scorecardresearch
 

সুন্দরী মডেলের 'দাঁতের দাম' ১৫ লক্ষ টাকা, ফ্যানের আজব অফার

এলি রে নামে একম মডেল জানান এক ফ্যান তাঁর দাঁত চেয়েছেন। পরিবর্তে মোটা অঙ্কের অর্থ দিতেও রাজি ওই ফ্যান। তারপর কী হল? চলুন জেনে নেওয়া যাক গোটা বিষয়টি। ডেলি স্টার-এর রিপোর্ট অনুযায়ী আমেরিকার বোস্টনের বাসিন্দা এলি রে নাম ওই মডেল জানান, একবার তাঁর এক ভক্ত তাঁর থেকে দাঁত চেয়েছিলেন। ওই ফ্যানের বক্তব্য ছিল, তিনি এলি রে-এর দাঁত ভীষণ ভালবাসেন। আর সেটি কিনতে তিনি দৃঢ় প্রতিজ্ঞ ছিলেন। 

Advertisement
Allie Rae Allie Rae
হাইলাইটস
  • মডেলকে উদ্ভট অফার ফ্যানের
  • দাঁতের জন্য দিতে চাইলেন ১৫ লক্ষ টাকা
  • প্রস্তাব খারিজ মডেলের

সোশ্যাল মিডিয়ায় হওয়া এক বিচিত্র অনুভূতির কথা শেয়ার করলেন এক মার্কিন মডেল। ওই মডেলের নাম এলি রে (Allie Rae)। তিনি জানান তাঁর এক ফ্যান তাঁর দাঁত চেয়েছেন। পরিবর্তে মোটা অঙ্কের অর্থ দিতেও রাজি ওই ফ্যান। তারপর কী হল? চলুন জেনে নেওয়া যাক গোটা বিষয়টি। ডেলি স্টার-এর রিপোর্ট অনুযায়ী আমেরিকার বোস্টনের বাসিন্দা এলি রে নাম ওই মডেল জানান, একবার তাঁর এক ভক্ত তাঁর থেকে দাঁত চেয়েছিলেন। ওই ফ্যানের বক্তব্য ছিল, তিনি এলি রে-এর দাঁত ভীষণ ভালবাসেন। আর সেটি কিনতে তিনি দৃঢ় প্রতিজ্ঞ ছিলেন। 

দাঁতের জন্য ১৫ লক্ষ টাকা অফার
সবচেয়ে উল্লেখ যোগ্য বিষয় হল এলির দাঁতের জন্য মূল্য দিতেও রাজি ছিলেন ওই ফ্যান। দাঁতের পরিবর্তে ১৫ লক্ষ টাকা দেবেন বলে জানিয়েছিলেন তিনি। আর শুধু তাই নয় ডেন্টিস্টের খরচও তিনিও দেবেন বলেও জানিয়েছিলেন ওই ফ্যান। অর্থাৎ দাঁত তোলা ও নতুন দাঁত বসানোর সমস্ত খরচই দিতে রাজি ছিলেন ওই ভক্ত। 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by The Allie Rae (@theallierae)

OnlyFans-এ ফ্যানের ওই দাবি দেখে কার্যত হতবাক হয়ে যান ওই মডেল। সঙ্গে সঙ্গে ওই ফ্যানের প্রস্তাবে না করে দেন তিনি। তবে এই বিষয়টি মনে পড়লেই হাসি পায় এলির। 

Advertisement

কে এই এলি রে?
স্বামীর সঙ্গে অ্যাডাল্ট কন্টেন্ট শ্যুট করেন এলি রে। প্রায় ১৫ বছর নার্স হিসেবে কাজ করার পর কিছু বছর আগে নিজের নতুন কেরিয়ার বেছে নেন তিনি। রিপোর্ট অনুযায়ী, এর মাধ্যমে প্রতি মাসে লক্ষ লক্ষ টাকা রোজগার করেন এলি। বর্তমানে তাঁদের কাছে কোটি কোটি টাকার সম্পত্তি রয়েছে। মানুষ তাঁকে Millionaire Allie Rae নামেও সম্মোধন করে থাকেন। 

আরও পড়ুনআপনি সুস্থ কিনা বলে দেবে চোখ, এই লক্ষণগুলি খেয়াল রাখুন 

 

Advertisement