scorecardresearch
 

Shani Sare Sati: সাড়ে সাতি থেকে মুক্তি কাদের, কোন রাশির জাতকদের এখনও ভুগতে হবে শনির প্রকোপে?

Shani Sare Sati: কোন কোন রাশি সাড়ে সাতি থেকে মুক্তি পেতে চলেছে কোন রাশি? কোন রাশিতে এখনও ভুগতে হবে শনির প্রকোপে? কীভাবে পাবেন মুক্তির উপায়?

Advertisement
শনির সাড়ে সাতি থেকে মুক্তি কাদের শনির সাড়ে সাতি থেকে মুক্তি কাদের
হাইলাইটস
  • সাড়ে সাতি থেকে মুক্তির পাবে কারা
  • কোন রাশিকে এখনও ভুগতে হবে শনির প্রকোপে?

Shani Sare Sati: ন্যায়ের দেবতা বলে পরিচিত শনিদেব। কর্মের হিসেবে ফল দান করেন তিনি। ভাল কর্মের জন্য তিনি ভাল ফল দান করেন, খারাপ কর্মের জন্য তিনি খারাপ ফল দেন। যারা ভাল কাজ করেন, তাদের রাজা করে দেন এবং যারা অনৈতিক কাজের সঙ্গে জড়িত থাকেন তাদের দন্ডও দেন। যখন শনিদেবের মহা দশা চলতে থাকে, তখন ভাল ভাল লোকের পরিস্থিতি খারাপ হয়ে যায়। সবচেয়ে খারাপ পরিস্থিতি হয়, যখন শনির সাড়ে সাতি বা শনির তইয়ার সময়ে কোনও ব্যক্তিকে সামাল দিতে হয়। এই মহাদশাতে শনিদেব জাতকদের রাশির উপর খারাপ এবং ভাল দু'রকম প্রভাবে দেন। এর প্রভাব জীবনেকে উল্টোপাল্টা করে দেয়।

আরও পড়ুনঃ শনিদেবের প্রকোপ দূর করতে এবং অর্থকষ্ট কাটাতে জপ করুন এই ৪ মন্ত্র

দ্বিতীয় চরণেই সবচেয়ে বেশি সমস্যায় পড়তে হয়

জ্যোতির্বিদ শ্রীপতি ত্রিপাঠী জানিয়েছেন যে শনির সাড়ে সাতির প্রথম চরণে শনির জাতকেরা আর্থিক স্থিতির ওপর এবং দ্বিতীয় চরণে পারিবারিক জীবনের উপর এবং তৃতীয় চরণে স্বাস্থ্যের উপর সবচেয়ে বেশি প্রভাব পড়ে।আড়াই আড়াই বছরের এই তিন চরণের দ্বিতীয় চরণ সবচেয়ে বেশি প্রভাব ফেলে।

এ বছর এই রাশির উপর থাকবে শনির প্রভাব

এ বছর কুম্ভ ও মকর রাশির উপর সাড়ে সাতি এবং কর্কট ও বৃশ্চিক রাশির উপর শনির তইয়া চলছে। মকরের সাড়ে সাতির তৃতীয় চরণ এবং কুম্ভের ক্ষেত্রে দ্বিতীয় চরণ চলছে।

জুলাই থেকে বক্রি হয়েছে শনি

জ্যোতিষ সম্রাট অরবিন্দ মিশ্র জানিয়েছেন যে ১২ জুলাই ২০২২ এ শনি মার্গী হচ্ছে। তুলা ও মিথুন রাশির উপর থেকে তইয়ার প্রভাব শেষ হয়ে যাচ্ছে। এরপর জুলাইতে শনি বক্রি হয়ে ফের মকর রাশিতে প্রবেশ করেছে। এরপরে ১৭ই জানুয়ারি ২০২৩ এ ধনু রাশি জাতকদের শনির সাড়ে সাতি এবং মিথুন রাশির জাতকদের তইয়া থেকে সম্পূর্ণভাবে মুক্তি মিলবে।

Advertisement

আরও পড়ুনঃ Hilsas Many Health Benefit: রোজই পাতে রাখুন ইলিশ, পাবেন দীর্ঘায়ু-সুস্থ থাকবে হার্টও

মুক্তির উপায় কী?

জ্যোতির্বিদ শ্রীপতি ত্রিপাঠী জানিয়েছেন যে সাড়ে সাতি অথবা তৈইয়া থেকে মুক্তি পেতে হলে এই সময় শনির প্রকোপ থেকে বাঁচতে হলে ভগবান শিব এবং হনুমানের পূজা উপাসনা করা খুব ভাল ফল দেয়। হনুমান চালিশার পাঠ করুন, বাটিতে তেল নিয়ে তার মধ্যে নিজের মুখ দেখুন এবং বাটিসুদ্ধ ওই তেল শনি মন্দিরের রেখে এলে খুব ভাল ফল পাবেন। এই উপায় শনিবার দিন করতে পারলে অত্যন্ত ফলপ্রসূ হয়।

 

Advertisement