scorecardresearch
 

Palmistry: হাতের এই চিহ্নগুলি দুর্ভাগ্যের প্রতীক, জীবনে আনে নানা সমস্যা! দেখুন

শতাব্দী পর শতাব্দী ধরে মানুষ তার ভবিষ্যৎ সম্পর্কে জানতে আগ্রহী। হস্তরেখাবিদ্যা বিজ্ঞানের একটি প্রাচীন শাখা। যা হাতের রেখার ভিত্তিতে একজন ব্যক্তির চরিত্র এবং ভবিষ্যতের মূল্যায়ন করে। হাতের রেখা আপনার শুভ এবং অশুভ ভাগ্যের কথা বলে। আসুন আমরা আপনাকে এমন পাঁচটি রেখা এবং চিহ্ন সম্পর্কে জানাই, যা বিপদ এবং সমস্যা নির্দেশ করে।

Advertisement
হস্তরেখার প্রতীক হস্তরেখার প্রতীক
হাইলাইটস
  • আমরা আপনাকে এমন পাঁচটি রেখা এবং চিহ্ন সম্পর্কে জানাই
  • যা বিপদ এবং সমস্যা নির্দেশ করে।

শতাব্দী পর শতাব্দী ধরে মানুষ তার ভবিষ্যৎ সম্পর্কে জানতে আগ্রহী। হস্তরেখাবিদ্যা বিজ্ঞানের একটি প্রাচীন শাখা। যা হাতের রেখার ভিত্তিতে একজন ব্যক্তির চরিত্র এবং ভবিষ্যতের মূল্যায়ন করে। হাতের রেখা আপনার শুভ এবং অশুভ ভাগ্যের কথা বলে। আসুন আমরা আপনাকে এমন পাঁচটি রেখা এবং চিহ্ন সম্পর্কে জানাই, যা বিপদ এবং সমস্যা নির্দেশ করে। হাতের তালুতে এই রেখা থাকার অর্থ, সেই জাতকের জীবনে একের পর এক সমস্যা আসবে।

 

১. ব্যারিয়ার লাইন
জীবনরেখাকে ছেদকারী ছোট রেখাগুলিকে বাধা রেখা বলে। এই রেখাগুলি যেখানে লাইফ লাইন বা জীবন রেখাকে ছেদ করে সেই জায়গা অনুসারে, এটি জানা যায় যে কোন বয়সে একজন ব্যক্তির জীবনে কোন দুর্ঘটনা বা গুরুতর অসুস্থতা আসবে। জীবনরেখায় এই ব্যারিয়ার লাইন বা বাধা রেখা থাকা দুর্ভাগ্যের লক্ষণ।

 

২. বৃত্ত রেখা
যে কোন ব্যক্তির হাতে সাতটি পর্বত থাকে। প্রতিটি পর্বতের স্থান নির্দিষ্ট। যদি সেই পর্বতে বৃত্ত রেখা থাকে, তা হলে এর ইতিবাচক প্রভাব কমে যায়। সোজা কথায়, এটি একটি নেতিবাচক প্রভাব তৈরি করে। একমাত্র যদি বৃহস্পতি পর্বতে এই বৃত্তটি দৃশ্যমান হয় তবে এটি ইতিবাচক প্রভাব তৈরি করে। এর অর্থ আপনার ইচ্ছা পূরণ হবে।

 

৩. দ্বীপ চিহ্ন
প্রত্যেকের হাতেই অনেক ধরনের চিহ্ন দেখা যায়, যার মধ্যে আটটি বিশেষ চিহ্ন থাকে। তার মধ্যে একটি হল দ্বীপ। যখন এই ধরণের হাতের চিহ্ন হাতের তালুতে দেখা যায়, তখন ভাগ্য সর্বনিম্ন স্তরে থাকে। যদি ছাত্র হন, তাহলে আপনি পরীক্ষায় খারাপ ফলাফল পাবেন। আপনি যদি প্রেমে পড়েন, আপনি দেখতে পাবেন যে আপনার প্রেমের সম্পর্কের কোন বিকাশ হবে না। এই সময়ের মধ্যে, যদি আপনি সত্যিই প্রচেষ্টা করেন, আপনি আপনার দক্ষতা বিকাশ করতে সক্ষম হবেন। যা প্রকারান্তরে আফনার ভাগ্যকে ধীরে ধীরে মজবুত করবে।

Advertisement

 

৫. স্বাস্থ্য লাইন
স্বাস্থ্য রেখা লাইফ লাইনের সঙ্গে মিলিত না হওয়া শরীরের দৃঢ়তা, দীর্ঘায়ু এবং শক্তিশালী হওয়ার লক্ষণ। যদি এই দুই রেখা মিশে যায়, তাহলে প্রায়শই কিছু শারীরিক সমস্যা অব্যাহত থাকে। যদি এই রেখাটি একজন ব্যক্তির হাতে গভীর হয়ে যায়, তাহলে বিশ্বাস করা হয় যে সেই ব্যক্তি আগামী সময়ে অসুস্থ হয়ে পড়বে। যদি এই লাইন থেকে কিছু রেখা বের হয়, তাহলে এর মানে হল যে ব্যক্তির অনেক ধরনের রোগ হতে পারে। যদি এই রেখাটি চন্দ্র স্থান পর্যন্ত যায়, তাহলে মানসিক ব্যাধি এবং গোপন রোগের বাড়তি সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য রেখা প্রত্যেকের হাতে থাকা দরকার তা নয়। না থাকাটা সেখানে থাকার চেয়ে ভালো। যাদের হাতে এই রেখা নেই, তারা তেমন অসুস্থ হয় না।

 

৬. ক্রস
যখন কোন লাইনে একটি ক্রস লাইন (নক্ষত্ররেখা) থাকে, তার মানে এই সময়কালে আপনার সমস্যা বা বাধা থাকবে। অন্য দিকে, যদি হাতের তালুতে কালো তিল থাকে, তবে এটি দেখায় যে সমস্যা এবং বাধা থাকবে। জ্যোতিষী ড. অরবিন্দ মিশ্র জানান, যদি হাতের তালুতে কালো দাগ থাকে, তাহলে এটি বিভিন্ন ধরনের সমস্যার সূচক।

 

Advertisement