scorecardresearch
 

Numerology: যেমন বুদ্ধি তেমন অর্থ, মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান লক্ষ্মীর কৃপা

জাতক-জাতিকারা জন্ম থেকেই ভাগ্যবান বলে বিবেচিত হন। তাঁদের বুদ্ধি শাণিত। সে কারণে সহজেই সব অসুবিধার সমাধান করে ফেলেন।

Advertisement
সংখ্যাতত্ত্ব অনুযায়ী ভাগ্যবান হন ৬ মূল্য়াঙ্কের ব্যক্তিরা। সংখ্যাতত্ত্ব অনুযায়ী ভাগ্যবান হন ৬ মূল্য়াঙ্কের ব্যক্তিরা।
হাইলাইটস
  • মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে যে ব্যক্তিরা জন্মগ্রহণ করেন সংখ্যাতত্ত্ব অনুসারে তাঁদের সংখ্যা হয় ৬।
  • সংখ্যাশাস্ত্র অনুসারে যাঁদের মূলাঙ্ক ৬, তাঁরা প্রচণ্ড রোমান্টিক প্রকৃতির হন।
  • থাকে মা লক্ষ্মীর কৃপা।

১-৯ সংখ্যা দিয়ে মানুষের ভবিষ্যৎ এবং প্রকৃতি  জানা যায়, এটাই সংখ্যাতত্ত্ব। যে কোনও ব্যক্তির জন্ম তারিখ দেখে বোঝা যায় তাঁর স্বভাব কেমন, কতটা উন্নতি করতে পারেন। ধরা যাক, কোনও ব্যক্তির জন্ম মাসের ২৩ তারিখে হলে তাঁর মূলাঙ্ক হবে ৫ অর্থাৎ (২+৩=৫)। মাসের ৬, ১৫ এবং ২৪ তারিখে যে ব্যক্তিরা জন্মগ্রহণ করেন সংখ্যাতত্ত্ব অনুসারে তাঁদের সংখ্যা হয় ৬। অর্থের দিক থেকে এই ব্যক্তিরা অত্যন্ত ভাগ্যবান। অনেক সম্পত্তির হন। সবসময় থাকে মা লক্ষ্মীর কৃপা। 

প্রেম করে বিবাহ

সংখ্যাশাস্ত্র অনুসারে যাঁদের মূলাঙ্ক ৬, তাঁরা প্রচণ্ড রোমান্টিক প্রকৃতির হন। তাঁরা প্রেম করেই বিয়ে করেন। নাচ-গানের ক্ষেত্রেও নামযশ থাকে তাঁদের। তাঁরা দেখতে খুব আকর্ষণীয় হন। সামনের ব্যক্তিকে আকর্ষণ করেন। এঁদের স্বভাব খুবই সরল ও মিষ্টি। ব্যবহার মার্জিত। কথা বলার সময় সারল্য দেখা যায়।

৬ মূলাঙ্কের স্বামী শুক্র গ্রহ

শুক্র গ্রহকে সম্পদ, যশ ও গৌরবের অধিপতি বলে মনে করা হয়। ৬ সংখ্যার অধিপতি শুক্র গ্রহ। তাই শুক্র গ্রহ ৬ মূলাঙ্কের জাতক-জাতিকাদের প্রতি সদয় থাকে। সম্পত্তির দিক থেকে ভাগ্যবান হন। উত্তরাধিকার সূত্রে অনেক সম্পদ পান এই মূলাঙ্কের ব্যক্তিরা। এজন্য তাঁদের খুব একটা পরিশ্রমও করতে হয় না।

মা লক্ষ্মীর কৃপা 

মূলাঙ্ক ৬-এর জাতক-জাতিকারা জন্ম থেকেই ভাগ্যবান বলে বিবেচিত হন। তাঁদের বুদ্ধি শাণিত। সে কারণে সহজেই সব অসুবিধার সমাধান করে ফেলেন। শুক্রের কৃপায় মা লক্ষ্মীর আশীর্বাদও থাকে এই ব্যক্তিদের ওপর। তাঁদের আর্থিক অবস্থা খুবই মজবুত হয়। সমাজে সম্মান ও প্রতিপত্তিও প্রচুর। 

আরও পড়ুন- ঘরে এই ৭ মূর্তি রাখলে ধনবর্ষা করেন কুবের, থাকে সুখ-শান্তি


Advertisement

Advertisement