপরই ২০২৩ সালকে স্বাগত জানানোর পালা। অনেক আশা নিয়ে সকলে নতুন বছরকে স্বাগত জানাই আমরা। পুরনো বছরের সমস্যাগুলি যেন নতুন বছরে তাড়া না করে, তার জন্য আমরা আশায় থাকি। আমাদের চিন্তা থাকে, কীভাবে আয় আরও বাড়ানো যায়। এবার নতুন বছর ভালো ও টাকা পয়সার প্রবাহ ভাল রাখতে চাইলে মেনে চলুন শাস্ত্র। বাস্তু টিপসে বাড়বে টাকা আসবে সুখ-সমৃদ্ধি। ২০২৩ সালে আয় বৃদ্ধি করতে বাড়িতে আনুন এই কয়টি পরিবর্তন। দেখে নিন কী কী।

আরও পড়ুনঃ  ব্যবহার জানলে রান্নাঘরের এই মশলাতেই জলের মতো টাকা আসে

১. আয় বৃদ্ধি করতে ব্যবসাক্ষেত্র কিংবা বাড়িতে আয়না লাগান। আয়না স্থাপন করা শুভ। তবে, ঘরের কোন দিকে আয়না লাগানো শুভ তা আগে থেকে জেনে নিন।

২.নতুন বছরে ঘরে আনুন উইন্ড চাইম। এটি আর্থিক সমৃদ্ধি ঘটবে। ছোট হোক কিংবা বড় উইন্ড চাইম লাগাতে পারেন। দরজা বা জানলা সামনে উইন্ড চাইম ঝুলিয়ে দিন। এটি আর্থিক সমৃদ্ধি ঘটাবে, কর্মক্ষেত্রে ঘটবে উন্নতি। সঙ্গে বাড়বে আয়।

৩. ঘরে ঢোকার প্রধান দরজার ওপর ঘোড়ার নাল লাগাতে পারেন। এটি শুভ ও সৌভাগ্যের প্রতীক মনে করা হয়। বাড়িতে ঘোড়ার নাল লাগালে পরিবারের সকল সদস্যের উন্নতি হবে। সকলেরই আর্থিক অবস্থা হবে উন্নত। পারস্পরিক ভালোবাসা বজায় থাকবে।

৪. নতুন বছরে ঘরে আনুন বাঁশ গাছ। ঘরের সকল নেতিবাচক এনার্জি দূর হবে। বাড়িতে বা অফিসে রাখুন বাঁশ গাছ। এটি সমৃদ্ধি ঘটায়। আর্থিক বৃদ্ধি ঘটাবে বাঁশ ও আযু বাড়ায়।

আরও পড়ুনঃ গাড়ি-বাস-টয়ট্রেন বন্ধ হলেও দার্জিলিং পৌঁছে দেবে হেলিকপ্টার, নয়া উদ্যোগ রাজ্যের

৫. বাড়িতে নতুন বছরে রাখতে পারেন লাফিং বুড্ঢার মূর্তি। এটি সমৃদ্ধির প্রতীক। আটকে থাকা টাকা পেতে পারেন এই মূর্তি রাখলে। তেমনই বাড়বে আয়। ঘটবে উন্নতি। সম্পদের দেবতা মনে করা হয় লাফিং বুদ্ধাকে।

৬. ঘর আনতে পারেন নতুন অ্যাকোরিয়াম। অনেকেই ঘর সাজাতে অ্যাকোরিয়াম রাখেন। শাস্ত্র মতে, অ্যাকোরিয়াম রাখা শুভ। ফেং শুই অনুসারে, অ্যাকোরিয়াম রাখলে আর্থিক বৃদ্ধি ঘটবে। আপনার গৃহে সুখ ও শান্তি বজায় থাকবে। পারিবারিক পরিবেশ থাকবে ভালো। মেনে চলুন এই সকল টোটকা। এই উপায় নতুন বছরে ঘটবে আর্থিক বৃদ্ধি।