scorecardresearch
 

BOB Recruitment 2022 : স্নাতক পাশে ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি, বেতন মাসে ১.৭৮ লক্ষ

ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা ২৩ ফেব্রুয়ারি থেকে ১৫ মার্চ ২০২২-এর মধ্যে আবেদন করতে পারবেন। সমস্ত তথ্য সহ ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ বিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে। প্রার্থীরা বিজ্ঞপ্তিতে শূন্যপদের বিবরণ, গুরুত্বপূর্ণ তারিখ, যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণ দেখার পরে আবেদন করতে পারেন।

Advertisement
ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি ব্যাঙ্ক অফ বরোদায় চাকরি
হাইলাইটস
  • ব্যাঙ্কে চাকরির সুযোগ
  • স্নাতক পাশেই করা যাবে আবেদন
  • জেনে নিন আবেদনের পদ্ধতি

হেড ম্যানেজার, ডেপুটি ম্যানেজার ও সিনিয়র ম্যানেজার পদে নিয়োগের জন্য আবেদন পত্র চাইছে ব্যাঙ্ক অফ বরোদা (BOB Recruitment 2022)। ইচ্ছুক ও যোগ্য প্রার্থীরা ২৩ ফেব্রুয়ারি থেকে ১৫ মার্চ ২০২২-এর মধ্যে আবেদন করতে পারবেন। সমস্ত তথ্য সহ ব্যাঙ্কের অফিসিয়াল ওয়েবসাইট bankofbaroda.in-এ বিজ্ঞপ্তিটি জারি করা হয়েছে। প্রার্থীরা বিজ্ঞপ্তিতে শূন্যপদের বিবরণ, গুরুত্বপূর্ণ তারিখ, যোগ্যতা, নির্বাচন প্রক্রিয়া এবং অন্যান্য বিবরণ দেখার পরে আবেদন করতে পারেন।

বিভিন্ন পদের জন্য যোগ্যতাও আলাদা। তবে নূন্যতম শিক্ষাগত যোগ্যত স্নাতক। বয়সের সীমাও বিভিন্ন পদের ক্ষেত্রে আলাদা আলাদা। নির্বাচিত প্রার্থীরা মাসিক ১.৪৮ লক্ষ থেকে ১.৭৮ লক্ষ টাকা বেতন পাবেন। আবেদনের পর পার্সোনাল ইন্টারভিউয়ের মাধ্যমে বেছে নেওয়া হবে প্রার্থীদের। চাকরিপ্রার্থীদের সংখ্যার ভিত্তিতে মেরিট লিস্ট তৈরি করতে পারে ব্যাঙ্ক। ১৫ মার্চ পর্যন্ত নেওয়া হবে আবেদনপত্র। 

আবেদন করা জন্য প্রার্থীদের  bankofbaroda.co.in/Careers-এ গিয়ে রিক্রুটমেন্ট লিঙ্কে ক্লিক করতে হবে। অনলাইনেই জমা দেওয়া যাবে ফি। বিজ্ঞপ্তির সঙ্গেই আবেদনের লিঙ্কও দেওয়া হয়েছে। Apply Now-তে ক্লিক করে সমস্ত তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করুন। অন্যান্য সমস্ত তথ্যও বিজ্ঞপ্তিতে দেখতে পাবেন চাকরি প্রার্থীরা। 

আরও পড়ুনআইনজীবীরা কালো রঙের কোট-ই কেন পরেন? জানুন

 

Advertisement