scorecardresearch
 

Multibagger Stock: এক মাসেই ৪৩.৩৫% রিটার্ন, এই স্টকে রাতারাতি লাখপতি লগ্নিকারীরা

High Return Investment Plan: বিশেষজ্ঞরা বলেন, শেয়ারবাজারেও বিনিয়োগ করা সব সময়ই ঝুঁকিপূর্ণ! শেয়ারে টাকা ঢেলে কেউ রাতারাতি লাখপতি হয়ে গিয়েছেন, কেউ আবার সর্বস্ব হারিয়েছেন। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি এক মাসেই বিনিয়োগকারীদের ৪৩.৩৫% রিটার্ন দিয়েছে...

Advertisement
রেমন্ডের শেয়ার এক মাসেই বিনিয়োগকারীদের ৪৩.৩৫% রিটার্ন দিয়েছে! রেমন্ডের শেয়ার এক মাসেই বিনিয়োগকারীদের ৪৩.৩৫% রিটার্ন দিয়েছে!
হাইলাইটস
  • বিশেষজ্ঞরা বলেন, শেয়ারবাজারেও বিনিয়োগ করা সব সময়ই ঝুঁকিপূর্ণ!
  • শেয়ারে টাকা ঢেলে কেউ রাতারাতি লাখপতি হয়ে গিয়েছেন, কেউ আবার সর্বস্ব হারিয়েছেন।
  • আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি এক মাসেই বিনিয়োগকারীদের ৪৩.৩৫% রিটার্ন দিয়েছে।

Multibagger Stock: বিশেষজ্ঞরা বলেন, শেয়ারবাজারেও বিনিয়োগ করা সব সময়ই ঝুঁকিপূর্ণ! শেয়ারে টাকা ঢেলে কেউ রাতারাতি লাখপতি হয়ে গিয়েছেন, কেউ আবার সর্বস্ব হারিয়েছেন। আজ এমন একটি স্টক সম্পর্কে জেনে নেওয়া যাক, যেটি এক মাসেই বিনিয়োগকারীদের ৪৩.৩৫% রিটার্ন দিয়েছে...

গত পাঁচ দিনে রেমন্ডের শেয়ার ১৩.৩৪% বেড়েছে। কোম্পানির স্টক BSE এ দুপুর ১টায় ১,৬৮২.৯০ টাকায় লেনদেন হচ্ছে। এই স্টকটি গত এক বছরে ৪২.৯৫ শতাংশের শক্তিশালী রিটার্ন দিয়েছে। এই সময়ের মধ্যে, এই স্টকের দর ১,১৭৮ টাকা থেকে বেড়ে ১,৬৮২.৯০ টাকা হয়েছে। এর ৫২ সপ্তাহের সর্বোচ্চ দর ১৭৫৬ টাকা এবং ৫২ সপ্তাহের সর্বনিম্ন দর ৭৩৭ টাকা।

আরও পড়ুন: এই স্টকে ৩ বছরে ৮,৫০০% রিটার্ন, টাকা ঢেলে মালামাল লগ্নিকারীরা

শেয়ারের দাম বৃদ্ধির কারণ
রেমন্ডের সঙ্গে GCPL-এর উপভোক্তা পরিষেবার ব্যবসার জন্য একটি চুক্তির জন্য আলোচনা চলছে। যার মধ্যে পার্ক অ্যাভিনিউ পুরুষদের গ্রুমিং ব্র্যান্ড এবং কনডমও রয়েছে৷ চুক্তিটি বাস্তবায়িত হলে, গোদরেজ পুরুষদের গ্রুমিং প্রোডাক্ট এবং যৌন সুস্থতার বিভাগে একটি প্রধান ব্র্যান্ড হয়ে উঠতে পারে।

কোম্পানির স্টকের দর ও তার ইতিহাস
রেমন্ড লিমিটেডের শেয়ার দীর্ঘ মেয়াদের বিনিয়োগকারীদের ধনী করেছে। গত ৬ মাসে স্টকটির দর ৪৯.৬৭ শতাংশ বেড়েছে। কোম্পানির মার্কেট ক্যাপ ১১.২১ কোটি টাকা।

বিনিয়োগকারীরা দীর্ঘ মেয়াদে ধনী হয়েছেন
রেমন্ড লিমিটেডের শেয়ার দীর্ঘ মেয়াদে এর বিনিয়োগকারীদের সমৃদ্ধ করেছে। ৬ মার্চ, ২০০৯-এ এই শেয়ারের দাম ছিল প্রতি শেয়ার ৭০ টাকা, যা এখন বেড়ে ১,৬৮২.৯০ টাকা হয়েছে। এই সময়ের মধ্যে স্টকটি তার বিনিয়োগকারীদের ১,৭১১.১২ শতাংশের মাল্টিব্যাগার রিটার্ন দিয়েছে। এই সময়ের মধ্যে একজন বিনিয়োগকারী যদি এই শেয়ারে ১ লাখ টাকা বিনিয়োগ করতেন, তাহলে তিনি আজ ২৪ লাখ টাকার মালিক হতেন।

Advertisement

Advertisement