scorecardresearch
 

Budh And Shukra Gochar 2022 : বৃশ্চিকে বুধ-শুক্রের 'লক্ষ্মী নারায়ণ রাজ যোগ', ৩ রাশির জীবনে অর্থবৃষ্টির সম্ভাবনা

আগামী ১১ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করছে শুক্র (Venus Transit In Scorpio 2022)। শুধু তাই নয়, এর ঠিক দু'দিন পর ১৩ নভেম্বর বুধ (Mercury Transit In Scorpio 2022) প্রবেশ করছে বৃশ্চিক রাশিতে। এক্ষেত্রে বৃশ্চিক রাশিতে (Vrishchik Rashi) বুধ এবং শুক্রের মিলন লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। যার প্রভাবে ৩ রাশির জীবনে আসতে পারে ব্যাপক সাফল্য। 

Advertisement
লক্ষ্মী নারায়ণ রাজ যোগ লক্ষ্মী নারায়ণ রাজ যোগ
হাইলাইটস
  • বৃশ্চিকে যাচ্ছে বুধ-শুক্র
  • তৈরি হবে যোগ
  • দেখুন রাশিচক্রে প্রভাব

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এই ট্রানজিটগুলি শুভ এবং অশুভ যোগও তৈরি করে, যার প্রভাব পড়ে ১২টি রাশির ওপরেই। আগামী ১১ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করছে শুক্র (Venus Transit In Scorpio 2022)। শুধু তাই নয়, এর ঠিক দু'দিন পর ১৩ নভেম্বর বুধ (Mercury Transit In Scorpio 2022) প্রবেশ করছে বৃশ্চিক রাশিতে। এক্ষেত্রে বৃশ্চিক রাশিতে (Vrishchik Rashi) বুধ এবং শুক্রের মিলন লক্ষ্মী নারায়ণ যোগ তৈরি করবে। যার প্রভাবে ৩ রাশির জীবনে আসতে পারে ব্যাপক সাফল্য। 

তুলা (Libra) : বুধ-শুক্রের মিলনে তৈরি লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। তাঁরা অর্থ লাভ করবেন। আয় বাড়বে। হঠাৎ করে টাকাও পেতে পারেন। মিলতে পারে দীর্ঘদিনের আটকে তাকা টাকা। ব্যবসাতেও লাভ হবে। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। ব্যবসায় বিনিয়োগের জন্য এটি উপযুক্ত সময়। জীবনে সুযোগ সুবিধা বাড়বে।

মকর (Capricorn) : শুক্র এবং বুধের লক্ষ্মী নারায়ণ রাজ যোগ মকর রাশির জাতক-জতিকাদের জন্যও ভাল সময় নিয়ে আসবে। তাঁদের আয় বাড়তে পারে। চাকরিজীবীদের বেতন বাড়তে পারে। ব্যবসায় লাভ বাড়বে। আয়ের নতুন উৎস তৈরি হবে। শেয়ার বাজার, লটারি থেকেও টাকা লাভ করা যাবে। কোন চুক্তি চূড়ান্ত হতে পারে। পূরণ হতে পারে মনে ইচ্ছে।

কুম্ভ (Aquarius) : চলতি নভেম্বরে শুক্র এবং বুধের যে লক্ষ্মী নারায়ণ রাজ যোগ তৈরি হতে চলেছে তা কুম্ভ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হতে পারে। চাকরি ও ব্যবসায় লাভবান হতে পারেন এই রাশিক জাতকরা। আয় বৃদ্ধি পাবে। অর্থ লাভের কারণে আর্থিক অবস্থা মজবুত হবে। নতুন চাকরির অফার পাওয়ারও প্রবল সম্ভাবনা রয়েছে। কিনতে পারেন বাড়ি গাড়ি। পরিবারেও আসবে সুখ সমৃদ্ধি।
 

Advertisement

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে লেখা, ব্যক্তি বিশেষে ফলাফল ভিন্ন হতে পারে।)

আরও পড়ুন - বক্রি হচ্ছে মঙ্গল, ৩ রাশির জীবনে চরম দুর্ভাগ্যের আশঙ্কা

 

Advertisement