scorecardresearch
 

Numerology: এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তির উপর সদয় শনিদেব, ফকির থেকে হন রাজা

সংখ্যাতত্ত্ব অনুসারে, জন্ম তারিখ অনুযায়ী ১ থেকে ৯ পর্যন্ত থাকে মূলাঙ্ক। সেই মূলাঙ্কের উপর নির্ভর করে ব্যক্তির স্বভাব ও কর্ম। প্রতিটি মূলাঙ্কের অধিপতি গ্রহ আলাদা। তেমনই মাসের কয়েকটি তারিখে জন্ম নেওয়া ব্যক্তিদের উপর সদয় হন শনিদেব। 

এই মূলাঙ্কের উপর শনির আশিস। এই মূলাঙ্কের উপর শনির আশিস।
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্ব অনুসারে, জন্ম তারিখ অনুযায়ী ১ থেকে ৯ পর্যন্ত থাকে মূলাঙ্ক।
  • ৮ মূলাঙ্কের অধিপতি শনি।

শনিদেব ন্যায়ের দেবতা। কর্ম অনুযায়ী ফল প্রদান করেন। লোকবিশ্বাস, শনিদেব সদয় হলে ফকির থেকে রাজা হতে বেশি সময় লাগে না। সংখ্যাতত্ত্ব অনুসারে, জন্ম তারিখ অনুযায়ী ১ থেকে ৯ পর্যন্ত থাকে মূলাঙ্ক। সেই মূলাঙ্কের উপর নির্ভর করে ব্যক্তির স্বভাব ও কর্ম। প্রতিটি মূলাঙ্কের অধিপতি গ্রহ আলাদা। তেমনই মাসের কয়েকটি তারিখে জন্ম নেওয়া ব্যক্তিদের উপর সদয় হন শনিদেব। 

মূলাঙ্ক ৮-র অধিপতি শনিদেব। কীভাবে জন্ম তারিখ অনুযায়ী মূলাঙ্ক হয়? কারও জন্ম ১১ তারিখে হলে মূলাঙ্ক হবে ২। অর্থাৎ ১+১=২। তেমনই ৮ মূলাঙ্ক হয় ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্ম নেওয়া ব্যক্তিদের। শনিদেবের কৃপা থাকে ৮ মূলাঙ্কের উপর। সংখ্যাতত্ত্ব অনুসারে, ৮ মূলাঙ্কে জন্মগ্রহণকারী ব্যক্তিরা খুব শান্ত প্রকৃতির হন। তাদের মনে কী চলছে কেউ ধরতে পারেন না। আর কী কী বৈশিষ্ট্য থাকে তাঁদের? 

১। ৮ মূলাঙ্কের ব্যক্তিরা শান্ত প্রকৃতির হন। দেখনদারি পছন্দ করেন না তাঁরা। কেবল নিজের কাজ করে চলেন। যে কাজই হাতে নিন না কেন তাঁরা ধীরে ধীরে সাফল্য অর্জন করেন।

২। ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রচণ্ড জেদি হন। মনে যা চায় সেটাই করেন তাঁরা। যে সিদ্ধান্তই নেন তাতে সাফল্য পান তাঁরা।

৩। মূলাঙ্ক ৮-র জন্মগ্রহণকারী ব্যক্তিরা অত্যন্ত রহস্যময় প্রকৃতির হন। তাঁদের মনে কী চলছে কেউ জানে না। শনিদেবের আশীর্বাদ সবসময়ই থাকে এই ধরনের মানুষের উপর।

4. ৮ মূলাঙ্কে জন্মগ্রহণকারী ব্যক্তিরা যদি নির্মাণ সামগ্রী, মোটর যন্ত্রাংশের ব্যবসা করেন, তাহলে তাঁরা লাভবান হন।

৫। ৮ মূলাঙ্কে জাতক-জাতিকাদের সব ক্ষেত্রে সাফল্য অর্জনের ক্ষমতা থাকে। তাঁরা কঠোর পরিশ্রমের ভিত্তিতে অসম্ভব কাজকে সম্ভব করে তোলে।

৬। ৮ মূলাঙ্কে জন্মগ্রহণকারী ব্যক্তিদের সর্বাধিক নারীশক্তি থাকে। তাঁদের বন্ধু-বান্ধব খুবই সীমিত। 

৮। মূলাঙ্ক ৮-র জাতক-জাতিকারা কঠোর পরিশ্রম করেন। নিজের উপর বিশ্বাস রাখেন তাঁরা। অর্থের লোভী হন না।

আরও পড়ুন- একেক শিবলিঙ্গের পুজোয় আলাদা ফল, কোন ধাতুর রুদ্রাভিষেকে বেশি লাভ?