scorecardresearch
 

CBSE 10th, 12th Result 2021 : সিবিএসসি-র CBSE-র টেন-টুয়েলভ Term 1 পরীক্ষার রেজাল্ট বেরতে দেরি হতে পারে, সম্ভাব্য কবে?

CBSE Board Term 1 Result 2021: সিবিএসই-এর দশম এবং দ্বাদশের ২০২১-২২-এর টার্ম ১-এর রেজাল্ট (CBSE Board Term 1 Result 2021) পেতে আরও কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হতে পারে। রেজাল্ট ১৫ জানুয়ারি প্রকাশিত হওয়ার সম্ভাবনা ছিল।

Advertisement
রেজাল্টের জন্য আরও কিছু সময় অপেক্ষা করতে হবে (প্রতীকী ছবি) রেজাল্টের জন্য আরও কিছু সময় অপেক্ষা করতে হবে (প্রতীকী ছবি)
হাইলাইটস
  • সিবিএসই-এর দশম এবং দ্বাদশের ২০২১-২২-এর টার্ম ১-এর রেজাল্ট পেতে আরও কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হতে পারে
  • রেজাল্ট ১৫ জানুয়ারি প্রকাশিত হওয়ার সম্ভাবনা ছিল
  • তবে এখন সম্ভাবনা দেখা দিয়েছে, আরও এক সপ্তাহ লাগবে

CBSE Board Term 1 Result 2021: সিবিএসই-এর দশম এবং দ্বাদশের ২০২১-২২-এর টার্ম ১-এর রেজাল্ট (CBSE Board Term 1 Result 2021) পেতে আরও কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হতে পারে। রেজাল্ট ১৫ জানুয়ারি প্রকাশিত হওয়ার সম্ভাবনা ছিল। তবে এখন সম্ভাবনা দেখা দিয়েছে, আরও এক সপ্তাহ লাগবে। এবং তার মধ্যে তা প্রকাশ করে দেওয়া হবে।

আরও পড়ুন: তেতোর অনেক গুণ, হিসেব মতো না খেলেই ভয়ঙ্কর বিপদ 

আরও পড়ুন: বাংলা-বাঙালির দুর্গাপুজো UNESCO-র হেরিটেজ তালিকায়, উচ্ছ্বাস

আরও কিছুটা সময়
জানা যাচ্ছে, রেজাল্ট তৈরি করতে এখনও কিছুটা সময় লাগতে পারে। তাই সিবিএসই-এর দশম এবং দ্বাদশ শ্রেণির টার্ম ১-র রেজাল্ট (CBSE Board Term 1 Result 2021) আগামী সপ্তাহে cbseresults.nic.in থেকে দেখা যাবে। ফলে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে পড়ুয়দের।

আরও পড়ুন: প্লেনে এয়ারহোস্টেসের সে কী নাচ! ভিডিও VIRAL, তুমুল প্রশংসা

কাজে বাধা
দেশে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। আর সে কারণে অনেক অফিস বন্ধ করে দেওয়া হয়েছে। এর পাশাপাশি ৫০ শতাংশ হাজিরা নিয়ে কাজ করছে যে অফিসে, সেখানেও সময়ে কাজ শেষ হচ্ছে না। একই কারণে সিবিএসই-কেও একই সমস্যার মধ্যে পড়তে হচ্ছে। আর তাই তারা সময়ে রেজাল্ট তৈরির কাজ না-ও করতে পারে। 

আরও পড়ুন: পিঙ্ক ড্রেসে Malaika Arora-র জাদু দেখে ফিদা ফ্য়ানেরা, ছড়িয়ে দিলেন মায়া

২২ জানুয়ারি প্রকাশিত হতে পারে
বোর্ডের অফিসারেরা এখনও পর্যন্ত রেজাল্ট (CBSE Board Term 1 Result 2021)-এর দিনক্ষণের ব্য়াপারে কিছু জানাননি। তবে টার্ম ১-এর রেজাল্ট ২২ জানুয়ারি প্রকাশিত হওয়ার কথা। 

আরও পড়ুন: কর্মরত সিভিক ভলান্টিয়ারকে 'নির্মল'-মিষ্টি, ফের বিতর্কে তৃণমূল নেতা

Advertisement

কোনও পরীক্ষার্থীকে পাশ বা ফেল ঘোষণা করা হবে না। তাদের প্রত্যেক বিষয়ের নম্বর জানিয়ে দেওয়া হবে। এবং সেইসঙ্গে স্কোরকার্ড রিলিজ করা হবে। বোর্ডের পরীক্ষার ফাইনাল রেজাল্ট টার্ম ২-এর পর রিলিজ করা হবে। 

সা প্রকাশ হওয়ার পর দশম, দ্বদাশ শ্রেণির স্কোরকার্ড সরকারি ওয়েবসাইটে দেখে নেওয়া যাব। সেখান থেকে ডাউনলোডও করা যাবে। সেগুলো হল cbse.gov.in এবং  cbseresults.nic.in। কবে পরীক্ষার ফলাফল জানতে পারা যায়, তা নিয়ে অপেক্ষায় রয়েছে পড়ুয়ারা। 

 

Advertisement