scorecardresearch
 

Career-Character Predictions: বুড়ো আঙুলের গঠন কেমন? বলে দেয় কোনও ব্যক্তির জীবনে কত উন্নতি

Samudrik Shastra Predictions: সমুদ্রশাস্ত্রে মানবদেহের যে অঙ্গ-প্রত্যঙ্গের কথা বলা হয়েছে তার মাধ্যমে এই ব্যক্তির আচরণ ও ভবিষ্যৎ সম্পর্কে জানতে সাহায্য করে। সামুদ্রিক শাস্ত্রে কিছু আঙুলের আকৃতি ও গঠনের উল্লেখ করা হয়েছে, যা ব্যক্তির মন ও প্রকৃতি বুঝতে সাহায্য করে। চলুন জেনে নেওয়া যাক...

Advertisement
পেশায় কতদূর উন্নতির সম্ভাবনা রয়েছে, তার উত্তর লুকিয়ে আছে হাতের বুড়ো আঙুলে। পেশায় কতদূর উন্নতির সম্ভাবনা রয়েছে, তার উত্তর লুকিয়ে আছে হাতের বুড়ো আঙুলে।
হাইলাইটস
  • সমুদ্রশাস্ত্রে মানবদেহের যে অঙ্গ-প্রত্যঙ্গের কথা বলা হয়েছে তার মাধ্যমে এই ব্যক্তির আচরণ ও ভবিষ্যৎ সম্পর্কে জানতে সাহায্য করে।
  • পেশায় কতদূর উন্নতির সম্ভাবনা রয়েছে, তার উত্তরও লুকিয়ে আছে হাতের বুড়ো আঙুলে।

Samudrik Shastra Career-Character Predictions: সমুদ্রশাস্ত্রে মানবদেহের যে অঙ্গ-প্রত্যঙ্গের কথা বলা হয়েছে তার মাধ্যমে এই ব্যক্তির আচরণ ও ভবিষ্যৎ সম্পর্কে জানতে সাহায্য করে। একজন মানুষের হাত ও পায়ের গঠন ও গঠনের মাধ্যমে তার স্বভাব সম্পর্কে জানা যায়। যেমন, আপনি একজন ব্যক্তির বুড়ো আঙুল থেকে জানতে পারেন তিনি তার ক্যারিয়ারে কতদূর যাবেন। সামুদ্রিক শাস্ত্রে কিছু আঙুলের আকৃতি ও গঠনের উল্লেখ করা হয়েছে, যা ব্যক্তির মন ও প্রকৃতি বুঝতে সাহায্য করে। হাতের বুড়ো আঙুলেই লুকিয়ে সৌভাগ্যে চিহ্ন-ব্যক্তিত্বের ইঙ্গিত, জানা যাবে ব্যক্তির চরিত্রও। চলুন এ বিষয়ে সবিস্তারে জেনে নেওয়া যাক...

আরও পড়ুন: জন্ম তারিখ অনুযায়ী রত্ন পরলে রাতারাতি ফিরবে ভাগ্য; আপনার শুভ কোনটি?

হাতের বুড়ো আঙুলের কোন চিহ্ন-গড়ন কীসের ইঙ্গিত?
যে কেউ যার বুড়ো আঙুলের সামনের অংশটি একটি শঙ্কু আকৃতির, অর্থাৎ, সেই ব্যক্তি বুদ্ধিমান এবং সৃজনশীল সম্ভাবনায় পূর্ণ।
যদি বুড়ো আঙুলের আকৃতি উপরের থেকে চওড়া হয়, তবে ব্যক্তিটি জেদী প্রকৃতির হয়।
এ ছাড়া বুড়ো আঙুলের সামনের অংশটি যদি বর্গাকার হয়, তাহলে ব্যক্তি আইন সম্পর্কে ভালোভাবে অবগত থাকেন, তিনি সব ধরনের আইনি কৌশল সম্পর্কে অবগত হন এবং বাস্তবতাকে মাথায় রেখে সিদ্ধান্ত নেন। 
যে ব্যক্তির বুড়ো আঙুলের আকার কোমরের সমান, তিনি যুক্তি, বিতর্কে অত্যন্ত দক্ষ, তবে শারীরিকভাবে দুর্বল হতে পারেন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য সমুদ্রশাস্ত্র, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement
Advertisement