scorecardresearch
 

Uma Meenakshi : প্লেনে এয়ারহোস্টেসের সে কী নাচ! ভিডিও VIRAL, তুমুল প্রশংসা

Uma Meenakshi: স্পাইসজেটের ওই এয়ারহোস্টেসের নাম উমা মীনাক্ষী (Uma Meenakshi)। তাঁকে অনেকেই চেনেন। নভরাই মাঝি এবং লেডি ল্যাডের গানের সঙ্গে তাঁর নাচের ভিডিও আগে হয়ে উঠেছিল চর্চার বিষয়।

এই নাচের দৃশ্য ভাইরাল এই নাচের দৃশ্য ভাইরাল
হাইলাইটস
  • নভরাই মাঝি এবং লেডি ল্যাডের গানের সঙ্গে তাঁর নাচের ভিডিও আগে হয়ে উঠেছিল চর্চার বিষয়
  • আবার ফিরে এলেন তিনি
  • এবার ধব্বনি ভানুশালীর গানে, সেটি হল মেরা ইয়ার

Uma Meenakshi: মনের আনন্দে নাচ করছিলেন। কে জানত সেই দৃশ্য ভাইরাল হয়ে যাবে। আর এমন সাড়াও পাবে। ঘটনা হল আগেও একই অভিজ্ঞতা রয়েছে তাঁর। তিনি যে বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন, এবার সে কথা বোঝা গেল যেন। ইন্সটাগ্রামে সেই ভিডিও শেয়ার করেছেন তিনি। আর তারপরই হইহই পড়ে গিয়েছে। 

অনেকেই চেনেন
স্পাইসজেটের ওই এয়ারহোস্টেসের নাম উমা মীনাক্ষী (Uma Meenakshi)। তাঁকে অনেকেই চেনেন। নভরাই মাঝি এবং লেডি ল্যাডের গানের সঙ্গে তাঁর নাচের ভিডিও আগে হয়ে উঠেছিল চর্চার বিষয়। আবার ফিরে এলেন তিনি।

আরও পড়ুন: সংস্কারের আশ্বাস, আত্রেয়ীর রাইখর মাছ ফের পাত পেড়ে?

মেরা ইয়ার
এবার ধব্বনি ভানুশালী (Dhvani Bhanushali)-র গানে। সেটি হল মেরা ইয়ার (Mera Yaar)। তিনি ১৮ ডিসেম্বর ওই নাচের ভিডিও আপলোড করেছেন। এখনও পর্যন্ত ১৪ হাজারের বেশি মানুষ তা দেখেছেন। সে সংখ্যা যে বাড়ছে সন্দেহ নেই।

আরও পড়ুন: পালিয়ে বিয়ে দিদির, মুন্ডু কেটে খুন করে ভাই ঝুলিয়ে দিল রাস্তায়

শূন্য বিমানে নাচের তালে
খালি ফ্লাইটে দারুণ নাচ করেছেন তিনি। বোঝাই যাচ্ছে, বিষয়টি তিনি বেশ উপভোগ করেছেন। পরনে ছিল এয়ারহোস্টের পোশাক। তা বদল করেননি। তাঁর নাচ সবারই ভাল লেগেছে।

আরও পড়ুন: কলকাতা মেডিক্যাল কলেজের চক্ষু চিকিৎসাকেন্দ্র ভাঙা পড়বে? প্রতিবাদ

প্রশংসার বন্যা
এবং তার প্রতিফলন ঘটেছে তাঁর ইন্সটাগ্রাম অ্য়াকাউন্টে। কারণ সেখানে সরাসরি তাঁর প্রশংসা করেছেন অনেকে। যেমন এক নেট-ইউজার বলেছে, খুব ভাল পারফরম্যান্স। অন্য একজন বলেছেন, সুপার্ব।

আরও পড়ুন: ওমিক্রন সংক্রমণ ঠেকাতে ফের লকডাউন দেশে? বিশেষজ্ঞরা যা বলছেন

অনেকেই ফায়ার এবং হার্ট স্টিকার দিয়ে ভরিয়ে তুলেছেন তাঁর ইনবক্স। ঢালাও প্রশংসা করেছেন। এক নেট-নাগরিক লিখেছেন, এ বার আপনি কাঁপিয়ে দিয়েছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Uma Meenakshi (@yamtha.uma)

কোনও বিতর্ক নেই
তবে কোনও রকমের বিতর্ক এড়াতে বেশ কিছু জিনিস জানিয়ে দিয়েছেন তিনি। যেমন বিমান তখন মাটিতে ছিল। এবং সেটা ফাঁকা ছিল। মাঝে মাঝ আকাশে তিনি নাচগান করছেন, এমন ভাবার কোনও সুযোগ নেই।

আরও পড়ুন: Cyclone Jawad-এর হাত ধরে ডিসেম্বরে রেকর্ড বৃষ্টি বাংলায়

আর সেখানে সে সময় কোনও যাত্রীও ছিল না। এর মানে দাঁড়াচ্ছে, যাত্রীদের কথা তাঁর মাথায় আছে। তাঁদের পরিষেবা না দিয়ে তিনি নিজের শখ পূরণ করছেন, এমন নয়। তিনি অবসর সময় এই ভিডিও তৈরির কাজে নেমেছেন বলে মনে হয়।

তিনি যা জানিয়ে দিয়েছেন
তিনি লিখে দিয়েছেন, এই ভিডিও শুট করা হয়েছে বিমান মাটিতে থাকার সময়। এ জন্য আগাম অনুমতি নেওয়া হয়েছে। নিরাপত্তা বিধির ক্ষেত্রে কোনও কিছু গাফিলতি নেই।

এই তো সেপ্টেম্বরের কথা। তিনি মানিকে মাগে হিতে-র সঙ্গে নাচ করেছিলেন। আর তা প্রবল জনপ্রিয় হয়েছিল।

 

 
; ; ;