scorecardresearch
 

Shani Rashi Parivartan 2023: ২ মাসের মধ্যেই রাশিচক্র পরিবর্তন করবে শনি! সাড়ে সাতি- ঢাইয়া থেকে মুক্তি মিলবে এই রাশির

Shani Rashi Parivartan 2023: শনির রাশি পরিবর্তনের পরে, সমস্ত রাশির উপর প্রভাব দেখা যাবে। শনি অস্ত গেলে তিনটি রাশির জাতকদের উপর এর ভাল প্রভাব দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকরা রয়েছেন তালিকায়। 

Advertisement
২ মাসের মধ্যেই রাশিচক্র পরিবর্তন করবে শনি ২ মাসের মধ্যেই রাশিচক্র পরিবর্তন করবে শনি

২০২২ সাল শেষ হতে আর মাত্র কয়েকদিন বাকি। ২০২৩ সালে গ্রহের রাশি পরিবর্তনের দিক থেকে খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। ২০২৩ সালে, শনি, গুরু, রাহু-কেতু সহ সমস্ত গ্রহের রাশি পরিবর্তন হবে। যার মধ্যে  সবচেয়ে বড় রাশি পরিবর্তন ঘটবে শনিদেবের। গ্রহরাজ শনি আগামী ১৭ জানুয়ারি, মকর থেকে কুম্ভ রাশিতে প্রবেশ করবে এবং ৩ ফেব্রুয়ারি কুম্ভতে প্রবেশ করার পরেই অস্তমিত হবে। শনির রাশি পরিবর্তনের পরে, সমস্ত রাশির উপর প্রভাব দেখা যাবে। শনি অস্ত গেলে তিনটি রাশির জাতকদের উপর এর ভাল প্রভাব দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক, কোন রাশির জাতকরা রয়েছেন তালিকায়। 

* কুম্ভ রাশিতে শনির প্রবেশ (Shani Gochar in Kumbh)

শনির অবস্থান এই রাশির জাতক জাতিকাদের জন্য খুব উপকারী হবে। শনি আপনার রাশি থেকে দশম ঘরে প্রবেশ করবে। চাকরিতে ভাল সুযোগ পাবেন। কর্মজীবনে অনেক ভাল সুযোগ পাবেন, যার কারণে আপনি সাফল্যের উচ্চতা অর্জন করতে সক্ষম হবেন। সমাজে সম্মান বাড়বে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা সর্বত্র ছড়িয়ে দিতে পারবে। পরিবারে সুখ শান্তি বজায় থাকবে।

* তুলা/ LIBRA

তুলা রাশির জাতকদের উপর শনিদেব সর্বদা আশীর্বাদ বর্ষণ করেন। শনির রাশি পরিবর্তনে শুভ এবং ফলদায়ক প্রমাণিত হবে। শনি আপনার রাশিতে পঞ্চম ঘরে প্রবেশ করবে। যার কারণে আপনার সন্তান উচ্চশিক্ষায় ভাল সুযোগ পাবে। সুসংবাদ পাওয়া যাবে। উচ্চ শিক্ষা প্রতিষ্ঠান থেকে পড়ার সুযোগ পেতে পারেন। যারা ব্যবসা বা চাকরির সঙ্গে যুক্,ত তারাও ভাল সুযোগ পাবেন। আপনার স্বপ্নের বাড়ি এই বছর বাস্তব হতে পারে। আপনার মন ধর্মীয় কাজে নিযুক্ত থাকবে।

* মকর / CAPRICORN 

মকর রাশির যাত্রায় বিরতি দেবে। মকর এবং কুম্ভ উভয়ই ভগবান শনির নিজস্ব রাশি। আপনার রাশিচক্রের দ্বিতীয় ঘরে শনির স্থানান্তর ঘটবে এবং তারপরে এটি কেবলমাত্র দ্বিতীয় ঘরে অস্তমিত হবে। এই কারণে, মকর রাশির জন্য শুভ লক্ষণ রয়েছে। আপনি হঠাৎ লাভ এবং অর্থ পেতে পারেন। যার কারণে আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি দেখতে পাবেন। চাকরিজীবীদের জন্য ভাল সুযোগ থাকবে এবং ব্যবসায়ও ব্যাপক বৃদ্ধি দেখা যাবে। শনির এই রাশি পরিবর্তন আপনার জন্য শুভ প্রমাণিত হবে।

Advertisement

শনির অর্ধশতক - সাড়ে সাতি ও ঢাইয়া (Shani Sade Sati & Shani Dhaiya)   

শনি একটি রাশি থেকে অন্য রাশিতে যেতে প্রায় আড়াই বছর সময় নেয়। সমস্ত গ্রহের মধ্যে শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনির ধীর গতির কারণে এর প্রভাব বহু বছর ধরে থাকে। শনির সাড়ে সাতির তিনটি পর্যায় রয়েছে। এই সময়ে ধনু, মকর ও কুম্ভ রাশির জন্য শনির অর্ধশতক চলছে। ধনুর জন্য সাড়ে সাতির শেষ পর্ব চলছে। এরপর আগামী বছর অর্থাৎ ২০২৩ সালে তারা এর থেকে মুক্তি পাবেন। 

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য সাড়ে সাতির দ্বিতীয় পর্ব চলছে এবং মকর রাশির জন্য প্রথম পর্ব চলছে। যখন শনি কুম্ভ থেকে মীন রাশিতে চলে যাবে, তখন মীনএর জাতকদের উপর শনির সাতির প্রথম পর্ব শুরু হবে।

শনি রাশি পরিবর্তন ২০২৩ (Shani Rashi Parivartan 2023)

১৭ জানুয়ারি ২০২৩, শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। মিথুন ও তুলা রাশি খারাপ সময় শেষ হবে এবং কর্কট ও বৃশ্চিক রাশি শুরু হবে। অন্যদিকে ধনু রাশির জাতক জাতিকারা শনির মহাদশা থেকে সম্পূর্ণ মুক্ত হবেন। মকর, কুম্ভ ও মীন রাশিতে সাড়ে সাতি চলবে।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement