scorecardresearch
 
 

 Shani Margi: শনির বক্রি থেকে মার্গী দশা! খারাপ সময় কাটবে এই রাশির জাতকদের 

Shani Margi: শনির বর্গী দশা (Shani Bakri)  থেকে শীঘ্রই মার্গী (Shani Margi) হতে চলেছে। গত ২ মে থেকে শনি, মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে এবং আগামী ১১ অক্টোবর সকাল ৮ টায় সেই অবস্থান পরিবর্তন হবে। এর ফলে, কয়েকটি রাশিচক্রের জাতকরা  (Zodiac Signs) উপকৃত হবেন।

ন্যায়বিচারের দেবতা শনিদেব ন্যায়বিচারের দেবতা শনিদেব
হাইলাইটস
  • শনিদেব এই সময়ে বিপরীতমুখী গতিতে চলছেন।
  • শনির বর্গী দশা থেকে শীঘ্রই মার্গী হতে চলেছে।
  • জ্যোতিষশাস্ত্রে শনি দেবকে নয়টি গ্রহের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়।

Shani Margi: জ্যোতিষশাস্ত্রের (Astrology) হিসাব অনুসারে, শনিদেব (Shani Dev) এই সময়ে বিপরীতমুখী গতিতে চলছেন। কিন্তু এখন শীঘ্রই এই দশা কাটতে চলেছে। অর্থাৎ শনির বর্গী দশা (Shani Bakri)  থেকে শীঘ্রই মার্গী (Shani Margi) হতে চলেছে। গত ২ মে থেকে শনি, মকর রাশিতে বিপরীতমুখী অবস্থায় রয়েছে এবং আগামী ১১ অক্টোবর সকাল ৮ টায় সেই অবস্থান পরিবর্তন হবে। এর ফলে, কয়েকটি রাশিচক্রের জাতকরা  (Zodiac Signs) উপকৃত হবেন। তাঁদের কষ্ট দূর হবে। শনির দশা তাঁদের জীবন থেকে কাটবে। তবে অন্যদিকে কিছু রাশির জাতক -জাতিকাদের সমস্যা বাড়বে।

শনিদেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাঁদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি।অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়। জ্যোতিষশাস্ত্রে শনি দেবকে নয়টি গ্রহের মধ্যে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয়। একটি চক্র সম্পন্ন করতে প্রায় ৩০ বছর সময় লাগে। এক রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে প্রায় আড়াই বছর সময় লাগে। 

shani margi 2021 from shani bakri retrograde saturn -শনিদেব

বর্তমানে, শনি বিপরীতমুখী। ১১ অক্টোবর, সকাল ৮ টার পর, শনি মার্গীতে পরিণত হবে। এই বছর শনির রাশি পরিবর্তন হবে না। আগামী বছর ২৯ এপ্রিল, মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। ফলস্বরূপ, ধনু রাশিতে শনির সাড়ে সাতির অন্ত হবে এবং মীন রাশিতে শুরু হবে সাড়ে সাতির প্রথম পর্যায়। 

আরও পড়ুন:  পূর্বপুরুষের আত্মার শান্তিতে, শ্রাদ্ধে কাককে খাওয়ানো গুরুত্বপূর্ণ! কেন জানেন?


রাশিচক্রে শনির মার্গী দশার প্রভাব 

* বক্রি থেকে মার্গীর ফলে ধনু, কুম্ভ এবং মকর রাশির উপর প্রভাব কমতে চলেছে আগামী ১১ অক্টোবর থেকে।  

* এই সময় মেষ, কর্কট, মকর, কন্যা ও কুম্ভ রাশির জাতকদের সময় ভাল কাটবে। 

* মিথুন ও তুলার রাশির যেই জাতকরা শনির আড়াইয়ের প্রকোপে দিন কাটাচ্ছেন বর্তমানে, তাঁদেরও সময় ভাল কাটবে।