scorecardresearch
 

Marriage Prediction By Numerology: কাদের প্রেম করে বিয়ে, পরকীয়া ও ডিভোর্সের ঝুঁকি বেশি? বলে দেবে জন্মতারিখ

Marriage Prediction By Numerology: আপনার কি প্রেম করে বিয়ে হবে নাকি দেখেশুনে সম্বন্ধ করে? বিয়ে পর কাদের পরকীয়-ডিভোর্সের ঝুঁকি বেশি? জেনে নিন জন্মতারিখ থেকেই...

Advertisement
রাশিফলের মতো, সংখ্যাতত্ত্ব থেকে আপনার বিবাহ সম্পর্কে অনেক কিছু জানা যায়। রাশিফলের মতো, সংখ্যাতত্ত্ব থেকে আপনার বিবাহ সম্পর্কে অনেক কিছু জানা যায়।
হাইলাইটস
  • রাশিফলের মতো, সংখ্যাতত্ত্ব থেকে আপনার বিবাহ সম্পর্কে অনেক কিছু জানা যায়।
  • এ সব জানতে হলে শুধু রেডিক্স জানা দরকার।
  • Radix হল ব্যক্তির জন্মতারিখের যোগফল।

Marriage Prediction By Numerology: রাশিফলের মতো, সংখ্যাতত্ত্ব থেকে আপনার বিবাহ সম্পর্কে অনেক কিছু জানা যায়। যেমন, প্রেমের বিয়ে বা দেখেশুনে বিয়ে ইত্যাদি। এ সব জানতে হলে শুধু রেডিক্স জানা দরকার। Radix হল ব্যক্তির জন্মতারিখের যোগফল। যেমন, ১৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তির একটি radix ৬ হবে। আজ, সংখ্যাতত্ত্বের মাধ্যমে, সবাই Radix সংখ্যার বিচারে বিবাহ সম্পর্কে জানেন। 

যে কোনও মাসের ১ বা ১০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব ব্যবহারিক প্রকৃতির কিন্তু প্রেম-বিয়েতে লাজুক। শৈশবের প্রেমের প্রস্তাব দিতে অনেক বছর লেগে গেলেও শেষ পর্যন্ত তাকে বিয়ে করে। রেডিক্স সংখ্যা ২, ৪ এবং ৬ সহ অংশীদাররা তাদের জন্য ভাল।

যে কোনও মাসের ২, ১১ বা ২০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ২ থাকে। এই মানুষগুলো মুডি কিন্তু খুব ভেবেচিন্তে ভালোবাসে। সাধারণত এই রেডিক্স নম্বরের ব্যক্তিদের শুধুমাত্র প্রেমের বিয়ে। এদের জন্য ১, ৩ বা ৬ নম্বর রেডিক্সের ব্যক্তিরা ভাল সঙ্গী হন।

আরও পড়ুন: নভেম্বরে বছরের শেষ চন্দ্রগ্রহণ, সমস্যায় পড়তে হতে পারে ৫ রাশিকে

যে কোনো মাসের ৩, ১২, ২১, ৩০ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ৩ থাকে। এরা রোমান্টিক নয় এবং এরা তাদের সঙ্গীর উপর আধিপত্য বিস্তার করে। রেডিক্স ২, ৬ বা ৯ এর অংশীদাররা তাদের জন্য ভাল হবে।

৪, ১৩, ২২, ৩১ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ৪ থাকে। প্রায়শই এই লোকেরা একাধিক সম্পর্কের মধ্যে থাকে। লাভ ম্যারেজ করার পরও অন্যদের সঙ্গে তাদের সম্পর্ক ভেঙ্গে যায়। তাদের জন্য, ১, ২, ৭ বা ৮ নম্বরের লোকেরা আরও ভাল জীবনসঙ্গী হতে পারে।

আরও পড়ুন: অর্থাভাবে দেওয়ালে পিঠ ঠেকেছে? ধনতেরাসে ২১টি চাল লাল কাপড়ে মুড়ে...

Advertisement

যে কোনও মাসের ৫, ১৪, ২৩ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ৫ থাকে। এই লোকদের জন্য, পরিবারের ইচ্ছা অনেক গুরুত্বপূর্ণ, এমনকি তারা প্রেমের বিয়ে করলেও, তারা এর জন্য পরিবারকে রাজি করায়। যাদের রেডিক্স ৫ এবং ৮ আছে তাদের জন্য একটি ভাল অংশীদার প্রমাণিত হবে।

যে কোনও মাসের ৬, ১৫, ২৪ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ৬ থাকে। এই মানুষগুলো খুব আকর্ষণীয় হয়। মানুষ শীঘ্রই তাদের দ্বারা প্রভাবিত হয় এবং প্রস্তাব করতে বসে। যাইহোক, এই লোকেরা খুব তাড়াতাড়ি তাদের সঙ্গীর সঙ্গে আবেগগতভাবে সংযুক্ত হন না। তারা সব মানুষের সঙ্গে মিলিত হয়, তারা যে কোনও রেডিক্সকে বিয়ে করতে পারে।

৭, ১৬ বা ২৫ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ৭ থাকে। তারা খুব রোমান্টিক। রেডিক্স ২ এর অংশীদাররা তাদের জন্য সেরা। ৮, ১৭ বা ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স নম্বর ৮ থাকে। সাধারণত তারা প্রেমে পড়ে না এবং কারো প্রেমে পড়লে বিয়ে করেই ছাড়ে। তারা খুব অনুগত প্রমাণিত হয়। তাদের জন্য শুধুমাত্র ৮ নম্বর রেডিক্সের ব্যক্তিরাই ভাল অংশীদার। ৯, ১৮, ২৭ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের রেডিক্স সংখ্যা ৯ হয়। এই লোকেরা সাধারণত অ্যারেঞ্জড ম্যারেজ করে। কিন্তু বিয়ের পরেও তাদের একটা সম্পর্ক থাকে। ২ এবং ৬ রেডিক্সের ব্যক্তিরাই ভাল অংশীদার।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সংখ্যাতত্ত্ব, অনুমানের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement