scorecardresearch
 

Vastu Dosh : অন্যের এই ৫ জিনিস কখনওই ব্যবহার করবেন না, হতে পারে ব্যাপক ক্ষতি

বাস্তুশাস্ত্র অনুযায়ী, এমন কিছু জিনিস আছে, যা কখনওই অন্যের ব্যবহার করা উচিত হয়। কারণ সেক্ষেত্রে অন্যের নেতিবাচক শক্তি আমাদের মধ্যে চলে আসে। ফলে বড়সড় ক্ষতিও ঘটে যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলি কী কী, যা কখনওই অন্যের ব্যবহার করা উচিত নয়। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • অন্যের কিছু জিনিস কখনওই ব্যবহার করা উচিত নয়
  • আসতে পারে নেতিবাচক শক্তি
  • হতে পারে আর্থিক ক্ষতিও

অনেকেই আছেন যাঁরা অন্যের জিনিস ব্যবহার করেন। তবে বাস্তুশাস্ত্র অনুযায়ী, এমন কিছু জিনিস আছে, যা কখনওই অন্যের ব্যবহার করা উচিত হয়। কারণ সেক্ষেত্রে অন্যের নেতিবাচক শক্তি আমাদের মধ্যে চলে আসে। ফলে বড়সড় ক্ষতিও ঘটে যেতে পারে। চলুন জেনে নেওয়া যাক সেই জিনিসগুলি কী কী, যা কখনওই অন্যের ব্যবহার করা উচিত নয়। 

রুমাল - বাস্তুশাস্ত্র অনুসারে, অন্য ব্যক্তির রুমাল কাছে রাখলে সম্পর্কের ফাটল দেখা দিতে পারে। ঝগড়া মারামারিও হতে পারে। তাই কখনওই অন্যের রুমাল সঙ্গে রাখা উচিত নয়। 

ঘড়ি - বাস্তুশাস্ত্র অনুযায়ী ঘড়ি ইতিবাচক এবং নেতিবাচক শক্তির সঙ্গে যুক্ত। তাই হাতে অন্য ব্যক্তির ঘড়ি পরা খুবই অশুভ বলে মনে করা হয়। মনে করা হয় এমনটা হলে, মানুষের খারাপ সময় শুরু হতে পারে। 

আংটি - অন্য ব্যক্তির আংটি পরাও অশুভ বলে বিবেচিত হয়। তাতে মানুষের স্বাস্থ্য, জীবন ও অর্থনৈতিক ক্ষেত্রে খারাপ প্রভাব পড়ে। 

পেন - বাস্তুশাস্ত্র অনুসারে, কখনওই অন্য ব্যক্তির পেন নিজের কাছে রাখা উচিত নয়। এটি কেবল ক্যারিয়ারের ক্ষেত্রেই অশুভ বলে বিবেচিত হয় না, অর্থহানিও হতে পারে। 

পোশাক - বাস্তু অনুসারে, কখনওই অন্য কারও পোশাক পরা উচিত নয়। এর ফলে আমাদের মধ্যে নেতিবাচক শক্তি প্রবেশ করে এবং জীবনে নানা ধরনের অসুবিধার আগমন ঘটে। 

আরও পড়ুনমডেলিংয়ের প্রলোভন দিয়ে বধূকে 'গণধর্ষণ', শ্রীরামপুরে গ্রেফতার ২


 

Advertisement