scorecardresearch
 

Vastu Tips: এই সময় সিঁদুর পরা অশুভ! বাস্তুর এই ৫ ভুলে জীবনে বাড়তে পারে সংকট

Vastu Tips For Happiness: বাস্তু সংক্রান্ত একটি ছোট ভুলও একজন মানুষকে সর্বনাশের দিকে ঠেলে দিতে যথেষ্ট। আসুন জানা যাক, এমন ৫ টি ভুলের কথা যা, জানতে বা অজান্তে করলে আপনার জীবনে খুব খারাপ ফল দেয়।

Advertisement
বাস্তুর এই ৫ ভুলে জীবনে বাড়াতে পারে সংকট বাস্তুর এই ৫ ভুলে জীবনে বাড়াতে পারে সংকট

জীবনকে উন্নত করা এবং নেতিবাচকতাকে দূরে রাখার উপায় বাস্তুশাস্ত্রে বলা হয়েছে। এতে বাড়ির দিক ও বস্তুকে (Vastu) শুভ ও অশুভ ঘটনার সঙ্গে যুক্ত করা হয়েছে। বাড়ির সমস্ত কাজ যদি বাস্তু অনুসারে করা হয়, তবে একজন ব্যক্তি স্বয়ংক্রিয়ভাবে উন্নতির সিঁড়ি বেয়ে উঠতে শুরু করেন। 

তবে বাস্তু সংক্রান্ত একটি ছোট ভুলও একজন মানুষকে সর্বনাশের দিকে ঠেলে দিতে যথেষ্ট। আসুন জানা যাক, এমন ৫ টি ভুলের কথা যা, জানতে বা অজান্তে করলে আপনার জীবনে খুব খারাপ ফল দেয়।

* অনেকে বাথরুমে কাপড় ধোয়ার পরে অবশিষ্ট জল বালতিতে ফেলে রাখে। বাস্তু মতে এমন করা খুবই অশুভ। বালতিতে নোংরা জল রাখলে, আমাদের জীবনে খারাপ প্রভাব পড়ে। ঘরে নেতিবাচক শক্তি প্রবেশ করতে পারে। ঘরের সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে।

* আপনি যদি স্নান করার পর কোনও ধারালো জিনিস ব্যবহার করেন, তাহলে সতর্ক থাকুন। বাস্তু অনুসারে, স্নান করার পরে কখনও নেলকাটার, ব্লেড বা রেজারের মতো ধারালো সরঞ্জাম ব্যবহার করা উচিত নয়। এটা করা খুবই অশুভ হতে পারে।

* বাথরুমে কখনই খালি বালতি রাখবেন না। বাস্তু মতে, বাথরুমে রাখা বালতি বা টাব সব সময় জলে ভরে রাখুন। জল ভরে রাখতে না পারলে উল্টেও রাখা যায়। এতে আপনি যে কোনও বড় ক্ষতি এড়াতে পারবেন।

* বিবাহিত মহিলাদের স্নান বা চুল ধোয়ার সঙ্গে সঙ্গে সিঁদুর পরা উচিত না। বাস্তু মতে, এরকম করলে মহিলাদের ওপর খুব খারাপ প্রভাব পড়তে পারে। খারাপ চিন্তা তাদের মনে জায়গা করে নিতে পারে। ঘরের সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে। পারিবারিক কলহ বাড়তে পারে।

* স্নানের পর বাথরুমের মেঝে ভাল ভাবে পরিষ্কার করুন। বাথরুমের মেঝে সব সময় ভেজা থাকার কারণে আর্থিক সীমাবদ্ধতা ঘরকে ঘিরে ফেলে। এছাড়াও বাথরুম নোংরা না করে সব জিনিস সঠিক জায়গায় রাখুন।
 

Advertisement

 

Advertisement