scorecardresearch
 

Shadashtak Yog Rashifal: ১০ মে থেকে ১ জুলাই পর্যন্ত কপাল খারাপ ৪ রাশির, শনি-মঙ্গলের ষড়াষ্টক যোগ

জ্যোতিষশাস্ত্রে এই যোগ খুবই বিপজ্জনক বলে মনে করা হয়। তাঁকে সারাজীবন সমস্যার মুখোমুখি হতে হবে। ১০ মে কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল। ১ জুলাই পর্যন্ত সেখানে থাকবে।

Advertisement
Shadashtak Yog Horoscope Shadashtak Yog Horoscope
হাইলাইটস
  • ১০ মে কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল।
  • ১ জুলাই পর্যন্ত সেখানে থাকবে।
  • জ্যোতিষশাস্ত্রে এই যোগ খুবই বিপজ্জনক বলে মনে করা হয়।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে একাধিক শুভ ও অশুভ যোগের কথা রয়েছে। এই যোগগুলির প্রভাব সাধারণ মানুষের জীবনে দেখা যায়। এই যোগের নাম ষড়াষ্টক। জ্যোতিষশাস্ত্রে এই যোগ খুবই বিপজ্জনক বলে মনে করা হয়। তাঁকে সারাজীবন সমস্যার মুখোমুখি হতে হবে। ১০ মে কর্কট রাশিতে প্রবেশ করবে মঙ্গল। ১ জুলাই পর্যন্ত সেখানে থাকবে। এই সময়ে শনির সঙ্গে মঙ্গলের ষড়ষ্টক যোগ তৈরি হবে। যা ৪ রাশির জাতক-জাতিকাদের সমস্যায় ফেলবে। 

সিংহ- ষড়াষ্টক যোগ আপনার জন্য ক্ষতিকর হতে পারে। কারণ মঙ্গল আপনার রাশির দ্বাদশ ঘরে গমন করবে। অতএব, এই সময়ে আপনার ব্যয় বৃদ্ধি হতে পারে। এর পাশাপাশি আদালতে মামলাও শুরু হতে পারে। কোনও কারণ ছাড়াই সম্মানহানি হতে পারে আপনার।  এই সময়ে আপনি বাইরে যেতে পারেন। আপনার মানসিক চাপ বাড়বে। মায়ের স্বাস্থ্য নিয়েও চিন্তিত থাকবেন। আপনার নিজের স্বাস্থ্যের প্রতিও সতর্ক থাকা উচিত। বাধাবিঘ্ন আসবে আপনার পথে। কেরিয়ারে দেখা দিতে পারে সমস্যা। 

ধনু- এই রাশির জাতক-জাতিকাদের জন্য ক্ষতিকর হতে পারে ষড়াষ্টক যোগ। কারণ মঙ্গল গ্রহের যাত্রা আপনার রাশির অষ্টম ঘরে ঘটবে। তাই এই সময়ে গোপন শত্রুদের থেকে সাবধান থাকা উচিত। এছাড়াও আপনার স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। সাবধানে রাস্তাঘাটে চলাফেরা করুন। দুর্ঘটনার সম্ভাবনা তৈরি হচ্ছে। প্রিয় মানুষের সঙ্গে মতের ফারাক হতে পারে।

মিথুন- ষড়াষ্টক যোগ আপনার জন্য প্রতিকূল হতে পারে। কারণ মঙ্গল গ্রহ আপনার রাশির দ্বিতীয় ঘরে থাকবে। যে কারণে এই সময়ে আপনার অর্থের ক্ষতি হতে পারে। কারও সঙ্গে বিতর্ক হতে পারে। সেজন্য আপনার কথা বলার ক্ষেত্রে সংযম থাকা উচিত। এই সময়ে অর্থ বিনিয়োগের ব্যাপারে সতর্ক থাকতে হবে। পরিবারে বিবাদের পরিস্থিতির সম্মুখীন হতে হতে পারে। সম্পত্তি নিয়ে বিবাদ হতে পারে। এছাড়াও এই সময়ের মধ্যে আপনাকে কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন।

Advertisement

আরও পড়ুন- ১৫ থেকে সূর্যের মতো চমকাবে কপাল, ৪ রাশি পাবে ভাগ্যের সঙ্গ

মেষ- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য কিছু সমস্যা দেখা দিতে পারে। কাজে ব্যর্থতা আসবে। অর্থহানি হওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও বিষয়ে অন্য পক্ষের সঙ্গে বিতর্ক হতে পারে। অহেতুক ঝামেলায় জড়াবেন না। নিজের কথার উপরে সংযম রাখুন। দাম্পত্য ও প্রেমজীবনে দেখা দিতে পারে সমস্যা। কেরিয়ারে আসবে বাধাবিঘ্ন। 

Advertisement