scorecardresearch
 

Shukra Rashi Paribartan : শুক্রর রাশি পরিবর্তন, আয় বাড়বে-সুখে ভরে উঠবে এঁদের জীবন

Shukra Rashi Paribartan: ২৭ আগস্ট শুক্র রাশি পরিবর্তন করেছে। আর শুক্র ৩১ আগস্ট পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে। কর্কট রাশির শাসক গ্রহ হল চন্দ্র।

Advertisement
শুক্রর রাশি পরিবর্তনে ভাল সময় এই রাশির জাতকদের (প্রতীকী ছবি) শুক্রর রাশি পরিবর্তনে ভাল সময় এই রাশির জাতকদের (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • শুক্রের পরিবর্তন সম্পর্কে কথা বলব
  • যা রাশিচক্রের ওপরও প্রভাব ফেলছে
  • ২৭ আগস্ট শুক্র রাশি পরিবর্তন করেছে

Shukra Rashi Paribartan: আজ শুক্রের পরিবর্তন সম্পর্কে কথা বলব। যা রাশিচক্রের ওপরও প্রভাব ফেলছে। ২৭ আগস্ট শুক্র রাশি পরিবর্তন করেছে। আর শুক্র ৩১ আগস্ট পর্যন্ত কর্কট রাশিতে অবস্থান করবে। কর্কট রাশির শাসক গ্রহ চন্দ্র। 

শুক্র ও চন্দ্রের মিলনের কারণে কোনও ক্ষতি হবে না। প্রকৃতপক্ষে শুক্র জীবনের সৌন্দর্যের কারক, কলা, প্রেমের ফ্যাক্টর। একই সঙ্গে আকর্ষণের ফ্যাক্টরও। আজ শুক্রের এই পরিবর্তন আপনার রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে, তা নিয়ে কথা বলব, তাই আসুন জেনে নিন।

মেষ
মনে হচ্ছে সুখ বাড়ছে। দাম্পত্য জীবন সুন্দর ও সুখী হবে। পার্টনারশিপ ভাল হবে। যদি আপনার বক্তৃতা আপনার কাজে ব্যবহৃত হয়, তাহলে আপনি এর থেকে উপকৃত হবেন।

বৃষ
আয় বাড়বে বলে মনে হয়। সমাজে অবস্থান ও প্রতিপত্তি ভাল থাকবে। দাম্পত্য জীবন ভাল যাবে। ঘরে বসে ভাই-বোনেরা কাজে উৎসাহ বাড়াবে। শিল্পের ক্ষেত্রে ভাল উন্নতি হবে।

মিথুন
পরিবারের সঙ্গে সুসম্পর্ক থাকবে। কথাবার্তায় কাজে অনেক উপকার পাবেন। দাম্পত্য জীবন ভাল যাবে। খরচ বাড়তে পারে।

কর্কট
এই ট্রানজিট আপনার আরাম এবং সুবিধার জন্য অনেক উপকৃত হতে যাচ্ছে। আপনার আর্থিক অবস্থা শক্তিশালী হতে চলেছে। আপনার বিবাহিত জীবন ভাল যাবে। এর কারণে আপনার পার্টনারশিপ ভাল হবে।

আরও পড়ুন: 'কেন্দ্রীয় বাহিনীই চাই', কমিশনের ওপর চাপ বাড়িয়ে দাবি শুভেন্দুর

আরও পড়ুন: কয়েনের ভাঁড়ার উপচে পড়ছে RBI-র, সামাল দিচ্ছে এই উপায়ে

আরও পড়ুন: রাওয়াতের মৃত্যুতে 'উল্লাস', লালবাজারের ধমকে ডিলিট Facebook পোস্ট

সিংহ
আপনি যদি বিদেশে চাকরি খুঁজছেন, তাহলে আপনি চাকরি পাবেন। ধর্মের কাজে আগ্রহ দেখাবে। ব্যবসায়িক ভ্রমণ সফল হবে। অন্য কোথাও চাকরি পাওয়া গেলে সেটাও ভাল হবে। সেই চাকরির কারণে প্রমোশনও হবে।

Advertisement

কন্যা
আপনার আমদানি-রফতানির কাজ ভাল হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষাও ভাল হবে। ভাল খবর পেতে পারেন।

তুলা
নতুন চাকরির সুযোগ আসছে। এই সময়ে বিনিয়োগ করলে লাভবান হবেন। আপনি কাজের জন্য প্রশংসা করা হবে। আপনার কাজ প্রশংসা করা হবে। খুব খুশি হবে হঠাৎ সুখের খবর আসতে পারে। আপনিও উপকৃত হতে পারেন।

বৃশ্চিক
আপনার বিদেশ ভ্রমণের সম্ভাবনা রয়েছে। আমদানি-রফতানি থেকে আর্থিক লাভ হতে পারে। দীর্ঘস্থায়ী চাকরি পাবেন।

ধনু
বড় ভাইবোনদের সঙ্গে আপনার ঝামেলা হতে পারে। হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। শেয়ারবাজার থেকে লাভবান হতে পারেন। সম্পত্তি থেকে লাভবান হতে পারেন। পৈত্রিক সম্পত্তিও অধিগ্রহণ করা যেতে পারে।

মকর
আপনার ব্যবসা ভাল যাবে। আপনার কাজে যদি সরকারের অংশগ্রহণ থাকে, তাহলে আপনি অনেক উপকৃত হবেন। ১৭ আগস্টের পর আপনার ব্যবসায় লাভ হবে। সন্তানদের কাছ থেকে সুখবর আসবে। প্রেমের সম্পর্ক ভাল থাকবে।

কুম্ভ
আমদানি-রফতানি থেকে লাভের সম্ভাবনা রয়েছে। বিদেশ থেকে লাভের সম্ভাবনা রয়েছে। সব ব্যাংক ঋণ শেষ হবে। শত্রুর হাত থেকে মুক্তি পাবেন। আদালতে মামলা জিতে যাবে।

মীন
শেয়ারবাজারে বিনিয়োগ করার সময় সতর্ক থাকুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও সমস্যা হতে পারে। ১৭ অগাস্টের পর থেকে আপনি সব কিছুতে লাভবান হবেন।

 

Advertisement