scorecardresearch
 
শিক্ষা-দীক্ষা

Coast Guard Recruitment 2022: কোস্ট গার্ডে Group C কর্মী নিয়োগ, মাইনে ৮১ হাজার টাকা পর্যন্ত, কী ভাবে আবেদন-যোগ্যতা?

ইন্ডিয়ান কোস্ট গার্ড
  • 1/7

Coast Guard Recruitment 2022: ইন্ডিয়ান কোস্ট গার্ড (ICG East) ৮০ টি পদের জন্য নিয়োগ প্রক্রিয়া শুরু করেছে। এই ৮০ টি পদ গ্ৰুপ সি বিভাগের। কারা আবেদন করতে পারবেন, আর বেতনই বা কত? তা জানার জন্য বিস্তারিত জেনে নিন।
 

যে ৮০ টি
  • 2/7

যে ৮০ টি শূন্য পদ রয়েছে সেগুলি হল- ইঞ্জিন ড্রাইভার,সারঙ্গ লস্কর, ফায়ারম্যান, মোটর ট্রান্সপোর্ট ড্রাইভার, আইসিই ফিটার, স্টোর কিপার গ্রেড II, স্প্রে পেইন্টার, এমটি ফিটার/এমটি টেক/এমটি টিসিজি, এমটিএস মালি, এমটিএস পিয়ন, এমটিএস ডাফট্যারি,এমটিএস সুইপার, শিট মেটাল ওয়ার্কার, ইলেক্ট্রিকাল ফিটার এবং লেবার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।
 

এই ৮০টি
  • 3/7

এই ৮০টি খালি পদের মধ্যে ইঞ্জিন চালকের ৮টি পদ, সারঙ্গ লস্করের ১টি, মোটর পরিবহন চালকের ২৪টি, ফায়ারম্যান পদে ৬টি ,আইসিই ফিটারের ৬টি পদ, স্টোর কিপার গ্রেড II এর ৪টি পদ, স্প্রে পেইন্টাররের ১টি শূন্য পদ রয়েছে। 
 

আরও রয়েছে
  • 4/7

আরও রয়েছে, এমটি ফিটার/ এমটি টেক/ এমটি MTS (মালি)- র ৩টি পদ, এমটিএস (পিয়ন)-র ১০টি পদ, এমটিএস (ড্যাফটারি) ৩টি, এমটিএস (সুইপার) ৩ টি, শিট মেটাল ওয়ার্কারের ১টি, ইলেকট্রিক্যাল ফিটারের ১টি ও লেবারের ১টি খালি পদ আছে।
 

ইঞ্জিন ড্রাইভার
  • 5/7

ইঞ্জিন ড্রাইভার (গ্রুপ সি), সারঙ্গ লস্কর পদের জন্য নির্বাচিত প্রার্থীদের ২৫,৫০০ থেকে ৮১,১০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। ফায়ারম্যান, মোটর ট্রান্সপোর্ট ড্রাইভার, ফায়ারম্যান, আইসিই ফিটার, স্টোর কিপার, স্প্রে পেইন্টার, এমটি ফিটার/এমটি টেক/এমটি মেক পদের জন্য নির্বাচিত প্রার্থীদের ১৯,৯০০০ থেকে ৬৩,২০০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। 
 

এমটিএস
  • 6/7

এমটিএস, কর্মী, বৈদ্যুতিক ফিটার, লেবারের পদের জন্য নির্বাচিত প্রার্থীদের ১৮,০০০ টাকা থেকে ৫৬,৯০০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে। বেতনের সম্পূর্ণ বিবরণের জন্য প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তিতে নজর রাখতে হবে।
 

এই পদগুলিতে
  • 7/7

এই পদগুলিতে আবেদনের জন্য নির্ধারিত শিক্ষাগত যোগ্যতা এবং বয়সসীমা সম্পর্কে তথ্য বিজ্ঞপ্তি প্রকাশের পরে করা হবে। প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র সহ সাধারণ পোস্টে শুধুমাত্র কমান্ডার, কোস্ট গার্ড জোন (ই), নেপিয়ার ব্রিজের কাছে, চেন্নাই- 600009-এ তাদের আবেদন পাঠাতে হবে। আবেদনের শেষ তারিখ বিজ্ঞপ্তিতে জানানো হবে। অফিসিয়াল বিজ্ঞপ্তি পড়ার পর প্রার্থীরা আবেদন করুন। বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন।