scorecardresearch
 

Numerology: জন্ম তারিখ কি এর মধ্যে একটি? তাহলে আপনি সব কাজে সুপারস্টার

এই মূলাঙ্কের জাতকরা যে কোনও মানুষে সহজে আপন করে নিতে পারেন। এরা খুবই সামাজিক প্রকৃতির হয়ে থাকেন। তারা জীবনের যে কোনও প্রতিকূলতাকে সাহসের সঙ্গে মোকাবিলা করেন। এরা কোনও কিছুতেই সহজে ঘাবড়ে যান না। এদের ভালো নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে। এরা অত্যন্ত বুদ্ধিমান, নির্ভীক এবং সাহসী হন।

Advertisement
Numerology: জন্ম তারিখ কি এর মধ্যে একটি? তাহলে আপনি সব কাজে সুপারস্টার Numerology: জন্ম তারিখ কি এর মধ্যে একটি? তাহলে আপনি সব কাজে সুপারস্টার

Numerology: জ্যোতিষ শাস্ত্রে সংখ্যাতত্ত্বের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। জ্যোতিষশাস্ত্রে সংখ্যার বিশেষ গুরুত্ব বলা হয়েছে। আজ এখানে আমরা মূলাঙ্ক ১ সম্পর্কে কথা বলব। যাদের জন্ম তারিখ ১, ১০, ১৯ বা ২৮, তাদের মূলাঙ্ক ১। এই রাশির শাসক গ্রহ হল সূর্য। মূলাঙ্ক ১-এর জাতকরা সাধারণ সরল এবং কোমল প্রকৃতির হয়ে থাকেন। এদের চিন্তা করার ক্ষমতা অসাধারণ। এদের কথাবার্তা খুবই আকর্ষণীয়। মূলাঙ্ক ১-এর জাতকদের সম্পর্কে আরও বিশেষ কিছু বিষয় জেনে নিন।


স্বভাব: এই মূলাঙ্কের জাতকরা যে কোনও মানুষে সহজে আপন করে নিতে পারেন। এরা খুবই সামাজিক প্রকৃতির হয়ে থাকেন। তারা জীবনের যে কোনও প্রতিকূলতাকে সাহসের সঙ্গে মোকাবিলা করেন। এরা কোনও কিছুতেই সহজে ঘাবড়ে যান না। এদের ভালো নেতৃত্ব দেওয়ার ক্ষমতা থাকে। এরা অত্যন্ত বুদ্ধিমান, নির্ভীক এবং সাহসী হন।


কর্মজীবন: এরা সংকল্পবদ্ধ হয়ে থাকেন। অর্থাৎ কোনও কিছু করার সংকল্প করলে তা অবশ্যই করেন। এরা যে কোন কাজ অত্যন্ত সাহস ও নিষ্ঠার সঙ্গে করেন। এরা কর্মজীবনে সাফল্য পাওয়ার জন্য সর্বাত্মক প্রচেষ্টা করেন। এরা প্রায়শই আর্মি, আইএএস-পিসিএস অফিসার, রাজনীতি, পুলিশ, ডাক্তার ইত্যাদি হয়ে প্রচুর নাম যশ খ্যাতি উপার্জন করেন। এই সমস্ত পেশা এদের জন্য উপযুক্ত।


শিক্ষা: এই মূলাঙ্কের জাতকরা পড়াশোনায় ভালো হন। তাদের মনে রাখার ক্ষমতা অসাধারণ। এরা উচ্চ শিক্ষা লাভ করেন। গবেষণার কাজে এ ধরনের মানুষের আগ্রহ খুবই আশ্চর্যজনক।


যাদের মূলাঙ্ক ১ তাদের জন্য প্রতিকার:

সকালে ঘুম থেকে উঠে সূর্যদেবকে জল অর্পণ করুন।
শুক্লপক্ষের রবিবার সকালে স্নানের পর একটি তামার আংটি গঙ্গাজল দিয়ে পবিত্র করুন এবং আপনার অনামিকাতে পরুন।
আপনার পোশাকে হলুদ রঙ বেশি বেশি ব্যবহার করুন।
বাড়ির পূর্ব দিক পরিষ্কার রাখুন।
খাবারে যতটা সম্ভব গুড় ব্যবহার করুন।
বাড়ির পূর্ব দিকে সূর্য যন্ত্র স্থাপন করুন এবং প্রতিদিন এটির পূজা করুন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement