scorecardresearch
 

Numerology: শনি-শুক্র সহায়, ডিসেম্বর পর্যন্ত দারুণ সময় এই তারিখে জন্মানো ব্যক্তিদের

Numerology Prediction: মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত থাকে। জন্মতারিখের ভিত্তিতে তার হিসাব করা হয়। যেমন কারও ১৫ তারিখে জন্ম হলে মূলাঙ্ক হবে ৬ (১+৫=৬)। ঠিক তেমনভাবে যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৮। 

Advertisement
৮ মূলাঙ্কের ভাল সময়। ৮ মূলাঙ্কের ভাল সময়।
হাইলাইটস
  •  যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৮।
  • সংখ্যাতত্ত্ব অনুসারে, ৮ মূলাঙ্কের জাতক-জাতকদের স্বভাব শান্ত।

জ্যোতিষশাস্ত্রের মতো সংখ্যাতত্ত্ব যে কোনও মানুষের ব্যক্তিত্ব, ভবিষ্যৎ এবং স্বভাব সম্পর্কে আন্দাজ মেলে। কারও জন্ম তারিখ থেকে মূলাঙ্ক ঠিক করা হয়। সেই মূলাঙ্কের ভিত্তিতে ব্যক্তির ভবিষ্যৎ, কেরিয়ার, দাম্পত্যের কথা জানা যায়। সংখ্যাতত্ত্ব বলে দেয় কোনও মানুষ কতটা অগ্রগতি করবেন। জীবনে কী কী জিনিস এড়িয়ে চলতে হবে তা-ও বলে দেয় মূলাঙ্ক।

মূলাঙ্ক ১ থেকে ৯ পর্যন্ত থাকে। জন্মতারিখের ভিত্তিতে তার হিসাব করা হয়। যেমন কারও ১৫ তারিখে জন্ম হলে মূলাঙ্ক হবে ৬ (১+৫=৬)। ঠিক তেমনভাবে যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের মূলাঙ্ক ৮। সংখ্যাতত্ত্ব বলছে চলতি বছর অর্থাৎ ২০২২ সালের বাকি সময়টা দারুণ কাটবে মূলাঙ্ক ৮-র জাতক-জাতিকাদের। শনিদেবের কৃপা পাবেন ডিসেম্বর পর্যন্ত। 

মূলাঙ্ক ৮-র অধিপতি শনি। ২০২২ সালের মূলাঙ্ক ৬ (২+২+২=৬)। ৬ মূলাঙ্কের অধিপতি শুক্র। তাই ৮ মূলাঙ্কের জাতক- জাতিকাদের জন্য শুক্র ও শনির মিলন বয়ে আনবে সৌভাগ্য। আর তাই বছরের বাকি ৫ মাস দারুণ সময় কাটবে মূলাঙ্ক ৮-র জাতক-জাতিকাদের।  

সংখ্যাতত্ত্ব অনুসারে, ৮ মূলাঙ্কের জাতক-জাতকদের স্বভাব শান্ত। তাঁরা দৃঢ়প্রতিজ্ঞ হন। নিজের কাজ করে চলেন। তাঁরা কারও কাজে হস্তক্ষেপ পছন্দ করেন না। এই মূলাঙ্কের জাতক-জাতিকাদেরক যা মনে করেন সেটাই করে ফেলেন। তাঁদের স্বভাব একগুঁয়ে। যা কখনও কখনও সমস্যার কারণ হয়ে উঠতে পারে। যে কোনও কাজ খুব উৎসাহের সঙ্গে করেন ৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা। সেই লক্ষ্যের পিছনে সারাজীবন পড়ে থাকেন। এজন্য অনেক সময় তাঁরা এতটাই মশগুল হয়ে ওঠেন যে নিজের খেয়াল রাখতে পারেন না। 

৮ মূলাঙ্কের জাতক-জাতিকারা ভাল ব্যবসায়ী হন। তাঁরা খুবই পরিশ্রমী। যে কোনও কাজ নিষ্ঠা ও আত্মবিশ্বাসের সঙ্গে করেন। কঠোর পরিশ্রমেও পিছপা হন না। নতুন ব্যবসায় প্রতিষ্ঠিতও হতে পারেন এই মূলাঙ্কের জাতক-জাতিকারা। মানুষের সঙ্গে ভাল আচরণ করেন। এজন্য পেশায় বা ব্যবসায় এগিয়ে যান। 

Advertisement

আরও পড়ুন- এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তির উপর সদয় শনিদেব, ফকির থেকে হন রাজা

Advertisement