scorecardresearch
 

রোজ কমছে ইউজার, Netflix-এর পর Facebook-এর শেয়ারে ধস!

সোশ্যাল নেটওয়ার্কিং জায়ান্ট Facebook এবং অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix উভয়ের শেয়ার দর দ্রুত হ্রাস পাচ্ছে। ক্রমবর্ধমান বৈশ্বিক মুদ্রাস্ফীতি এবং মন্দার আশঙ্কার মধ্যে এই শেয়ার দরে পতন বিনিয়োগকারীদের উদ্বিগ্ন করে তুলেছে৷

Advertisement
মার্কিন শেয়ারবাজারে Facebook এবং Netflix শেয়ারের দাম ক্রমাগত হ্রাস পাচ্ছে। মার্কিন শেয়ারবাজারে Facebook এবং Netflix শেয়ারের দাম ক্রমাগত হ্রাস পাচ্ছে।
হাইলাইটস
  • সোশ্যাল নেটওয়ার্কিং জায়ান্ট Facebook এবং অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix উভয়ের শেয়ার দর দ্রুত হ্রাস পাচ্ছে।
  • ক্রমবর্ধমান বৈশ্বিক মুদ্রাস্ফীতি এবং মন্দার আশঙ্কার মধ্যে এই শেয়ার দরে পতন বিনিয়োগকারীদের উদ্বিগ্ন করে তুলেছে৷

মার্কিন শেয়ারবাজারে Facebook এবং Netflix শেয়ারের দাম ক্রমাগত হ্রাস পাচ্ছে, ক্রমবর্ধমান বৈশ্বিক মুদ্রাস্ফীতি এবং মন্দার আশঙ্কার মধ্যে এই শেয়ার দরে পতন বিনিয়োগকারীদের উদ্বিগ্ন করে তুলেছে৷ সোশ্যাল নেটওয়ার্কিং জায়ান্ট Facebook এবং অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্ম Netflix উভয়ের শেয়ার দর দ্রুত হ্রাস পাচ্ছে।

Netflix-এর শেয়ারের দাম ৩.৫২ শতাংশ কমে ২১৮.২২ ডলার হয়েছে। Netflix-এর শেয়ার Nasdaq এ তালিকাভুক্ত করা হয়েছে। বৃহস্পতিবার, জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মটি বিগত এক দশকে প্রথমবারের মতো গ্রাহক সংখ্যা ব্যাপক ভাবে হ্রাস পাওয়ার কথা জানানোর পরে নেটফ্লিক্সের শেয়ারের দাম ৩০ শতাংশেরও বেশি কমে গেছে।

Facebook-এর শেয়ারগুলি Nasdaq-এ তার মূল সংস্থা, Meta Platforms Inc-এর নামে তালিকাভুক্ত করা হয়েছে৷ Facebook-এর শেয়ারের দাম ৬.১৬ শতাংশ কমে ১৮৮.০৭ ডলারে নেমে এসেছে৷ ফেব্রুয়ারিতে, ফেসবুকের মূল সংস্থা মেটার শেয়ার দর ২৬ শতাংশ কমেছে, যা একটি মার্কিন কোম্পানির বাজার মূল্যের ক্ষেত্রে এক দিনে সবচেয়ে বড় ধস।

ফেসবুক প্রথমবারের মতো তার দৈনিক ব্যবহারকারীদের (ডেইলি ইউজার) হারাতে শুরু করেছে। সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুক তার দৈনিক ব্যবহারকারীদের (ডেইলি ইউজার) হারানোর জন্য অ্যাপল ইনক-এর প্রাইভেসি পলিসি পরিবর্তন এবং প্রতিযোগিতা বৃদ্ধিকে দায়ী করেছে।

Advertisement