scorecardresearch
 

Bank Recruitment 2022 : ব্যাঙ্কে অফিসার পদে নিয়োগ, বেতন ৭৮ হাজার টাকা

Bank Recruitment 2022 : জেনারলিস্ট অফিসার স্কেল II-এর জন্য ৩১ ডিসেম্বর ২০২১-এর হিসেবে বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। আর  জেনারলিস্ট অফিসার স্কেল III-এর জন্য বয়স হতে হবে ২৫ থেকে ৩৮-এর মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণির চাকরিপ্রার্থীরা। 

Advertisement
Bank Of Maharashtra Bank Of Maharashtra
হাইলাইটস
  • ব্যাঙ্কে ৫০০ শূন্যপদ
  • স্নাতক পাশে করা যাবে আবেদন
  • আবেদনের শেষ তারিখ ২২ ফেব্রুয়ারি

Bank Recruitment 2022 : স্কেল II এবং স্কেল III প্রোজেক্ট ২০২২-২৩-এ জেনারলিস্ট অফিসার পদের জন্য অনলাইনে আবেদন চাইছে ব্যাঙ্ক অফ মহারাষ্ট্র। ইচ্ছুক প্রার্থীরা আগামী ২২ ফেব্রুয়ারি পর্যন্ত অফিসিয়াল ওয়েবসাট bankofmaharashtra.in-এ আবেদন করতে পারেন। মোট ৫০০টি শূন্যপদে হবে নিয়োগ। তার মধ্যে স্কেল II পদে ৪০০ এবং স্কেল III পদে ১০০ জনকে নেওয়া হবে। 

জেনারলিস্ট অফিসার স্কেল II-এর জন্য ৩১ ডিসেম্বর ২০২১-এর হিসেবে বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। আর  জেনারলিস্ট অফিসার স্কেল III-এর জন্য বয়স হতে হবে ২৫ থেকে ৩৮-এর মধ্যে। এছাড়া সরকারি নিয়ম অনুযায়ী ছাড় পাবেন সংরক্ষিত শ্রেণির চাকরিপ্রার্থীরা। 

Bank of Maharashtra recruitment 2022 - কীভাবে করবেন আবেদন? 
প্রথম ধাপ - প্রথমে ব্যাঙ্ক মহারাষ্ট্রর অফিসিয়াল ওয়েবসাইটের কেরিয়ার পেজে যান
দ্বিতীয় ধাপ - ওয়েবসাইটে স্কেল II এবং স্কেল III প্রোজেক্ট ২০২২-২৩-এ জেনারলিস্ট অফিসার পদের জন্য দেওয়া অনলাইন অ্যাপ্লাই লিঙ্কে ক্লিক করুন। 
তৃতীয় ধীপ - প্রয়োজনীয় তথ্য দিয়ে সাবমিট করুন

চাকরি প্রার্থীদের যেকোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকস্তরে ৬০ শতাংশ নম্বর থাকতে হবে। আর এসসি, এসটি, ওবিসি ও পিডব্লুবিডি প্রার্থীদের ক্ষেত্রে নম্বর থাকতে হবে নূন্যতম ৫৫ শতাংশ। আবেদনকারীদের ৩ থেকে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। শিক্ষাগত যোগ্যতার সম্পূর্ণ বিবরণের জন্য, প্রার্থীদের অফিসিয়াল বিজ্ঞপ্তি দেখার পরামর্শ দেওয়া হচ্ছে।

জেনারলিস্ট অফিসার স্কেল II-এর জন্য সফল প্রার্থীরা ৪৮,১৭০-৬৯,৮১০ টাকা পর্যন্ত বেতন পাবেন। আর জেনারলিস্ট অফিসার স্কেল III-এর সফর প্রার্থীদের বেতন হবে ৬৩,৮৪০-৭৮,২৩০ টাকা। 

আরও পড়ুনসুন্দরী মডেলের 'দাঁতের দাম' ১৫ লক্ষ টাকা, ফ্যানের আজব অফার

 

Advertisement
Advertisement