scorecardresearch
 

Rain Water Astro Tips: ঋণমুক্তি থেকে দাম্পত্য সুখ, বরুণ দেবের কৃপায় বৃষ্টির জলেই করুন চমৎকার

জ্যোতিষশাস্ত্রে বৃষ্টির জল নিয়ে একাধিক টোটকার কথা বলা হয়েছে। ঋণ ও আর্থিক সংকট থেকে কাটিয়ে উঠতে কার্যকর হতে পারে বৃষ্টির জল।

Advertisement
বৃষ্টির জল সঞ্চয়। বৃষ্টির জল সঞ্চয়।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রে বৃষ্টির জল নিয়ে একাধিক টোটকার কথা বলা হয়েছে।
  • ঋণ ও আর্থিক সংকট থেকে কাটিয়ে উঠতে কার্যকর হতে পারে বৃষ্টির জল।

বর্ষা ঢুকে গিয়েছে বঙ্গে। মাঝে মধ্যে আকাশ ভার করে নেমে আসছে বৃষ্টি। গরম থেকে স্বস্তি দিচ্ছে বর্ষার বারিধারা। কিন্তু বারিধারা শুধু শরীর-মনকেই স্বস্তি দেয় না ভাগ্যের চাকা ঘোরাতেও শ্রাবণের বৃষ্টির জুড়ি মেলা ভার! জ্যোতিষশাস্ত্রে বৃষ্টির জল নিয়ে একাধিক টোটকার কথা বলা হয়েছে। ঋণ ও আর্থিক সংকট থেকে কাটিয়ে উঠতে কার্যকর হতে পারে বৃষ্টির জল।

আর্থিক সংকট থেকে মুক্তি পেতে-আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে একটি মাটির পাত্রে বৃষ্টির জল সংগ্রহ করে উত্তর দিকে রাখুন। এতে আর্থিক সংকট থেকে মুক্তি দেবেন বরুণ দেব।

অর্থপ্রাপ্তির জন্য- জ্যোতিষশাস্ত্র অনুসারে অর্থপ্রান্তির জন্য এক বাটি বৃষ্টির জল নিন। এ বার এই জলটি রোদে রেখে ইষ্টদেবের নাম নিয়ে আম পাতায় ছিটিয়ে দিন। এতে মা লক্ষ্মীর কৃপা পাবেন।

ঋণমুক্তির জন্য- ক্রমবর্ধমান ঋণ থেকে মুক্তি পেতে বালতিতে বৃষ্টির জল ভরুন। এরপর এই জল রেখে দিন। সারা মাস স্নান করার আগে সামান্য দুধ ঢেলে মাথায় ঢালুন। এতে ঋণমুক্ত হবেন।

দাম্পত্য প্রেমের জন্য- কাচের বোতলে রেখে বৃষ্টির জল ভরে বেডরুমে রাখুন। বৈবাহিক জীবনে কলহ থাকবে না। দাম্পত্যে প্রেম বাড়বে। 

আরও পড়ুন- মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা সূর্যের কৃপায় হন লাকি, ভাল নেতা

Advertisement