scorecardresearch
 

AIIMS Gorakhpur Recruitment 2022 : AIIMS-এর প্রচুর নিয়োগ, ২ লক্ষাধিক টাকা মাইনে

নিয়োগের জন্য যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, সেই অনুযায়ী, ইচ্ছুক প্রার্থীরা আগামী ১৯ ডিসেম্বর ২০২২ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদনকারীদের আবেদন করার আগে সমস্ত তথ্য ভাল করে দেখে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • AIIMS-এ চাকরির সুযোগ
  • মোট শূন্যপদ ৯২
  • জেনে নিন সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য

অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্স গোরক্ষপুরে (AIIMS Gorakhpur) ফ্যাকাল্টি পদে করা হবে নিয়োগ। প্রফেসার, অ্যাডিশনাল প্রফেসার, অ্যাসোসিয়েট প্রফেসার এবং অ্যাসিস্ট্য়ান্ট প্রফেসার পদে মোট ৯২ জনকে নিয়োগ করা হবে। ইচ্ছুক প্রার্থীরা  aiimsgorakhpur.edu.in ওয়েবসাইটে আবেদন করতে পারেন। সফল প্রার্থীদের সপ্তম বেতন কমিশন অনুযায়ী বেতন দেওয়া হবে। 

এই নিয়োগের জন্য যে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, সেই অনুযায়ী, ইচ্ছুক প্রার্থীরা আগামী ১৯ ডিসেম্বর ২০২২ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন। আবেদনকারীদের আবেদন করার আগে সমস্ত তথ্য ভাল করে দেখে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। 

শূন্য পদের বিবরণ (AIIMS Gorakhpur Recruitment 2022)
প্রফেসার - ২৮
অ্যাডিশনাল প্রফেসার - ২১
অ্যাসোসিয়েট প্রফেসার - ১৮
অ্যাসিস্ট্যান্ট প্রফেসার - ২৫ 
মোট শূন্যপদ -৯২

কারা করতে পারবেন আবেদন?
প্রফেসার ও অ্যাডিশনাল প্রফেসার পদের জন্য বয়স হতে হবে ৫৮ বছরের মধ্যে। আর অ্যাসোসিয়েট প্রফেসার ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসার পদের জন্য বয়সের ঊর্ধ্বসীমা ৫০। তবে সংরক্ষিত শ্রেণির প্রার্থীরা নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পাবেন। 

প্রতিমাসে বেতন 
প্রফেসার - ২ লক্ষ ২০ হাজার টাকা
অ্যাডিশনাল প্রফেসার - ২ লক্ষ টাকা
অ্যাসোসিয়েট প্রফেসার - ১ লক্ষ ৮৮ হাজার টাকা
অ্যাসিস্ট্যান্ট প্রফেসার - ১ লক্ষ ৪২ হাজার ৫০৬ টাকা

আবেদন শুল্ক
এই পদগুলিতে আবেদনের ক্ষেত্রে সাধারণ, ওবিসি ও ইডব্লুএস প্রার্থীদের এইমস গোরক্ষপুরের নামে ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে ৩০০০ টাকা জমা দিতে হবে। তবে এসসি, এসটি ও দিব্যাং প্রার্থীদের কোনওরকম ফি দিতে হবে না। 

আরও পড়ুন - বৃশ্চিকে বুধ-শুক্রের 'লক্ষ্মী নারায়ণ রাজ যোগ', ৩ রাশির জীবনে অর্থবৃষ্টির সম্ভাবনা

 

Advertisement
Advertisement