scorecardresearch
 

Nostradamus Predictions 2022: বিশ্বের প্রভাবশালী ব্যক্তির মৃত্যু থেকে বিধ্বংসী ভূমিকম্প! ২০২২ সালের নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী শিহরণ জাগাবে

Nostradamus Predictions 2022: নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীর ৭০ শতাংশেরও বেশি সত্যি হয়েছে। তাঁর ভবিষ্যদ্বাণীগুলি এখনও মানুষের মনে জীবিত। জানুন, ২০২২ সম্পর্কে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে কী বলা হয়েছে।

২০২২ সালের নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী ২০২২ সালের নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী
হাইলাইটস
  • নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীর ৭০ শতাংশেরও বেশি সত্যি হয়েছে।
  • তাঁর ভবিষ্যদ্বাণীগুলি এখনও মানুষের মনে জীবিত।
  • ২০২২ সম্পর্কে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী, গায়ে শিহরণ জাগানোর মতো।

Nostradamus Predictions 2022: ফরাসি জ্যোতিষী নস্ত্রাদামুস (Nostradamus) পৃথিবীর কখন এবং কীভাবে শেষ হবে সে সম্পর্কে প্রায় ৬,৩৩৮ টি ভবিষ্যদ্বাণী করেছেন। হিটলারের শাসন, দ্বিতীয় বিশ্বযুদ্ধ, ৯/১১-এর সন্ত্রাস হামলা, ফরাসি বিপ্লব এবং পারমাণবিক বিভিন্ন ঘটনা ভবিষ্যদ্বাণী করেছিলেন তিনি। তাঁর ভবিষ্যদ্বাণীর ৭০ শতাংশেরও বেশি সত্যি হয়েছে। নস্ত্রাদামুস ২ জুলাই, ১৫৬৬ সালে প্রয়াত। কিন্তু তাঁর ভবিষ্যদ্বাণীগুলি এখনও মানুষের মনে জীবিত। আসুন জেনে নেওয়া যাক ২০২২ সম্পর্কে নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে কী বলা হয়েছে।

বিশ্বের সবচেয়ে প্রভাবশালী ব্যক্তির মৃত্যুর

নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী ২০২২ সালে বিশ্বের সবচেয়ে প্রভাবশালী এবং শক্তিশালী ব্যক্তিত্বের মৃত্যুর পূর্বাভাস দেয়। এর  ১৪ তম চতুষ্পাদে তিনি লিখেছেন, 'একজন শক্তিশালী ব্যক্তির আকস্মিক মৃত্যু পরিবর্তন আনবে এবং একটি নতুন মুখ আবির্ভূত হতে পারে।" যারা তাঁর ভবিষ্যদ্বাণীতে বিশ্বাস করেন, তাঁরা এই চতুষ্পাদকে বিভিন্নভাবে ব্যাখ্যা করেন। এই ব্যাখ্যাগুলো কখনও সঠিক, আবার কখনও ভুল।

 

Nostradamus Predictions 2022 nostradamus 7 predictions for new year- নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী

 

বিধ্বংসী ভূমিকম্প

নস্ত্রাদামুসের সেঞ্চুরিয়া III-এর তৃতীয় চতুষ্পাদে এই বছর জাপানে একটি বিধ্বংসী ভূমিকম্পের পূর্বাভাস রয়েছে। ভবিষ্যদ্বাণী অনুযায়ী, দিনের মাঝামাঝি ভূমিকম্প হলে তা ভয়াবহ ক্ষয়ক্ষতি ও মৃত্যু ঘটাবে। গত ৭ অক্টোবর, একটি ৫.৯ মাত্রার ভূমিকম্প বিস্তীর্ণ কান্টো অঞ্চলকে কেঁপে ওঠে। যদিও এতে ক্ষতি কম হয়েছে। কিন্তু জাপানের রাজধানীতে ১১ মার্চ, ২০১১ সালের ভূমিকম্প এবং পরবর্তী আফটারশকগুলির মধ্যে এটি সবচেয়ে তীব্র ছিল যা, তোহোকু অঞ্চলকে ধ্বংস করেছিল৷

আরও পড়ুন: চাকরি- প্রেম- স্বাস্থ্য থেকে পারিবারিক জীবন! ২০২২ সালে কোন রাশির কেমন কাটবে সময়?

