scorecardresearch
 

Vastu Tips: টাকার অভাব ঘুচবে, বাস্তু মতে কোন ছবি ঘরে লাগানো উচিত?

Vastu Tips: বাস্তুশাস্ত্র অনুসারে এমন অনেক ছবি আছে, যা ঘরে রাখলে ধন বৃদ্ধি পায়। এটি বাড়ির জন্য খুব শুভ বলে মনে করা হয়। বাস্তু মতে, একটি বাড়িতে সুখ এবং শান্তি আনতে সঠিক ছবি ব্যবহার করা উচিত। কারণ ভুল ছবিতে সেই বাড়িতে বিভিন্ন রকম সমস্যা আসতে পারে।

Advertisement
বাস্তু টিপস বাস্তু টিপস
হাইলাইটস
  • টাকার অভাব ঘুচবে
  • বাস্তু মতে কোন ছবি ঘরে লাগানো উচিত?
  • জানুন বিস্তারিত তথ্য

Vastu Tips: এখনকার দিনে ঘর সাজাতে সুন্দর ছবি ব্যবহার করে। বাড়ির দেয়ালে সুন্দর পেইন্টিং, ফটোগ্রাফ এবং বিভিন্ন ধরনের ইলাস্ট্রেশন তৈরি করা হয়। তবে এমন অনেক ছবি রয়েছে, যা আমাদের জীবনকে প্রভাবিত করে। বাস্তুশাস্ত্র অনুসারে এমন অনেক ছবি আছে, যা ঘরে রাখলে ধন বৃদ্ধি পায়। এটি বাড়ির জন্য খুব শুভ বলে মনে করা হয়। বাস্তু মতে, একটি বাড়িতে সুখ এবং শান্তি আনতে সঠিক ছবি ব্যবহার করা উচিত। কারণ ভুল ছবিতে সেই বাড়িতে বিভিন্ন রকম সমস্যা আসতে পারে।

জেনে নিন বাস্তু কী বলছে

বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে মাছের ছবি রাখা শুভ বলে মনে করা হয়। এছাড়াও বিশ্বাস করা হয় যে এই ছবি লাগালে বাড়ির মানুষের আয়ু দীর্ঘ হয়। ঘরে সূর্যোদয়, পাহাড় ও জলের ছবি রাখা ভালো বলে মনে করা হয়। বলা হয় যে এ ধরনের ছবি লাগালে জীবনে শান্তি ও আশার নতুন ভরসা আসে। সেই সঙ্গে এই ছবিগুলো আত্মবিশ্বাসও বাড়ায়। বাস্তুশাস্ত্র অনুসারে বাড়িতে হাসিমুখের ছবি রাখা খুবই শুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে এই ধরনের ছবি ঘরে রাখলে পরিবেশ আনন্দময় হয়ে ওঠে। বাড়ির লোকজনের মধ্যে ইতিবাচকতা আছে।

সতর্ক থাকুন এই বিষয়ে 

ঘরে প্রবাহিত জল, জলপ্রপাত, নদী, পুকুর, সমুদ্রের ছবি রাখলেও শুভ লক্ষণ পাওয়া যায়। এমন ছবি লাগিয়ে আপনার কাজ নষ্ট হয়ে যেতে পারে। এটি বাস্তুশাস্ত্রে বিশ্বাস করা হয় যে জল সৌভাগ্যের প্রতীক। বাস্তুশাস্ত্র অনুসারে, কর্মক্ষেত্র বা বাড়িতে ভেড়ার বাচ্চাদের ছবি রাখা খুব ভাল বলে মনে করা হয়। বিশ্বাস করা হয় যে এই ছবি লাগালে আপনার ভাগ্য ও ধন বৃদ্ধি পায়। ফলে বাস্তু সংক্রান্ত এ বিষয়ে সতর্ক থাকা প্রয়োজন। মনে করা হয় এই বাস্তুগুলো মানলে তবেই সেই বাড়িতে ফেরে সুখ-শান্তি। ছবি সংক্রান্ত বিষয়ে বাস্তু মতেই চলা উচিত বলে জানানো হয়।

Advertisement

Advertisement