scorecardresearch
 

Vastu Tips: ক্রমশ বাড়ছে ঋণের বোঝা? এই ৪ বাস্তু সমাধানেই মিলবে মুক্তি

Vastu Tips: কখনও কখনও একজন ব্যক্তির জীবনে এমন কঠিন পরিস্থিতি দেখা দেয় যে তাকে ঋণ নিতে হয়। সময়মতো শোধ না হলে এই ঋণ বাড়তেই থাকে। এর পেছনেও বাড়ির বাস্তু দোষ হতে পারে। বাস্তুশাস্ত্রের কিছু নিশ্চিত প্রতিকার সম্পর্কে জেনে নিন, যেগুলি অনুসরণ করলে ঋণ থেকে সহজে মুক্তি পাওয়া যাবে।

বাস্তুশাস্ত্রের কিছু নিশ্চিত প্রতিকার সম্পর্কে জেনে নিন, যেগুলি অনুসরণ করলে ঋণ থেকে সহজে মুক্তি পাওয়া যাবে। বাস্তুশাস্ত্রের কিছু নিশ্চিত প্রতিকার সম্পর্কে জেনে নিন, যেগুলি অনুসরণ করলে ঋণ থেকে সহজে মুক্তি পাওয়া যাবে।
হাইলাইটস
  • কখনও কখনও একজন ব্যক্তির জীবনে এমন কঠিন পরিস্থিতি দেখা দেয় যে তাকে ঋণ নিতে হয়।
  • সময়মতো শোধ না হলে এই ঋণ বাড়তেই থাকে। এর পেছনেও বাড়ির বাস্তু দোষ হতে পারে।
  • বাস্তুশাস্ত্রের কিছু নিশ্চিত প্রতিকার সম্পর্কে জেনে নিন, যেগুলি অনুসরণ করলে ঋণ থেকে সহজে মুক্তি পাওয়া যাবে।

Vastu Tips: প্রত্যেক ব্যক্তিই প্রচুর অর্থ কামনা করে, যাতে সে নিজের এবং তার পরিবারের সমস্ত চাহিদা পূরণ করতে পারে। তবে কখনও কখনও একজন ব্যক্তির জীবনে এমন কঠিন পরিস্থিতি দেখা দেয় যে তাকে ঋণ নিতে হয়। সময়মতো শোধ না হলে এই ঋণ বাড়তেই থাকে। এর পেছনেও বাড়ির বাস্তু দোষ হতে পারে। এমন পরিস্থিতিতে, আজকের প্রবন্ধে থেকে বাস্তুশাস্ত্রের কিছু নিশ্চিত প্রতিকার সম্পর্কে জেনে নিন, যেগুলি অনুসরণ করলে ঋণ থেকে সহজে মুক্তি পাওয়া যাবে।

টয়লেট
বাস্তুশাস্ত্র অনুযায়ী, বাড়ির দক্ষিণ-পশ্চিম অংশে কখনই টয়লেট তৈরি করবেন না। এ কারণে একজন ব্যক্তি ঋণগ্রস্ত থেকে যায়। এমন অবস্থায় বাড়িতে কখনোই এই দিকে টয়লেট বা টয়লেট তৈরি না করার চেষ্টা করুন।

কাঁচ
বাস্তুশাস্ত্রে কাঁচকে শুভ বলে মনে করা হয়। এমনটা বিশ্বাস করা হয় যে ঘরে কাঁচ বসালে ঋণ থেকে মুক্তি পাওয়া যায়, তবে কাঁচ বসানোর সময় দিকটা মাথায় রাখুন। এটি বাড়ি বা দোকানের উত্তর-পূর্ব দিকে স্থাপন করা উচিত। তবে কাঁচ বসানোর সময় খেয়াল রাখবেন তা যেন লাল, সিঁদুর বা মেরুন রঙের না হয়।

আরও পড়ুন

দরজা
আপনি যদি ঋণ নিয়ে থাকেন এবং শীঘ্রই তা পরিশোধ করতে চান, তাহলে বাস্তুশাস্ত্র অনুযায়ী, শুধুমাত্র মঙ্গলবারই ফেরত দিতে হবে। এটি করা দ্রুত ঋণ পরিশোধ করতে সাহায্য করে। আপনি যখন বাড়ি তৈরি করতে যাচ্ছেন বা ঘর সংস্কার করতে যাচ্ছেন, তখন মূল দরজার কাছে একটি ছোট দরজাও তৈরি করা উচিত। এতে বাড়ির আর্থিক অবস্থার উন্নতি হয় এবং বাড়িতে দেবী লক্ষ্মীর আশীর্বাদ হয়।

টাকা রাখার সঠিক জায়গা
বাড়ি বা দোকানে টাকা সবসময় উত্তর দিকে রাখতে হবে। এতে করে একদিকে ঋণ থেকে মুক্তি পাওয়া যায়। একই সময়ে, মানুষের জন্য আয়ের নতুন উত্সও উন্মুক্ত হয় এবং অর্থের আগমন ঘটে।

বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা হয়েছে। এখানে প্রদত্ত তথ্য শুধুমাত্র অনুমান এবং জ্যোতিষশাস্ত্রে বলা তথ্যের উপর ভিত্তি করে দেওয়া হয়েছে। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।