scorecardresearch
 

Auspicious Dream According To Astro: ভোরে এই ৫ স্বপ্ন সৌভাগ্যের, বুঝবেন অর্থলাভ হতে চলেছে

জ্যোতিষশাস্ত্র মতে বেশি কিছু স্বপ্ন রয়েছে, যা দেখলে অর্থপ্রাপ্তি হয়। সৌভাগ্যের ইঙ্গিত দেয় সেগুলি। ভোর ৩টে থেকে ৫টার মধ্যে দেখা স্বপ্ন সত্যি হয়। ব্রহ্ম মুহূর্তে স্বপ্ন ভবিষ্যৎ সম্পর্কে ইঙ্গিত দেয়। সেগুলি ফলেও যায় বলে লোকবিশ্বাস। 

Advertisement
সকালের ঘুম যা কপাল খোলার ইঙ্গিত দেয়। সকালের ঘুম যা কপাল খোলার ইঙ্গিত দেয়।
হাইলাইটস
  • ব্রহ্ম মুহূর্তে স্বপ্ন ভবিষ্যৎ সম্পর্কে ইঙ্গিত দেয়।
  • সেগুলি ফলেও যায় বলে লোকবিশ্বাস। 

রাতে ঘুমের মধ্যে স্বপ্ন আসে। প্রত্যেক মানুষেরই স্বপ্ন দেখা অভ্যাস। তবে স্বপ্ন হেলাফেলার বস্তু নয়। প্রতিটা স্বপ্নের ভিন্ন ভিন্ন  অর্থ থাকে। কিছু স্বপ্ন শুভ আবার কিছু অশুভ সঙ্কেত দেয়।স্বপ্ন আগাম জানিয়ে দেয় ভবিষ্যতে ঠিক কী হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র মতে বেশি কিছু স্বপ্ন রয়েছে, যা দেখলে অর্থপ্রাপ্তি হয়। সৌভাগ্যের ইঙ্গিত দেয় সেগুলি। ভোর ৩টে থেকে ৫টার মধ্যে দেখা স্বপ্ন সত্যি হয়। ব্রহ্ম মুহূর্তে স্বপ্ন ভবিষ্যৎ সম্পর্কে ইঙ্গিত দেয়। সেগুলি ফলেও যায় বলে লোকবিশ্বাস। 

হাসতে-খেলতে থাকা শিশু- শাস্ত্রে বলা হয়েছে, স্বপ্নে হাসতে খেলতে দেখা শিশু শুভ ইঙ্গিত। শীঘ্রই আপনার জীবনে আসতে চলেছে ইতিবাচক বদল।

নিজেকে নদীতে স্নান করতে দেখা - ব্রহ্ম মুহূর্তে নিজেকে স্নান করতে দেখা একটি খুব শুভ স্বপ্ন হিসাবে বিবেচিত হয়। এই ধরনের স্বপ্ন শুভ এবং ফলদায়ক। এই স্বপ্নের ইঙ্গিত, ধার দেওয়া টাকা ফেরত পেতে চলেছেন। 

জলভর্তি পাত্র- স্বপ্নে কলস এবং জল ভর্তি পাত্র দেখাও শুভ বলে মনে করা হয়। এর অর্থ শীঘ্রই অর্থ লাভ করতে চলেছেন। ব্রহ্ম মুহূর্তে একটি মাটির পাত্র বা কলস দেখাও শুভ।

ভাঙা দাঁত দেখা- স্বপ্নে কেউ যদি নিজের দাঁত ভাঙতে দেখেন সেটাও শুভ ও ফলদায়ক স্বপ্ন। স্বপ্ন শাস্ত্র অনুসারে, এই জাতীয় স্বপ্ন ইঙ্গিত দেয় যে ব্যক্তি চাকরি এবং ব্যবসায় লাভবান হবেন।

শস্যের গোলা- স্বপ্ন শাস্ত্রে বলা হয়েছে, যদি কোনও ব্যক্তি সকালে শস্যের গোলা দেখেন বা নিজেকে শস্যের স্তূপে আরোহণ করতে দেখেন, তাহলে বুঝবেন খুব শীঘ্রই অর্থলাভ করতে চলেছেন। এমন স্বপ্ন দেখলে চোখ খুলে গেলে আরও ভাল।

আরও পড়ুন- এই ৩ জোড়া রাশি বিয়ে করলে হন রাজযোটক, দারুণ কাটে দাম্পত্য

Advertisement

Advertisement