scorecardresearch
 

Palmistry Prediction, Rajyog: হাতের তালুর কিছু চিহ্নই বিপুল ধনসম্পদ-অর্থের ইঙ্গিত, আপনার আছে?

Palmistry Prediction, Palm Reading: হস্তরেখা অনুযায়ী, হাতে কিছু বিশেষ আকৃতির চিহ্ন, চিহ্ন এবং রেখা রয়েছে যা রাজযোগ তৈরি করে। যাঁদের হাতে রাজযোগ আছে, তাঁরা তাঁদের জীবনে অঢেল সম্পদ, সমৃদ্ধি ও সুখ লাভ করেন। আসুন জেনে নেওয়া যাক হাতে রাজযোগ চেনার পদ্ধতি...

যাঁদের হাতে রাজযোগ আছে, তাঁরা তাঁদের জীবনে অঢেল সম্পদ, সমৃদ্ধি ও সুখ লাভ করেন। যাঁদের হাতে রাজযোগ আছে, তাঁরা তাঁদের জীবনে অঢেল সম্পদ, সমৃদ্ধি ও সুখ লাভ করেন।
হাইলাইটস
  • হস্তরেখা অনুযায়ী, হাতে কিছু বিশেষ আকৃতির চিহ্ন, চিহ্ন এবং রেখা রয়েছে যা রাজযোগ তৈরি করে।
  • যাঁদের হাতে রাজযোগ আছে, তাঁরা তাঁদের জীবনে অঢেল সম্পদ, সমৃদ্ধি ও সুখ লাভ করেন।

Palmistry Prediction, Palm Reading: জন্মকুণ্ডলী বা হাতে রাজযোগের গঠন ব্যক্তির ভাগ্য উজ্জ্বল করে। হস্তরেখা অনুযায়ী, হাতে কিছু বিশেষ আকৃতির চিহ্ন, চিহ্ন এবং রেখা রয়েছে যা রাজযোগ তৈরি করে। যাঁদের হাতে রাজযোগ আছে, তাঁরা তাঁদের জীবনে অঢেল সম্পদ, সমৃদ্ধি ও সুখ লাভ করেন। আসুন জেনে নেওয়া যাক হাতে রাজযোগ চেনার পদ্ধতি... 

কীভাবে হাতের তালুতে রাজা যোগ শনাক্ত করবেন?
- যে ব্যক্তির হাতের তালুর মাঝখানে তোরণ, তীর, চক্র, রথ বা পতাকার প্রতীক থাকে, এই ধরনের ব্যক্তিরা খুব ভাগ্যবান। তারা জীবনে বড় পদ পায়। তারা অবশ্যই এমন একটি সুযোগ পায়, যা তাদের প্রচুর অর্থ, নাম এবং খ্যাতি দেয়। 

- যাদের হাতের তালুতে অনামিকা আঙুলের নিচে পুণ্য রেখা থাকে, সেই সঙ্গে শনির রেখা কব্জি থেকে মধ্যমা আঙুলের নিচ পর্যন্ত যায়। এমন ব্যক্তি রাজার মতো বিলাসবহুল জীবনযাপন করেন। এই ধরনের ব্যক্তিরা শনির বিশেষ কৃপায় উচ্চ প্রশাসনিক পদ পান এবং বিদেশ ভ্রমণ করেন। 

আরও পড়ুন: ২০২৩-এ জীবন বদলাতে চলেছে ৬ রাশির, পূরণ হবে বাড়ি-গাড়ি-বিয়ের স্বপ্ন

- যে ব্যক্তির বুড়ো আঙুলে মাছ, বীণা বা পদ্মের চিহ্ন থাকে তার জীবনে অনেক খ্যাতি হয়। এই ধরনের লোকেরা অঢেল সম্পদের মালিক হয়। তাদের কখনই কোন কিছুর অভাব হয় না। 

- যাদের হাতের তালুতে ত্রিশূলের প্রতীক তারা রাজনীতিতে অনেক নাম কামিয়েছেন। রাজনীতিতে বড় পদ পান, অঢেল সম্পদ পান। একই সঙ্গে তিনি অনেক জনপ্রিয়তা পান এবং মানুষের হৃদয়ে রাজত্ব করেন। 

- যাদের হাতে ২টি ভাগ্যরেখা থাকে, এমন মানুষ বিরল। এ ধরনের মানুষ দুনিয়ার সব সুখ, সম্পদ, সম্মান ও সাফল্য পায়।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য হস্তরেখা বিদ্যা এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

 
; ; ;