scorecardresearch
 

Best Multibagger Stocks: বছর ঘুরতেই টাকা ডবল, এই শেয়ার এখনও ঊর্ধ্বমুখী, করতে পারেন বিনিয়োগ

বছর ঘুরতেই দ্বিগুণ কামিয়ে দিয়েছে এই শেয়ার। মালামাল বিনিয়োগকারীরা। এখনও শেয়ারের অভিমুখ ঊর্ধ্বমুখী বলে জানিয়েছে বিশেষজ্ঞ সংস্থা।

Advertisement
একবছরে টাকা দ্বিগুণ এই শেয়ারে। একবছরে টাকা দ্বিগুণ এই শেয়ারে।
হাইলাইটস
  • একবছরে ডবল ফায়দা।
  • দ্বিগুণ রিটার্ন বলরামপুর চিনি মিলসের শেয়ারে।
  • অভিমুখ ঊর্ধ্বমুখী বলে দাবি বিশেষজ্ঞদের।

Best Multibagger Stocks: গত কয়েক বছর ধরে চিনিশিল্পের সঙ্গে জড়িত শেয়ারগুলি দুর্দান্ত রির্টান দিয়েছে। এক বছরেই মোটা টাক কামিয়েছেন বিনিয়োগকারীরা। এমনই একটি স্টক বলরামপুর চিনি মিলস লিমিটেড (Balrampur Chini Mills Limited Share)। একবছরে দ্বিগুণ উপার্জন করে দিয়েছে এই শেয়ার। 

গত এক বছর আগে সংস্থার শেয়ারের দর ছিল ২২০ টাকা। সেটাই বেড়ে পৌঁছে গিয়েছে ৪৯১ টাকায়। অর্থাৎ বছরে ১২৪.৫ শতাংশ রিটার্ন দিয়েছে  বলরামপুর চিনি মিলস লিমিটেড (Balrampur Chini Mills Limited Share)। অর্থাৎ এক বছর আগেও কোনও ব্যক্তি এই স্টকে ৫ লক্ষ টাকা বিনিয়োগ করলে সেটাই বেড়ে এখন হয়েছে ১১ লক্ষ টাকা। 

দীর্ঘদিন ধরেই এই স্টক ভাল পারফর্ম করছে। গত ১০ বছরে বিনিয়োগকারীদের ৭৮০ শতাংশ রিটার্ন দিয়েছে। শুক্রবার সংস্থার শেয়ারের দাম পৌঁছে গিয়েছে ৪৯১ টাকায়। এটাই সর্বকালীন রেকর্ড দর। কোম্পানির মার্কেট ক্যাপ ৯০০০ কোটি টাকা। এই সংস্থার ৫, ২০, ৫০, ১০০ এবং ২০০ দিনের মুভিং অ্যাভারেজও বেশি। 

শেয়ার কেনাবেচা সংস্থা মার্কেটমোজো (MarketsMojo) জানিয়েছে , লাগাতার দু'টি ত্রৈমাসিকে খারাপ ফলের পর ২০২১ সালের ডিসেম্বর ত্রৈমাসিকে ইতিবাচক করেছে সংস্থা। সংস্থার ঋণের নিরিখে EBITDA Ratio-ও কম। টেকনিক্যাল ট্রেন্ডে ২ মার্চ বদল দেখা গিয়েছে। এর এখন অভিমুখ উপরের দিকেই।

আরও পড়ুন- সন্তানের পড়াশুনোর জন্য ১ কোটির টার্গেট! এখনই বিনিয়োগ করুন ৫ উপায়ে

 

Advertisement