scorecardresearch
 

Numerology: মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা সূর্যের কৃপায় হন লাকি, ভাল নেতা

সংখ্যাতত্ত্ব অনুসারে, প্রতিটি মূলাঙ্কের মানুষের কিছু বিশেষত্ব রয়েছে। এ কারণে একই মূলাঙ্কের জাতক-জাতিকাদের মধ্যে কিছু মিল রয়েছে। যেমন জ্য়োতিষ শাস্ত্রে প্রতিটি রাশি অধিপতি থাকে কোনও না কোনও গ্রহ।

Advertisement
১ মূলাঙ্কের স্বভাব। ১ মূলাঙ্কের স্বভাব।
হাইলাইটস
  • কারও জন্ম তারিখ মাসের ১, ১০, ১৯ এবং ২৮ হলে তাঁর মূলাঙ্ক ১। সং
  • সংখ্যাতত্ত্ব অনুসারে, প্রতিটি মূলাঙ্কের মানুষের কিছু বিশেষত্ব রয়েছে।

মানুষের জন্ম তারিখের উপর নির্ভর করে তাঁর চরিত্র ও স্বভাব। তাঁর চালচলনে প্রভাব ফেলে মূলাঙ্ক। মূলাঙ্ক কী? ১৫ তারিখে কারও জন্ম হলে তাঁর মূলাঙ্ক হবে ৬, অর্থাৎ ১+৫= ৬। তেমনই কারও জন্ম তারিখ মাসের ১, ১০, ১৯ এবং ২৮ হলে তাঁর মূলাঙ্ক ১। সংখ্যাতত্ত্ব অনুসারে, প্রতিটি মূলাঙ্কের মানুষের কিছু বিশেষত্ব রয়েছে। এ কারণে একই মূলাঙ্কের জাতক-জাতিকাদের মধ্যে কিছু মিল রয়েছে। যেমন জ্য়োতিষ শাস্ত্রে প্রতিটি রাশি অধিপতি থাকে কোনও না কোনও গ্রহ। তেমন সংখ্যাতত্ত্বেও প্রতিটি মূলাঙ্কের অধিপতি থাকে। এই প্রতিবেদনে জানব ১ মূলাঙ্কের জাতক-জাতিকাদের কথা।                

সংখ্যাতত্ত্ব বলছে, কারও মাসের ১২ তারিখে জন্ম হলে মূলাঙ্ক ১ ও ২-র যোগফল ৩। (মূলাঙ্ক ৩ হলে সেই ব্যক্তি হন বুদ্ধিমান ও সাহসী, বিস্তারিত জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন বুদ্ধিমান-সাহসী ) আবার ১৫ তারিখে জন্ম হলে ব্যক্তির মূলাঙ্ক ৬ ( ৬ মূলাঙ্কের স্বভাব জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা পান লক্ষ্মীর কৃপা )। মাসের ৫, ১৪ এবং ২৩ তারিখে জন্ম হলে এই মূলাঙ্ক ৫। (মূলাঙ্ক ৫ জাতক-জাতিকারা অত্যন্ত বুদ্ধিমান ও পরিশ্রমী হন, তাঁদের স্বভাব জানতে ক্লিক করুন -কম বয়সেই ধনী হন মাসের এই তারিখে জন্মানো ব্যক্তিরা, ব্যবসাতেও সফল )। মাসের ২, ২০ তারিখ জন্ম হলে মূলাঙ্ক ২ হয়। এই মূলাঙ্কের জাতক-জাতিকাদের প্রেমের বিয়ের সম্ভাবনাই বেশি।( ২ মূলাঙ্কের বিষয়ে জানতে ক্লিক করুন- মাসের এই তারিখগুলিতে জন্মানো ব্যক্তিরা হন ভাল )।  


সৎ ও প্রতিভাবান
 
মূলাঙ্ক ১ জাতক-জাতিকারা ভাগ্যবান হন। সূর্য এই রাশির অধিপতি। যে কারণে এই মূলাঙ্কের জাতক-জাতিকারা হন প্রতিভাবান, সফল, আত্মবিশ্বাসী এবং ভাল নেতা। কোনও কাজ হাতে নিলে শেষ করেই ছাড়েন। এই মূলাঙ্কের জাতক-জাতিকারা প্রচণ্ড সৎ হন।

Advertisement

দুর্দান্ত নেতা 

এই মূলাঙ্কের জাতক-জাতিকারা সফল হন জীবনে। তাঁরা দুর্দান্ত নেতাও। নেতৃত্ব দিতে ভালবাসেন। অন্যান্যরা সেই নেতৃত্ব মেনেও নেন। মূলাঙ্ক ১ জাতিকারা গানে আগ্রহ রাখেন। দেখতেও সুন্দরী হন। সুশৃঙ্খলভাবে সব কাজ করতে পছন্দ করেন। তাঁদের সময়জ্ঞান এবং নেতৃত্বের গুণমান জীবনে অনেক উচ্চতায় নিয়ে যায়। 

কর্মজীবনে উন্নতি 

কর্মজীবনে উন্নতি করে এই মূলাঙ্কের জাতক-জাতিকারা। তাঁরা ভাল নেতাও। সব কেরিয়ারেই উচ্চপদ লাভ করেন। মূলাঙ্ক ১-এর জাতক-জাতিকারা পাইলট, ডাক্তার, ইঞ্জিনিয়ার, লেখক বা সরকারি অফিসার হন প্রচুর উন্নচি করেন। প্রচুর অর্থ উপার্জনও করেন। সম্মানও পান।
 

ব্যবসায় সাফল্য 

মূলাঙ্ক ১-এর জাতক-জাতিকাদের ভাল ব্যবসায়ী হয়ে ওঠার সমস্ত গুণ থাকে। ব্যবসায় প্রচুর মুনাফা করেন। বড় ব্যবসায়ী হন। প্রচুর অর্থ উপার্জন করেন। রবিবারটি কোনও নতুন কাজ করার জন্য সেরা দিন।

শুভ দিন  

যে কোনও কাজ করার জন্য মূলাঙ্ক ১ জাতক-জাতিকাদের কাছে শুভ দিন রবিবার। 

আরও পড়ুন- তুলসী শুকিয়ে গেলে অমঙ্গল, জানুন গাছকে সবুজ পাতাবাহার রাখার টিপস

 

 

 

Advertisement