scorecardresearch
 

Thursday Astrology Tips : আজই করুন সহজ এই কাজগুলি, বৃহস্পতির কৃপায় সব বাধা দূর হয়ে মিলবে শুধুই সাফল্য

রাশিচক্রে গুরু বৃহস্পতির অবস্থান ভাল থাকলে সমস্ত কাজ খুব সহজেই সফল হয়। কিন্তু বৃহস্পতি যদি রুষ্ট থাকেন তাহলে  জীবনে কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। কখনও আর্থিক সংকট, তো কখনও আবার পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-অশান্তি। তাই যদি আপনার রাশিতেও বৃহস্পতির দশা ঠিক না থাকে এবং বিভিন্ন সমস্যায় জেরবার থাকেন, তাহলে এই প্রতিকারগুলির মধ্যে দিয়ে উপকার পেতে পারেন।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • রাশিচক্রে বৃহস্পতি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ
  • রুষ্ট হলে জীবনে আসেব বাধা
  • রইল প্রসন্ন করার কিছু উপায়

Thursday Vastu Tips : ধর্মীয় বিশ্বাস অনুযায়ী আমাদের রাশিচক্রে গুরু বৃহস্পতির অবস্থান ভাল থাকলে সমস্ত কাজ খুব সহজেই সফল হয়। কিন্তু বৃহস্পতি যদি রুষ্ট থাকেন তাহলে  জীবনে কোনও না কোনও সমস্যা লেগেই থাকে। কখনও আর্থিক সংকট, তো কখনও আবার পরিবারে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া-অশান্তি। তাই যদি আপনার রাশিতেও বৃহস্পতির দশা ঠিক না থাকে এবং বিভিন্ন সমস্যায় জেরবার থাকেন, তাহলে এই প্রতিকারগুলির মধ্যে দিয়ে উপকার পেতে পারেন।

গুরু বৃহস্পতির পুজো করুন
বৃহস্পতিবার সকালে, স্নান সেরে শুদ্ধ চিত্তে গুরু বৃহস্পতির পুজো করুন। একই সঙ্গে তাঁর ধ্যান করার সময়, তুলসীর মালা দিয়ে ওম বৃহস্পতে নমঃ মন্ত্রটি ১০৮ বার জপ করুন। এটি আপনার জীবনে শান্তি আনবে এবং আর্থিক পরিস্থিতিকে মজবুত করবে।

দেবী লক্ষ্মীর পূজা করুন
বৃহস্পতিবার ভগবান বিষ্ণুর সঙ্গে দেবী লক্ষ্মীর পুজো করাও আপনার পক্ষে শুভ প্রমাণিত হবে। কারণ দেবী লক্ষ্মীকে সম্পদের প্রতীক হিসেবে ধরা হয়। যে ব্যক্তি আর্থিক সংকটে ভুগছেন, তিনি যদি ভগবান বিষ্ণু ও মাতা লক্ষ্মীর পুজো করেন, তাহলে তাঁর অর্থ সংক্রান্ত সমস্যা শীঘ্রই দূর হয়ে যায়।

টাকা লেনদেন করবেন না
রাশিতে বৃহস্পতি গ্রহের অবস্থান যদি ভাল না হয়, তাহলে বৃহস্পতিবার কোনও ধরনের আর্থিক লেনদেন করা উচিত নয়। কারণ যদি বৃহস্পতিবার অর্থ লেনদেন করেন, তাহলে আর্থিক ক্ষতি হতে পারে বা সেই অর্থ অপ্রয়োজনীয় কাজে ব্যয় হতে পারে।

মাংস এবং অ্যালকোহল সেবন করবেন না
বৃহস্পতিবার মাংস-অ্যালকোহল এবং উত্তেজক কোনও খাবার খাওয়া উচিত নয়। যতদূর সম্ভব খাঁটি ও সাধারণ খাবার খান। কারণ ধর্মীয় পণ্ডিতদের অনেকেই বলেন বৃহস্পতিবার উত্তেজক খাবার এবং মাংস-মদ এড়িয়ে যাওয়াই উচিত। 

স্বামী-স্ত্রী একসঙ্গে পুজো করুন
স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে যদি সবসময় ঝগড়া-বিবাদ লেগে থাকে, তাহলে বৃহস্পতিবার উভয়েরই একসঙ্গে ভগবান বিষ্ণু ও মা লক্ষ্মীর পুজো করুন। এতে দাম্পত্য জীবনের উন্নতি হবে এবং ঘরোয়া বিবাদ কমবে। এছাড়া যাঁদের বিয়েতে দেরি হচ্ছে তাঁরা যদি বৃহস্পতিবার উপোস করেন, তাহলে বিয়ে সংক্রান্ত বাধা দূর হয়ে যায়।

Advertisement

আরও পড়ুন - মালদায় স্বর্ণ ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি, স্থানীয়দের হাতে পাকড়াও ১ দুষ্কৃতী


 

Advertisement