 

Nostradamus Predictions


ইউরোপে যুদ্ধ

ব্যাখ্যা অনুসারে, আগামী বছরের জন্য নস্ত্রাদামুসের একটি ভবিষ্যদ্বাণী সরাসরি প্যারিসের সঙ্গে সম্পর্কিত। ইউরোপে যুদ্ধের মতো পরিবেশ তৈরি হবে। এই বছর ফ্রান্সের রাজধানী ইতিমধ্যে কোভিড বিধিনিষেধের জন্য সমস্যা দেখেছে। ২০১৫ সালেও ISIS সন্ত্রাস হামলায় ১৩০ জন নিহত। দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর ফ্রান্সে এটাই ছিল সবচেয়ে বড় হামলা।

 

Nostradamus Predictions 2022 nostradamus 7 predictions for new year- নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী


প্রবাসীদের সংকট

নস্ত্রাদামুস লিখেছেন, "রক্ত ও ক্ষুধার মহা বিপর্যয় হবে।" ক্ষুধা ও কারাবাস নিয়ে সাতবার লেখা হয়েছে। এর অর্থ হল বিশ্বে যুদ্ধ এবং সশস্ত্র সংঘাত মানুষের ক্ষুধা বাড়াতে পারে। এটি প্রবাসীদের সংকটকে আরও গভীর করবে। যারা নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে বিশ্বাস করেন, তাঁরা মনে করেন স্বাভাবিকের চেয়ে সাতগুণ বেশি প্রবাসী ইউরোপের তীরে পৌঁছাবেন। প্রবাসী সংকট ইতিমধ্যে যুক্তরাজ্য এবং ইউরোপে একটি বড় রাজনৈতিক সমস্যা।

আরও পড়ুন: ১৮ বছর পর মেষে প্রবেশ করবে রাহু! আয় বৃদ্ধির যোগ এই ৪ রাশির


ইউরোপীয় ইউনিয়নের পতন

কেউ কেউ বিশ্বাস করেন যে নস্ত্রাদামুস, ইউরোপীয় ইউনিয়নের পতনের ভবিষ্যদ্বাণীও করেছিলেন, যেটি ২০১৬ সালে ব্রিটেন ব্রেক্সিটের পক্ষে ভোট দেওয়ার পর থেকে সংকটে রয়েছে। নস্ত্রাদামুসের মতে, ব্রেক্সিট ছিল সূচনা মাত্র। ২০২২ সালে সম্পূর্ণ ইউরোপীয় ইউনিয়ন ভেঙে যেতে পারে। 

Nostradamus Predictions 2022 nostradamus 7 predictions for new year- নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণী


ধূমকেতু

২০২১ সালে, একটি বিশেষ ভবিষ্যদ্বাণী করা হয়েছিল যে, এক ধরণের ধূমকেতু পৃথিবীকে আঘাত করবে। এই নিয়ে নস্ত্রাদামুস লিখেছেন, "আমি পৃথিবীতে আকাশ থেকে আগুন পড়তে দেখছি।" এই বছর পৃথিবী ধূমকেতু 2021GW4-র আঘাত থেকে রক্ষা পেয়েছে। যদিও  NASA এটিকে বড় উদ্বেগের বিষয় বলে মনে করে না। 

আরও পড়ুন:  ১ জানুয়ারি, শনিবার! জানুন শনির সাড়ে সাতি-ঢাইয়া একে মুক্তি পাওয়ার উপায়


আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স প্রযুক্তির উন্নতি 

নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে ২০২২ সালের জন্য কৃত্রিম বুদ্ধিমত্তার বিকাশের উল্লেখ রয়েছে। আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স (AI) প্রযুক্তি প্রতি বছরই উন্নত পর্যায় যাচ্ছে। নস্ত্রাদামুসের ভবিষ্যদ্বাণীতে বিশ্বাসী কিছু মানুষ বলছেন, আগামী বছরে মানব জাতি রোবটের দখলে থাকবে।