scorecardresearch
 

Palmistry: ধনবান ব্যক্তিদের হাতে থাকে এই রেখা, জীবনে প্রচুর অর্থ-সম্পদ কামান

Neech Bhgang Rajyog: হাতেরই রেখাই বলে দেয় কোনও ব্যক্তি কতটা সফল হবেন। হস্তরেখাবিদ্যা অনুসারে,যে কোনও ব্যক্তির হাত বিশ্লেষণ করে তাঁর সম্পর্কে যাবতীয় তথ্য জানা যায়।

Advertisement
palmistry palmistry
হাইলাইটস
  • হাতেরই রেখাই বলে দেয় কোনও ব্যক্তি কতটা সফল হবেন।
  • হস্তরেখাবিদ্যা অনুসারে,যে কোনও ব্যক্তির হাত বিশ্লেষণ করে তাঁর সম্পর্কে যাবতীয় তথ্য জানা যায়।

বৈদিক জ্যোতিষ মতে, হাতের রেখায় থাকে ব্যক্তির অতীত, বর্তমান ও ভবিষ্যৎ। হাতেরই রেখাই বলে দেয় কোনও ব্যক্তি কতটা সফল হবেন। হস্তরেখাবিদ্যা অনুসারে,যে কোনও ব্যক্তির হাত বিশ্লেষণ করে তাঁর সম্পর্কে যাবতীয় তথ্য জানা যায়। হাতে রয়েছে এমন কিছু রাজযোগ, যা ব্যক্তিকে সম্পদ ও গৌরব প্রদান করে। এমনই এক রাজযোগের নাম- নীচভঙ্গ রাজযোগ। এই রাজযোগ তৈরি হয় যখন হাতে শুক্রের বলয় থাকে এবং তার উপর থাকে একটি ক্রস চিহ্ন। সেই সময় তৈরি হয় নীচভঙ্গ রাজ যোগ। এই যোগে ব্যক্তির জীবনে কী প্রভাব ফেলে চলুন জেনে নেওয়া যাক- 

হস্তরেখাবিদ্যার মতে,যাঁদের হাতে এই রাজযোগ আছে। সেই ব্যক্তি খুব অল্প বয়সেই ধনী হন। কারণ এই ধরনের ব্যক্তিরা ঝুঁকি নিতে ভালোবাসেন। তাঁরা বস্তু থেকে সুখ পেতে চান। অর্থাৎ যে জিনিসপত্র কিনে আনন্দ পান। তাঁরা জীবনে নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছন। তাঁরা কেরিয়ারের প্রতিও সৎ থাকেন। তাঁদের বুদ্ধিমত্তাও প্রখর। প্রতিটি কাজে পরিশ্রম করেন। 

আরও পড়ুন- ১০ মে থেকে ১ জুলাই পর্যন্ত কপাল খারাপ ৪ রাশির, শনি-মঙ্গলের ষড়াষ্টক যোগ

হস্তরেখাবিদ্যার মতে, বুধের বলয় রয়েছে হাতে। চাঁদ থেকে বেরিয়ে একটি রেখা বুধ পর্বতে পৌঁছয়। এক্ষেত্রেও তৈরি হয় নীচভঙ্গ রাজযোগ। এই ধরনের ব্যক্তিরা ব্যবসায় প্রচুর উপার্জন করে। এর পাশাপাশি এই ব্যক্তিরা সর্বদা ভাগ্যের সমর্থন পান। এই লোকেরা ঈশ্বরে বিশ্বাসী হন। নিজের পরিশ্রমেই তাঁরা সাফল্য অর্জন করেন।

হাতের মাঝখানে যদি স্বস্তিকের চিহ্ন থাকে এবং মধ্যমা আঙুলের তিনটি পর্বতে কালো তিলের চিহ্ন থাকে, তাহলেও নীচভঙ্গ রাজযোগ গঠিত হয়। তাঁদের ব্যক্তিত্ব খুব আকর্ষণীয় হয়। এই লোকেরা বিলাসবহুল জীবনযাপন করতে পছন্দ করেন। জীবনে কখনও অর্থের জন্য অসুখী থাকেন না। তাদের অর্থনৈতিক অবস্থা খুবই শক্তিশালী হয়। 

Advertisement

TAGS:
Advertisement