scorecardresearch
 

1st January 2023 Astrology Predictions : ২০২৩-এর প্রথম দিনেই ৩ চমৎকার যোগ, শনি-বৃহস্পতির কৃপায় কেটে যাবে সব বাধা

হিন্দু ধর্মে পঞ্জিকার বিশেষ গুরুত্ব রয়েছে। আর সেই পঞ্জিকা বলছে, আগামী বছর মোট ১৬২টি সর্বার্থ সিদ্ধি যোগ আসতে চলেছে। এগুলি ছাড়াও, ১৪৩টি রবি যোগ এবং ৩৩টি অমৃত সিদ্ধি (Amrit Siddhi Yoga 2023) যোগের সংমিশ্রণও থাকবে। নতুন বছরে, জানুয়ারিতেই হবে হতে চলছে সবচেয়ে বেশি সর্বার্থ সিদ্ধি যোগ। জানুয়ারিতে এই যোগ হবে মোট ১৬ বার।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • কয়েকদিন পরেই ২০২৩
  • প্রথম দিনেই দারুণ যোগ
  • জানুন জীবনে কী প্রভাব?

নতুন বছর শুরু হতে আর মাত্র ১০ দিন বাকি। প্রত্যেকেই নিজের নিজের মতো করে নিউ ইয়ার উদযাপনের পরিকল্পনায় ব্যস্ত। জ্যোতিষ মতে, এবার নতুন বছরে তিনটি বিস্ময়কর যোগ হতে চলেছে। এই দিনটি হতে চলেছে বছরের প্রথম দিন। কারণ এবার পয়লা জানুয়ারি রবিবার। আর রবিবার মানেই স্বয়ং সূর্যদেবের দিন। ওই দিন থাকবে অশ্বিনী নক্ষত্র, যা ২৭ নক্ষত্রের মধ্যে প্রথম। এছাড়া ওই দিন মকর রাশিতে বুধ, শুক্র ও শনি একসঙ্গে থাকার কারণে ত্রিগ্রহী যোগও তৈরি হচ্ছে। সর্বার্থ সিদ্ধি যোগও (Sarvartha Siddhi Yoga 2023) ওই দিনেই গঠিত হবে।

আগামী বছর ১৬২টি সর্বার্থ সিদ্ধি যোগ হতে চলেছে
হিন্দু ধর্মে পঞ্জিকার বিশেষ গুরুত্ব রয়েছে। আর সেই পঞ্জিকা বলছে, আগামী বছর মোট ১৬২টি সর্বার্থ সিদ্ধি যোগ আসতে চলেছে। এগুলি ছাড়াও, ১৪৩টি রবি যোগ এবং ৩৩টি অমৃত সিদ্ধি (Amrit Siddhi Yoga 2023) যোগের সংমিশ্রণও থাকবে। নতুন বছরে, জানুয়ারিতেই হবে হতে চলছে সবচেয়ে বেশি সর্বার্থ সিদ্ধি যোগ। জানুয়ারিতে এই যোগ হবে মোট ১৬ বার। এরপর মার্চ, এপ্রিল, জুলাই এবং ডিসেম্বরে ১৪ বর করে সর্বার্থ সিদ্ধি যোগ হবে। এপ্রিল মাসে ৬ বার হতে চলেছে অমৃত সিদ্ধি যোগ। এছাড়া আসন্ন ২০২৩ সালে, ১৪টি পুষ্য যোগও গঠিত হবে। এই নক্ষত্রে কেনাকাটা করা শুভ বলে মনে করা হয়।

মানুষের জীবনে কী প্রভাব পড়বে?
বছরের প্রথম দিন (New Year 2023) রবিবার হওয়ায় মানুষের জীবনে আসবে সুখ, সমৃদ্ধি ও অগ্রগতি। জীবন সূর্যের মতোই জ্বলজ্বলে থাকবে। সূর্যদেবের প্রভাবে ভারত প্রযুক্তির ক্ষেত্রে বিশ্বের শীর্ষস্থানীয় হয়ে উঠতে পারে। জ্যোতিষী গণনা অনুসারে, ১ জানুয়ারি ২০২৩ তারিখে, শনি দেব এবং দেব গুরু বৃহস্পতি তাদের নিজ নিজ রাশিতে বসবাস করতে চলেছেন। শনিদেব বসে থাকতে চলেছেন মকর রাশিতে এবং বৃহস্পতি  বসে থাকবেন মীন রাশিতে। এ কারণে মানুষের আটকে থাকা কাজগুলোও আগামী বছর শেষ হওয়ার সম্ভাবনা দেখা যাচ্ছে।
 

Advertisement

আরও পড়ুন - শীতে ভোগাচ্ছে শুষ্ক-রুক্ষ ত্বক? স্নানের জলে এটি মেশালেই স্কিন হবে মোলায়েম

 

Advertisement