scorecardresearch
 

Name Astrology: কুবেরের কৃপা থাকে আজীবন, বিরাট ধনশালী হন এই নামের ব্যক্তিরা

Name Astrology: নাম জ্যোতিষ জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ শাখা। যার মাধ্যমে আপনি যে কোনও ব্যক্তি সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। আসলে, নামের জ্যোতিষশাস্ত্রে, নামের প্রথম অক্ষরের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে নামের প্রথম অক্ষরের সঙ্গে ব্যক্তির রাশিচক্রের গভীর সম্পর্ক রয়েছে।

কুবেরের কৃপা থাকে আজীবন, বিরাট ধনশালী হন এই নামের ব্যক্তিরা কুবেরের কৃপা থাকে আজীবন, বিরাট ধনশালী হন এই নামের ব্যক্তিরা

Name Astrology: নাম জ্যোতিষ জ্যোতিষশাস্ত্রের একটি গুরুত্বপূর্ণ শাখা। যার মাধ্যমে আপনি যে কোনও ব্যক্তি সম্পর্কে অনেক কিছু জানতে পারবেন। আসলে, নামের জ্যোতিষশাস্ত্রে, নামের প্রথম অক্ষরের ভিত্তিতে ভবিষ্যদ্বাণী করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে নামের প্রথম অক্ষরের সঙ্গে ব্যক্তির রাশিচক্রের গভীর সম্পর্ক রয়েছে। বেশিরভাগ মানুষের নামকরণ তাদের জন্ম চিহ্নের ভিত্তিতে করা হয়। এই কারণেই নামটি ব্যক্তির ব্যক্তিত্বের সাথে সম্পর্কিত অনেক গভীর গোপনীয়তাও প্রকাশ করে। এখানে আপনি জানতে পারবেন কোন কোন মানুষের নাম খুবই ভাগ্যবান।


যাদের নাম ইংরেজিতে B, C, D, Y অক্ষর দিয়ে শুরুতে, সেই ব্যক্তিদের খুব ভাগ্যবান বলে মনে করা হয়। তারা সম্পদের দেবতা কুবেরের আশীর্বাদপ্রাপ্ত বলে মনে করা হয়। এই লোকেরা সাধারণত সুখী মেজারের হয়ে থাকেন। এরা নিজেরাও সুখী এবং অন্যকেও খুশি রাখার জন্য যথাসাধ্য চেষ্টা করে। তারা তাদের স্বভাব দ্বারা যে কারও মন জয় করে নেন।

এদের উপর দেবগুরু বৃহস্পতিরও বিশেষ কৃপা থাকে। তারা যেখানেই বাস করে দ্রুত জনপ্রিয়তা অর্জন করেন। গুরুর কৃপায় তারা প্রতিটি কাজে প্রচুর সাফল্য পান। পরিবার-সমাজে সর্বত্রই তারা সম্মান ও সম্মান পায়। এরা খুবই পরিশ্রমী। তারা যে কাজ করার কথা ভাবেন তাতে সফলতা পেলেই সাফল্য পান।

তাদের আর্থিক অবস্থা সাধারণত ভালোই থাকে। এরা জীবনে উচ্চ মর্যাদা অর্জন করে। সর্বত্র এরা তাদের নিজস্ব পরিচয় তৈরি করেন। এরা নিজেদের কথায় অটল থাকেন। অন্যদের সাহায্য করার জন্য সর্বদা প্রস্তুত থাকেন। এদের অনেক বন্ধুও থাকে, যারা বিপদে-আপদে এদের পাশে দাঁড়ান।